বাংলা নিউজ > বায়োস্কোপ > ভাইয়ের বিয়ের কারণে দু'বার মুম্বই পুলিশের সমন এড়িয়েছেন কঙ্গনা, নতুন করে জারি সমন
২৩ নভেম্বর মুম্বই পুলিশের সামনে দিতে হবে হাজিরা (ছবি-টুইটার) 
২৩ নভেম্বর মুম্বই পুলিশের সামনে দিতে হবে হাজিরা (ছবি-টুইটার) 

ভাইয়ের বিয়ের কারণে দু'বার মুম্বই পুলিশের সমন এড়িয়েছেন কঙ্গনা, নতুন করে জারি সমন

  • আগামী ২৩ নভেম্বর কঙ্গনাকে ও ২৪ নভেম্বর রঙ্গোলি চান্দেলকে বান্দ্রা থানায় হাজিরার নির্দেশ দিল মু্ম্বই পুলিশ। 

গত কয়েক সপ্তাহ ধরে কঙ্গনা রানাওয়াতের পরিবারে বিয়ের হিড়িক লেগেছে। পর পর তার দুই ভাই বিয়ের পর্ব সারল। অক্টোবরে তুতো ভাইয়ের বিয়ের পর, সদ্যই উদয়পুরে ডেস্টিনেশন ওয়েডিং সম্পন্ন হল কঙ্গনার নিজের একমাত্র ভাই অক্ষত। ভাইদের বিয়ের অনুষ্ঠানের জেরেই এর আগে দু-বার মুম্বই পুলিশের সমন এড়িয়ে গিয়েছেন কঙ্গনা রানাওয়াত ও রঙ্গোলি চান্দেল। নতুন করে এই দুই বোনের জন্য সমন জারি করল মুম্বই পুলিশ।

সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ধর্মীয় উত্তেজনার ছড়ানোর অভিযোগে বান্দ্রা মেট্রোপলিটন আদালতের নির্দেশে মুম্বই পুলিশ গত মাসে কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে দেশদ্রোহীতাসহ একাধিক ধারায় এফআইআর দায়ের করে। কাস্টিং ডিরেক্টর তথা ফিটনেস ট্রেনার মুন্নাওয়ার্লি সৈয়দের পিটিশনের শুনানিতে কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে এফআইআর দায়েরর নির্দেশ দিয়েছিল আদালত। এই মর্মে প্রথমে ২৬ ও ২৭ অক্টোবর বান্দ্রা থানায় হাজিরা দিতে বলা হয়েছিল কঙ্গনা ও রঙ্গোলিকে, তবে আইনজীবী মারফত তাঁরা ব্যক্তিগত কারণ দেখিয়ে সেই সমন এড়িয়ে যান। এরপর গত ১০ নভেম্বর কঙ্গনাকে মুম্বই পুলিশের সামনে হাজিরা দিতে বলা হয়েছিল সমন জারি করে। কিন্তু সেইসময় ভাইযের বিয়ের জন্য উদয়পুরে ছিলেন নায়িকা। অবশেষে আগামী ২৩ নভেম্বর ও ২৪ নভেম্বর কঙ্গনা ও রঙ্গোলিকে বান্দ্রা থানায় উপস্থিত হতে বলা হল।

সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে দুই ধর্মের মানুষের মধ্যে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টা করেছেন কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলি চান্দেল এমনই অভিযোগ রয়েছে তাঁদের বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধির ১২৪ [এ], ১২১, ১২১ [এ], ১২৪, ১৫৩[এ], ১৫৩[বি], ২৯৫[এ], ২৯৮ এবং ৫০৫ নম্বর ধারায় কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। 

নিজের বিরুদ্ধে জারি সমনের প্রতিক্রিয়া দিতে গিয়ে কঙ্গনা আগে টুইট করেছিলেন- ‘অবশেসড পেঙ্গুইন সেনা… মহারাষ্ট্রের পাপ্পু-প্রো, আমাকে এত মিস কর…চিন্তা করো না আমি জলদি আসছি’। আজ সকালে জারি নতুন সমন নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি কঙ্গনা। 

বন্ধ করুন