বাংলা নিউজ > বায়োস্কোপ > Kaushambi On Adrit: বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’

Kaushambi On Adrit: বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার! আদৃতের জন্য বার্তা কৌশাম্বির, ‘তুমিই এখন…’

৯ মে বিয়ে আদৃত আর কৌশাম্বির।

ভালোবাসার বিয়ে আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তীর। অনেক ট্রোল সহ্য করেও, এক থেকেছেন বছর দুই ধরে। এবার প্রকাশ্যেই হবু বরকে ভালোবাসা জানালেন মিঠাই-এর দিদিয়া। 

আর মাত্র দিনকয়েক বাকি। মে মাসেই চার হাত এক হবে আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তীর। দুজনের বিয়ে নিয়ে আপাতত উন্মাদনা তুঙ্গে। হবে নাই বা কেন, এই সম্পর্ক নিয়ে তো কম ট্রোল হয়নি। সৌমিতৃষা কুণ্ডুর ভক্তরা সেই সময় হাত ধুয়ে পড়েছিলেন আদৃত-প্রিয়ার। মাঝে একটু ঠান্ডা হয়েছিল পরিস্থিতি। তবে বিয়ের খবর উঠতেই ফের মাথাচাড়া দিয়েছে বিতর্ক। অবশ্য এসব নেগেটিভিটিকে জীবনে আসতে দিতে নারাজ হবু দম্পতি। ভালোবাসার মানুষের জন্য বিশেষ বার্তাও দিয়ে দিলেন কৌশাম্বি।

মিঠাই ধারাবাহিকে কাজ করার সময় থেকে প্রেমের শুরুয়াত। ধারাবাহিকে দিদি আর ভাইয়ের চরিত্রে ছিলেন আদৃত-কৌশাম্বি। অন্য দিকে, ধারাবাহিকে আদৃতের নায়িকা ছিলেন সৌমিতৃষা। এতটাই জনপ্রিয় হয়েছিল রিল লাইফের জুটি যে, রিয়েল লাইফে আদৃত যে অন্য কারোর প্রেমে পড়তে পারেন তা মানতে পারেনি একাংশ। সৌমিতৃষার ভক্তরা অনলাইনে হেনস্থা করা শুরু করে দেয় কৌশাম্বিকে। বাদ যায় না অভিনেত্রীর বাবা। মেয়ের ট্রোলারদের হাতে অপমানিত হন তিনিও একাধিকবার।

আরও পড়ুন: ‘মনে হয় সব ছেড়ে বাবার কাছে চলে যাই’, লিখলেন ইরফান-পুত্র বাবিল! সব ঠিক আছে তো?

বিয়ের আগে ভালোবাসার ইস্তেহার করলেন কৌশাম্বি প্রকাশ্যে। একেবারে সাদামাটা লুক। তবে এক গাল হাসিটাই বলছে, আনন্দ-ভালোবাসায় মুড়ে আছেন হবু বউ। নীল রঙের ক্রপ টপ গায়ে। সঙ্গে সাদা ট্র্যাক প্যান্ট। ক্যাপশনে লেখা, ‘ইউ ম্যাটার’। অর্থাৎ, যেখানে যা হয়ে যাক এখন আদৃতই তাঁর কাছে সবচেয়ে দামি। ছবির থেকেও ক্যাপশন মন কাড়ল বেশি।

আরও পড়ুন: গর্ভে সন্তান নিয়ে বিয়ে, তারপরই ডিভোর্স হয় কঙ্কনার! নতুন প্রেমে অপর্ণা সেনের মেয়ে

তবে এসব নেতিবাচকতা অবশ্য ছাপ ফেলতে পারেনি আদৃত-কৌশাম্বির ভালোবাসায়। বিয়ের পিঁড়িতে বসতে চলছেন ‘উচ্ছেবাবু’। ৯ মে অর্থাৎ ২৭ বৈশাখ বিয়ে আদৃত-সৌমিতৃষার। রামরাজাতলার এক ব্যাঙ্কোয়েটে বসছে বিবাহ বাসর। ১১ তারিখ রিসেপশন উত্তর কলকাতায়। এর মধ্যে দুই বাড়ির বিয়ের কার্ডও সামনে এসেছে। লালের উপর একটি কার্ড বেছেছেন কনে। আর বরের পছন্দ তো বরাবরই হটকে। একদম ট্রান্সপারেন্ট বেসে লেখা হয়েছে আমন্ত্রণপত্র। সঙ্গে আবার রুপোর গণেশ।

আরও পড়ুন: সৌরভের বায়োপিক কি আরও পিছলো, করণ জোহরের স্পাই হতে গিয়ে আয়ুষ্মান ভুলছেন মহারাজকে

কৌশাম্বি খোলসা করেছেন, বিয়ের দিন লাল বেনারসি আর সাবেকি সোনার গয়নায় সাজবেন তিনি। আদৃত পরবেন ধুতি আর পঞ্জাবি। মেনুতে থাকবে ফিশ ফ্রাই থেকে বিরিয়ানির মতো জিভে জল আনা পদ। অবাঙালি খাবারও থাকবে। এদিকে বরের আবার শখ, নিজের থার গাড়িটি করেই যাবেন বিয়ে করতে। মিঠাই টিমের পরিকল্পনা, বরের গাড়ির সামনে খুব নাচবেন সকলে। তবে আদৌ সেই ভিড়ে, সামিল হবেন কি সৌমিতৃষা?

 

বায়োস্কোপ খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.