বাংলা নিউজ > বায়োস্কোপ > কফি খাইয়ে গোপন কথা ফাঁস করছেন করণ জোহর! রাগের চোটে ‘সমন’ পাঠালেন রীতেশ দেশমুখ
হাসিমুখে টিনসেল টাউনের তারকাদের সিক্রেট ফাঁস করছেন করণ?

কফি খাইয়ে গোপন কথা ফাঁস করছেন করণ জোহর! রাগের চোটে ‘সমন’ পাঠালেন রীতেশ দেশমুখ

  • এবার কি করণ-রীতেশের দ্বন্দ্ব দেখতে পাবে বলিউড? করণের শেয়ার করা একটি ভিডিয়ো দেখে প্রথমে খানিকটা হকচকিয়ে দিয়েছেন নেটিজেন।

টিনসেল টাউনের কোনও গোপন কথা যেন কোনও ভাবেই গোপন রইছে না! কেন? সৌজন্যে করণ জোহর। অনন্যা পাণ্ডের নতুন প্রেমিকের গুঞ্জন থেকে সারার ক্রাশ, সবই যেন ফাঁস হয়ে যাচ্ছে করণের দৌলতে! কীভাবে? আসলে নিজের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ হাসিমুখে টিনসেল টাউনের তারকাদের সিক্রেট ফাঁস করছেন করণ।

আর করণ জোহরের এই কাণ্ডকারখানা দেখে রেগে কাঁই রীতেশ দেশমুখ। সমন পাঠিয়ে বসেছেন সঞ্চালক-পরিচালক-প্রযোজককে। এবার কি করণ-রীতেশের দ্বন্দ্ব দেখতে পাবে বলিউড? না, না। ভয় পাওয়ার তেমন কোনও বিষয় নেই। আসলে সক্কাল সক্কাল নেটমাধ্যমে একটি ভিডিয়ো শেয়ার করেছেন করণ জোহর। সেখানে দেখা গিয়েছে, করণের কাছ সমন গিয়েছে। কিন্তু তা খানিকটাই অন্য ধরনের।

আরও পড়ুন: Bismillah: ট্রেলার লঞ্চ অনুষ্ঠানে চাঁদের হাট, হাজির ঋদ্ধি, শুভশ্রী থেকে সকলে

গোপন তথ্য ফাঁসের অভিযোগে সমন জারি? যদিও বাস্তবে এমন কিছু ঘটাননি রীতেশ। অভিনেতার নতুন অ্যামাজন মিনিটিভি কমেডি শো ‘কেস তো বনতা হ্যায়’। সেখানে উকিলের বেশে ধরা দেন রীতেশ। শো-এর মধ্যে চলে কোর্ট রুম ড্রামা। তাতেই অতিথি হিসেবে আমন্ত্রিত করণ জোহর। সেই শো-এর ঝলক শনিবার সকালে নেটমাধ্যমের পাতায় শেয়ার করে সকলকে চমকে দিয়েছেন করণ। এই পর্ব যে বেশ জমজমাট হবে তা প্রচার ঝলকেই আভাস মিলেছে।

বন্ধ করুন