বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘সোনিয়া সেনা কত মানুষের আওয়াজ বন্ধ করবে?’, অর্ণব গোস্বামীর গ্রেফতারির পর ফুঁসে উঠলেন কঙ্গনা
অর্ণবের গ্রেফতারির বিরুদ্ধে সোচ্চার কঙ্গনা
অর্ণবের গ্রেফতারির বিরুদ্ধে সোচ্চার কঙ্গনা

‘সোনিয়া সেনা কত মানুষের আওয়াজ বন্ধ করবে?’, অর্ণব গোস্বামীর গ্রেফতারির পর ফুঁসে উঠলেন কঙ্গনা

  • অর্ণব গোস্বামীর গ্রেফতারির পর ফের একবার মহারাষ্ট্র সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দিলেন কঙ্গনা।

সাতসকালেই চাঞ্চল্য মায়ানগরীতে। ২০১৮ সালে ইন্টিরিওর ডিজাইনার তথা আর্কিটেক্ট অন্বয় নায়েক ও কুমুদ নায়েকের মৃত্যুর ঘটনায় গ্রেফতার করা হল রিপাবলিক টিভির এডিটর ইন চিফ অর্ণব গোস্বামীকে। টিআরপি স্ক্যান্ডেল নিয়ে মহারাষ্ট্র সরকারের সঙ্গে রিপাবলিক টিভির আইনি লড়াই জারি রয়েছে এর মাঝেই পুরোনো এক মামলায় আচমকা গ্রেফতার অর্ণব। গোটা বিষয় নিয়ে ফুঁসে উঠলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। 

অর্ণবের গ্রেফতারির পর মহারাষ্ট্র সরকারের উদ্দেশে ভিডিয়ো বার্তায় কঙ্গনা বলেন, ‘আজ আপনারা অর্ণব গোস্বামীর বাড়িতে গিয়ে ওঁনার সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করে, চুল টেনে-হিঁচড়ে ওঁনাকে গ্রেফতার করেছেন। কত মানুষের বাড়ি আপনারা ভাঙবেন, কত মানুষের আওয়াজ আপনারা বন্ধ করবেন?  সোনিয়া-সেনা কতজনের মুখ বন্ধ করবেন আপনারা?……. এক জনের আওয়াজ বন্ধ হলে অনেক আওয়াজ উঠবে।পেঙ্গুইন বললে রাগ হয়, তা পেঙ্গুইন লাগলে পেঙ্গুইন বলা হবে। পাপ্পু সেনা বললে রাগ হয়, তা পাপার পাপ্পুর মতো কাজ কেন কর? সোনিয়া-সেনা বললে রাগ হয়, তাহলে বলে রাখি- হ্যাঁ তোমরা সোনিয়া-সেনা’।

সুশান্ত সিং রাজপুত মৃত্য মামলায় রিপাবলিক টিভিতে এক সাক্ষাত্কার দেওয়ার জন্য গতকালই (মঙ্গলবার) জাভেদ আখতার মানহানির মামলা দায়ের করেছেন কঙ্গনার বিরুদ্ধে। অন্যদিকে এদিনই দুই ধর্মীয় সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতি নষ্টের চেষ্টার মামলায় কঙ্গনা ও তাঁর দিদি রঙ্গোলিকে ১০ নভেম্বর বান্দ্রা থানায় হাজিরা দিতে বলে দ্বিতীয় সমন জারি করা হয়েছে মুম্বই পুলিশের তরফে। সুশান্তর সিং রাজপুতের মৃত্যুর পর মুম্বই পুলিশকে নিয়ে প্রশ্ন তুলে উদ্ধব সরকারের সঙ্গে প্রকাশ্যে ঝামেলায় জড়ান কঙ্গনার। এরপর সেপ্টেম্বরে নায়িকার বিরুদ্ধে অবৈধ নির্মাণের নোটিশ জারি করে তাঁর পালি হিলসের অফিস বাড়ি ভেঙে চুরমার করে দেয় বিএমসি। শিবাসেনা দ্বারা পরিচালিত বৃহন্মুম্বই পুরসভার বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মামলা ঠুকে দিয়েছেন কঙ্গনাও। সব মিলিয়ে মহারাষ্ট্র সরকারের সঙ্গে নায়িকার চাপানউতোর জারি রয়েছে।

বন্ধ করুন