বাংলা নিউজ > বায়োস্কোপ > আমিও অনেক হিরোর যৌন লালসার শিকার হয়েছি, অনুরাগ এ কাজ করে থাকলে অবাক হব না : কঙ্গনা
বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি)
বিস্ফোরক কঙ্গনা রানাওয়াত (ফাইল ছবি)

আমিও অনেক হিরোর যৌন লালসার শিকার হয়েছি, অনুরাগ এ কাজ করে থাকলে অবাক হব না : কঙ্গনা

বলিউডে স্ট্রাগলার মেয়েদের সেক্স ওয়ার্কার হিসাবে ধরা হয়। আমাকেও অনেক হিরোর যৌন লালসার শিকার হতে হয়েছে, বিস্ফোরক দাবি কঙ্গনার।

নতুন বিতর্কে পরিচালক অনুরাগ কশ্যপ। সোশ্যাল মিডিয়ায় সরকার বিরোধী অবস্থানের জন্য সবসময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থাকেন এই পরিচালক। সুশান্ত মামলায় সরাসরি রিয়ার পক্ষ নিয়ে প্রয়াত অভিনেতার ভক্তদের কটাক্ষের মুখে পড়েছেন গ্যাংস অফ ওয়াসিপুর পরিচালক। দুদিন আগেই টুইটারে কঙ্গনা রানাওয়াতের সঙ্গে বাকযুদ্ধে জড়ান অনুরাগ। তবে বিতর্ককে ছাপিয়ে গেল শনিবার রাতের ঘটনা।

এদিন বলিউড ছবিতে লিড রোলে অভিনয় করা এক বাঙালি নায়িকা অনুরাগ কশ্যপের উপর ধর্ষণের চেষ্টা ও যৌন হেনস্থার অভিযোগ আনেন। তারপর থেকেই তোলপাড় টুইটার। নিজের সাফাইয়ে অনুরাগের দাবি এই দাবি মিথ্যা। অনুরাগের সমর্থনে টুইট করেছেন তাপসী পান্নু,বলিউডের তথাকথিত নারীবাদীরা এই এখনও নীরব। তবে অভিযোগকারী অভিনেত্রীর পাশে দাঁড়িয়ে অনুরাগ কশ্যপের গ্রেফতারির দাবি তুললেন কঙ্গনা। 

টুইটারের দেওয়ালে গতকাল রাতে কঙ্গনা ওই নায়িকার টুইট,রিটুইট করে লেখেন- ‘প্রত্যেকটা কন্ঠ শোনা দরকার’। এরপর একের পর এক টুইটে অনুরাগ কশ্যপ তথা বলিউডের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন কঙ্গনা। লেখেন- ‘আমি যতদূর অনুরাগ কশ্যপ নিজের মুখেই স্বীকার করেছে সে নিজের সঙ্গীর প্রতি কোনওদিনই একনিষ্ঠ থাকেনি, একাধিক মহিলার সঙ্গে বিবাহিত থাকা অবস্থাতেও। অনুরাগ (অভিযোগকারিণীর নাম) -এর সঙ্গে যা করেছে, সেটা বুলিউডের প্রচলিত প্রথা। স্ট্রাগলার মেয়েদের ওখানে সেক্স ওয়ার্কার হিসাবে ধরা হয়’। 

কঙ্গনার টুইট 
কঙ্গনার টুইট 

পরের একটি টুইটে কঙ্গনা লেখেন, ‘অনুরাগ এমনটা করে থাকতেই পারে, যেটা নিজের সঙ্গে ঘটেছে বলে দাবি করেছে (অভিযোগকারিণীর নাম), নিজের প্রত্যেক পার্টনারকে প্রতারিত করেছে, একাধিক মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছে। প্যান্থম (অনুরাগের প্রাক্তন প্রযোজক সংস্থা) তো পুরো অসত্ চরিত্রের লোকজনে ভরপুর। আমি আগেও ওই সব নির্যাতিতাদের সমর্থন করেছি, আজও করব। স্বাধীনচেতা আমার বিরুদ্ধে এর জন্য মোর্চা খুলতেই পারে’।

কঙ্গনার টুইট
কঙ্গনার টুইট

এখানেই থেমে থাকেননি কঙ্গনা। বলিউডের অনেক হিরো'র হাতে তাঁকেও যৌন হেনস্থার শিকার হতে হয়েছে বলে মন্তব্য করেন কঙ্গনা। তিনি বলেন- ‘আমার সঙ্গে এমন ঘটনা ঘটেছে, যখন আমচকাই ভ্যান বা ঘরের দরজা লক করার পরে নিজেদের যৌনাঙ্গ বার করেছে, কিংবা বা পার্টিতে ডান্স ফ্লোরে বন্ধুত্বপূর্ণ নাচের সময় মুখের মধ্যে জিভ স্পর্শ করেছে। অ্যাপয়েনমেন্ট নিয়ে কাজের জন্য বাড়িতে ডেকে নিজেকে তোমার উপর চাপিয়ে দেওয়ার চেষ্টা…’

প্রায় পাঁচ বছর আগে অনুরাগ কশ্যপ তাঁকে নিজের বাড়িতে ডেকে ওই বাঙালি নায়িকাকে হেনস্থা করেন বলে অভিযোগ। ইতিমধ্যেই নায়িকার কাছে লিখিত অভিযোগ চেয়েছে জাতীয় মহিলা কমিশন। সূত্রের খবর মঙ্গলবার ওসিওয়ারা থানাতেও অভিযোগ দায়ের করতে চলেছেন অভিনেত্রী। 

নিজের সাফাইয়ে অনুরাগ টুইট করেন- ‘বাহ! আমায় চুপ করানোর জন্য এত সময় লাগল। সেই চেষ্টায় আপনি ঝুড়ি ঝুড়ি মিথ্যা কথা বলেছেন এবং নিজে মহিলা হওয়া সত্ত্বেও অন্য মহিলাদের টেনে এনেছেন। কিছু মর্যাদা রাখুন ম্যাডাম। আমি শুধু বলব আপনার সব অভিযোগ ভিত্তিহীন।’

বন্ধ করুন