বাংলা নিউজ > বায়োস্কোপ > Kar Kache Koi Moner Kotha: পর্দার বন্ধুত্ব গড়াল বাস্তবে, কার কাছে কই মনের কথার সঙ্গীদের নিয়ে জওয়ান দেখতে হাজির মানালি

Kar Kache Koi Moner Kotha: পর্দার বন্ধুত্ব গড়াল বাস্তবে, কার কাছে কই মনের কথার সঙ্গীদের নিয়ে জওয়ান দেখতে হাজির মানালি

কার কাছে কই মনের কথার সঙ্গীদের নিয়ে জওয়ান দেখতে হাজির মানালি

Kar Kache Koi Moner Kotha-Jawan: কার কাছে কই মনের কথা ধারাবাহিকের প্রমিলা বাহিনী একত্রে জওয়ান ছবিটি দেখতে গেলেন। মজা করে তুললেন ছবিও।

কার কাছে কই মনের কথা ধারাবাহিকে উঠে এসেছে পাঁচ বন্ধুর গল্প। যদিও এখনও পর্যন্ত চার বন্ধুর গল্প দেখানো হচ্ছে। শ্বশুর বাড়ির কারও সঙ্গে সেই অর্থে শিমুল গল্প করতে পারে না। সেখানে দাঁড়িয়ে তাঁর পাড়ার বৌদিরাই তাঁর বন্ধু হয়ে উঠেছে। কিন্তু এবার সেই বন্ধুত্ব কেবল পর্দায় সীমাবদ্ধ রইল না, পর্দার বাইরেও সেই বন্ধু যে গড়িয়েছে সেটা এদিন বোঝা গেল। কার কাছে কই মনের কথা ধারাবাহিকের সবাই মিলে এদিন জওয়ান দেখতে গেলেন।

এখন গোটা দেশ জওয়ান জ্বরে আক্রান্ত। শাহরুখ খানের ছবি মুক্তি পাওয়ার পর থেকেই একটার পর একটা রেকর্ড ভাঙছে এই ছবি। চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে এই ছবি। এবার সেই জওয়ান ট্রেন্ডে সামিল হল কার কাছে কই মনের কথার সকলে।

আরও পড়ুন: ব্ল্যাকমেলিংয়ের অভিযোগ, হাউহাউ করে কান্না 'প্রবাসে ঘরকন্না'র মহুয়ার!

আরও পড়ুন: পুজোর চারদিনের সাজ ভেবে ভেবে হয়রান, দেবচন্দ্রিমার শাড়ি লুকের টিপস দেখে নিন ঝটপট!

এদিন সৃজনী মিত্র প্রথমে পোস্ট করে জানান তাঁরা সকলে মিলে জওয়ান দেখতে গিয়েছেন। তাঁর পোস্ট করা ছবিতে শিমুল ওরফে মানালি দে, এবং তাঁর বন্ধুরা মানে বাসবদত্তা চট্টোপাধ্যায়, স্নেহা চট্টোপাধ্যায়, সৃজনী মিত্র, কুয়াশা বিশ্বাসকে দেখা যায়। সঙ্গে দ্রোণ মুখোপাধ্যায়, মধুরিমা বসাক, মির্জা ফারহাদ, মৌসুমী সেন, রাজশ্রী ভৌমিককে দেখা যায়।

এরপর কুয়াশা একটি ছবি পোস্ট করেন যেখানে কেবল তাঁদের কার কাছে কই মনের কথা মেয়েদের দলকে দেখা যায়। সকলে হাতে পপকর্ন, কোল্ড ড্রিংকস নিয়ে হলের মধ্যে দাঁড়িয়েই পোজ দিয়ে ছবি তুলেছেন। এদিন তাঁরা বেহালার অজন্তা সিনেমা হলে একত্রে এসেছিলেন শাহরুখ ম্যাজিকে ভাসতে।

বর্তমানে এই ধারাবাহিক জি বাংলায় সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ সম্প্রচারিত হয়।

বন্ধ করুন