বাংলা নিউজ > বায়োস্কোপ > Kareena Kapoor Khan: রাস্তায় লম্ফঝম্প তৈমুরের, ছেলে না সামলে ফোটো তুলছে করিনা! রে রে করে উঠল নেটপাড়া
করিনার সঙ্গে তৈমুর। 
করিনার সঙ্গে তৈমুর। 

Kareena Kapoor Khan: রাস্তায় লম্ফঝম্প তৈমুরের, ছেলে না সামলে ফোটো তুলছে করিনা! রে রে করে উঠল নেটপাড়া

  • নেটপাড়ায় নয়নের মণি তৈমুর। মা করিনা তাই মাঝেমধ্যেই সমালোচিত হন। 

বলিউডের সেনসেশন তৈমুর আলি খান। আজ থেকে নয়, ২০১৮ থেকেই। ছোট ভাই জেহ আসার পরেও তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। বুধবারও পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন করিনা ও তৈমুর। তবে, মা-র ছেলের ওপর নজর নেই, ভিডিও দেখে এমনটাই দাবি তুলেছে নেটপাড়া। ছোটটাকে না জানি কীভাবে মানুষ করবে, এরকম প্রশ্নও তুলেছে অনেকেই!

নীল টি-শার্ট, গোলাপি শর্টস আর স্নিকার্স পরেছিল তৈমুর। মুখে মাস্ক। আর বিল্ডিং থেকে বেরনোর পথে লম্বা লাফ। ওমা! রাস্তায় নেমেও চলছে লম্ফঝম্প! আর করিনা নিজের মনে হাঁটছেন। পাপারাৎজিদের ক্যামেরায় হাতও নাড়ছেন। কিন্তু ছেলের দিকে নজর নেই। এদিন মা-ছেলেকে একাই দেখা গেল। জেহ বা সইফের দেখা মিলল না।

বলিউডের সেনসেশন তৈমুর আলি খান। আজ থেকে নয়, ২০১৮ থেকেই। ছোট ভাই জেহ আসার পরেও তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি। বুধবারও পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হলেন করিনা ও তৈমুর। তবে, মা-র ওপর ছেলের নজর নেই, ভিডিও দেখে রে রে করে তেড়ে গিয়েছে নেটপাড়া। ছোটটাকে না জানি কীভাবে মানুষ করবে, এরকম প্রশ্নও তুলেছে সকলে!

নীল টি-শার্ট, গোলাপি শর্টস আর স্নিকার্স পরেছিল তৈমুর। মুখে মাস্ক। আর বিল্ডিং থেকে বেরনোর পথে লম্বা লাফ। ওমা! রাস্তায় নেমেও চলছে লম্ফঝম্প! আর করিনা নিজের মনে হাঁটছেন। পাপারাৎজিদের ক্যামেরায় হাতও নাড়ছেন। কিন্তু ছেলের দিকে নজর নেই। এদিন মা-ছেলেকেই দেখা গেল। |#+|

তৈমুরের নাম নিয়ে বিতর্ক তো বহু পুরনো। মুঘল সম্রাট জাহাঙ্গীরের নামে ছোট ছেলের নাম রেখেও কট্টর হিন্দুত্ববাদীদের দ্বারা সমালোচিত হয়েছেন করিনা। তিনি নিজে হিন্দু হয়ে কী করে দুই ছেলের নাম মুসলমান শাসকদের নামে রাখলেন, সেটা নিয়েও প্রশ্ন উঠেছে। এমনকী, বেশ কিছু মানুষ করিনাকে বয়কট করারও ডাক দিয়েছেন। 

তবে নাম নিয়ে যতই বিতর্ক থাকুক, মিষ্টি স্বভাবে মুম্বইয়ের ফোটোগ্রাফারদের নয়নের মণি তৈমুর। ছোট থেকে অ্যাটেনশন পেতে পেতে এখন সে নিজেই হাত নাড়ে। কখনও দু'টারটে কথাও বলে সাংবাদিকদের সঙ্গে। আবার তাকে ঘিরে সবাই ভিড় করলে রেগেও যায়!

বন্ধ করুন