বাংলা নিউজ > বায়োস্কোপ > প্রেম দিবসে জড়িয়ে আদর ‘ভিক্যাট’এর, ভিকির পকেটে হাত ঢুকিয়ে এ কী করছেন ক্যাটরিনা!

প্রেম দিবসে জড়িয়ে আদর ‘ভিক্যাট’এর, ভিকির পকেটে হাত ঢুকিয়ে এ কী করছেন ক্যাটরিনা!

ভিকি আর ক্যাটরিনা।

মনে করা হচ্ছে লন্ডনেই আছেন দু'জন। 

বিয়ের পর প্রথম ভ্যালেন্টাইন্স ডে। ভিকির সাথে রোম্যান্টিক ছবি পোস্ট করলেন ক্যাটরিনা। তিনটে ছবি শেয়ার করেছেন তিনি। যাতে দেখা গিয়েছে বউকে জড়িয়ে ধরছেন ভিকি। আরেকটা ছবিতে দেখা গিয়েছে ক্যাটের মাথায় চুমু খাচ্ছেন ভিকি। 

সাদা-কালোর কনট্রাস্টে এদিন সেজেছিলেন বর আর বউ। ক্যাটরিনার গায়ে কালো রঙের পাফার জ্যাকেট। আর সাদা সোয়টারে দেখা মিলল ভিকির। কোনও এক বড় হলে তোলা হয়েছে এই ছবি। পিছনে লম্বা ঝুলের মোটা কাপড়ের পরদা আর স্পট লাইট চোখে পড়ল। 

ক্যাটরিনা ক্যাপশনে লিখলেন, ‘হতে পারে আমরা এবার রোম্যান্টিক ডিনার করতে পারলাম না। কিন্তু তুমি আমার সব কঠিন মুহূর্তগুলো সহজ করে দাও। আর এটাই সবচেয়ে জরুরি।’

ক্যাটরিনার শেয়ার করা ছবিগুলি নিমেষে মন কেড়ে নিয়েছে সকলের। তবে নেটিজেনদের কেউ কেউ নজরে এনেছে একটা জিনিস। একটা ফোটোতে ভিকির পকেটে হাত ঢোকাতে দেখা গিয়েছে ক্যাটকে। আর তা দেখেই তাঁদের মনে ঘর করেছে একরাশ প্রশ্ন। ‘তারকা বউয়েরাও বরের পকেট মারে?’, ‘আমিও ঠান্ডা লাগলে এরকম হাত ঢোকাই আমার প্রেমিকের পকেটে’, ‘সত্যি, কী ভালোবাসে ওরা একে-অপরকে। আমার দেখলেই চোখে জল আসে’-র মতো কমেন্টও চোখে পড়েছে। 

গত বছরের ডিসেম্বরেই বিয়ে করেন ভিকি আর ক্যাটরিনা। সম্পর্কের আভাস থাকলেও একে-অপরকে নিয়ে কথা বলেননি এর আগে। এমনকী, বিয়ের ছবিও যাতে বাইরে না আসে তার জন্য একগুচ্ছ বিধিনিষেধ আরোপ করেছিলেন। আপাতত লন্ডনে রয়েছেন দু'জনে বলেই খবর।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

কাদের জন্য আগামী ২৫ দিন হবে খুব কঠিন, সূর্য-শনি সংযোগের কারণে থাকতে হবে সাবধান অবিবাহিত জীবন সহ্য হচ্ছে না, এক ব্যক্তির কাণ্ড দেখে অবাক শার্ক ট্যাঙ্কের অনুপম JFC vs EB Live: জামশেদপুরের বিরুদ্ধে মাঠে নামছে EB? কতটা প্রস্তুত সৌভিকরা? মায়ের হাতে খুন মেয়ে! শিনা বোরা হত্যামামলা পর্দায়,ডকু-সিরিজ আগে দেখাতে হবে CBI-কে ফের বাংলা জুড়ে বন্ধ থাকবে রেশন দোকান, কারণটা জেনে নিন কিডনিতে অস্ত্রোপচারের পরে স্বাভাবিক জীবন পাবেন রোগী, বড় আবিষ্কার বিজ্ঞানীদের ৮৭-তে ঠাকুমা সাবিত্রী, কাঞ্চনের সাথে ডিভোর্স যন্ত্রণা ভুলে আনন্দে মাতলেন পিঙ্কি ইএম বাইপাসে সংস্কারের কাজ হতে চলেছে, প্রবল যানজটে ভুগতে চলেছে নগরবাসী ‘যত অন্ধকার হোক…’! দুই মেয়ের মা, ভরতকে ডিভোর্সের পর ইনস্টায় কী ইঙ্গিত এষা দেওলের ভক্তের কবিতায় রোহিতের স্ত্রীর কমেন্ট, হার্দিক-হিটম্যান বিতর্কের আগুনে ঘি পড়ল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.