বাংলা নিউজ > বায়োস্কোপ > দীপিকার সঙ্গে ফ্লার্ট কপিলের! '১০ বছর ধরে নজরে', এইভাবে প্রতিশোধ নিয়েছিলেন রণবীর
কপিলের শো-এ রণবীর সিং
কপিলের শো-এ রণবীর সিং

দীপিকার সঙ্গে ফ্লার্ট কপিলের! '১০ বছর ধরে নজরে', এইভাবে প্রতিশোধ নিয়েছিলেন রণবীর

  • বৌ-এর সঙ্গে কপিলকে ফ্লার্ট করতে দেখে কীভাবে প্রতিশোধ নেওয়ার প্ল্যান করেছিলেন রণবীর জানেন?

আসন্ন সিনেমা ‘জয়েশভাই জোরদার’-এর প্রোমোশনে ব্যস্ত অভিনেতা রণবীর কাপুর। ছবির সহ অভিনেত্রী শালিনী পাণ্ডেকে নিয়ে হাজির হয়েছিলেন ‘দ্য কপিল শর্মা’-এ। শো চলাকালীন রণবীরকে কপিল জিজ্ঞেস করেন, অভিনেতার স্ত্রী দীপিকা পাড়ুকোন কেমন আছে? অভিনেতার উত্তর শুনে শো-এ থাকা সকলে হেসে কুটোপাটি।

সোনি চ্যানেলের তরফে আসন্ন পর্বের একটি প্রোমো শেয়ার করা হয়েছে। সেখানে দেখা গিয়েছে, দীপিকার বিষয় রণবীরকে জিজ্ঞেস করছেন কপিল। অর্চনা বলে ওঠেন, ‘জিজ্ঞেস করো বৌদি কেমন আছে?’ তখনই রণবীর বলে ওঠেন, ‘দশ বছর ধরে দীপু দীপু, আমিও দেখছি। এইজন্য যখন কপিলের বিয়ে হয়েছিল, আমিও বলেছিলাম, বেবি তুমি-আর আমি একসঙ্গে যাব।’ বিষয়টা পুরোটাই মজার ছলে করেছেন কপিল এবং রণবীর। রণবীরের মতে এভাবেই তিনি কপিলের থেকে প্রতিশোধ নিয়েছিলেন, তাঁর স্ত্রীর-এর সঙ্গে ফ্লার্ট করার জন্য। আরও পড়ুন: অপেক্ষার অবসান, প্রকাশ্যে রণবীরের ‘জয়েশভাই জোরদার’-এর টাইটেল সং ‘জোরদার’!

অপর একটি ভিডিয়োতে রণবীরকে ছুটে ‘দ্য কপিল শর্মা’ শো-এ প্রবেশ করতে দেখা যায়। এরপর অর্চনা পূরাণ সিং-কে আনন্দের চোটে কোলে তুলে নেন রণবীর। কপিলের সঙ্গে ‘জোরদার’ গানে প্রচুর এনার্জি নিয়ে নাচতে দেখা গিয়েছে অভিনেতাকে। সঙ্গে সঙ্গে কপিল বলেন, রণবীরের মতো অর্চনাজিরও অসাধারণ এনার্জি। বলেন, ‘টেবিলের নীচে পেগ রাখা থাকে, উনি মাঝে মধ্যেই অল্প একটু করে খেয়ে নেন।' আরও পড়ুন: মুম্বইয়ের কাছে গুজরাট হারতেই পাগল রণবীর! স্ট্যান্ডসে ধুমধারাক্কা নাচ ভাইরাল

কপিল রণবীরের সঙ্গে একটি গেম খেলতে গিয়ে তাঁকে গুজরাটি ভাষায় বলিউডের পুরনো ছবির সংলাপ বলতে বলেন। সংলাপের অনুবাদ করতে বলা হলে, গুজরাটি জয়েশভাইয়ের টোনে বলেন রণবীর।

‘জয়েশভাই জোরদার’ ছবিতে রণবীরের চরিত্র জয়েশভাইয়ের বাবা রামলালের ভূমিকায় অভিনয় করেছেন বোমন ইরানি। রামলালের স্ত্রী অনুরাধার ভূমিকায় রয়েছেন রত্না পাঠক শাহ। রণবীরের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেত্রী শালিনী পাণ্ডে। পরিচালনায় দিব্যাং ঠাকুর। প্রযোজনায় আদিত্য চোপড়া। ২০২২ সালের ১৩ মে সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

বন্ধ করুন