বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ২২ বছর আগে চিঠি দিয়েছিলেন অমিতাভ, আজও তা সযত্নে রেখে দিয়েছেন সোনু নিগম!
কেবিসি-র মঞ্চে হাজির হয়েছিলেন সোনু নিগম। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)
কেবিসি-র মঞ্চে হাজির হয়েছিলেন সোনু নিগম। (ছবি সৌজন্যে - হিন্দুস্তান টাইমস)

KBC 13: ২২ বছর আগে চিঠি দিয়েছিলেন অমিতাভ, আজও তা সযত্নে রেখে দিয়েছেন সোনু নিগম!

  • সম্প্রতি কেবিসি-র শানদার শুক্রবার এপিসোডের শ্যুটে হাজির ছিলেন শান ও সোনু নিগম। অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন ব্যাপারে নানা কথা ভাগ করে নেন তাঁরা।

সম্প্রতি কেবিসি-র শানদার শুক্রবার এপিসোডের শ্যুটে হাজির ছিলেন শান ও সোনু নিগম। অমিতাভ বচ্চনের সঙ্গে বিভিন্ন ব্যাপারে নানা কথা ভাগ করে নেন তাঁরা। নানান কথার ফাঁকে ফাঁকেই পুরোনো ঘটনার কথায় স্মৃতিমেদুর হয়ে ওঠেন এই তিনজনেই। এই প্রসঙ্গে সোনুর একটি বলা ঘটনায় রীতিমতো হতবাক হয়ে যান 'বিগ বি'।

পুরোনো দিনের কথা তুলে সোনু জানান বছর বাইশ আগে অমিতাভ বচ্চন অভিনীত 'সূর্যবংশম' ছবির জন্য একটি গান গেয়েছিলেন তিনি। গানটি শুনে এতটাই পছন্দ হয়েছিল 'শাহেনশাহ'-র যে নিজের হাতে সোনুর জন্য একটি প্রশংসাসূচক চিঠি লিখে এক তোড়া টাটকা ফুলের তোড়ার সঙ্গে তা গায়কের কাছে পাঠিয়ে দিয়েছিলেন তিনি। আজ এত বছর পরেও অমিতাভের সেই চিঠি সযত্নে আগলে রেখেছেন তিনি। সে কথা বলতে গিয়ে আবেগে প্রায় গলা বুজে আসে সোনুর। শুধু তাই নয়, শো-তেও নিজের সঙ্গে সেই চিঠি নিজের সঙ্গে নিয়ে এসেছিলেন তিনি। এবং তা দর্শকদের দেখানও তিনি। গোটা ব্যাপারখানা দেখে অমিতাভ নিজেও যারপরনাই অবাক হয়ে যান।

এরপর কথা প্রসঙ্গে সন্তান, পরিবারের কথা উঠলে সোনু জানান, তিনি নিজে বাবা হওয়ার পর বুঝেছেন তাঁকে তাঁর বাবা-মা কত ভালোবাসে। বুঝেছেন সন্তানের জন্য একজন বাবা-মা কত কী করতে পারে! আর সেকথাই তিনি শোনান অমিতাভকে। সোনুর এ বক্তব্যের সঙ্গেও সহমত পোষণ করতে দেখা যায় অমিতাভকে।

অগস্টেই শুরু হয়েছে কেবিসির ১৩ নম্বর সিজন। আর এবারে প্রতি সপ্তাহের শুক্রবার অমিতাভ হট সিটে বসেন তারকাদের সাথে। তাঁদের সাথে কথা-গল্প-আড্ডার সঙ্গে চলে খেলা। তারকাদের উপার্জিত প্রাইজমানি তুলে দেওয়া হয় কোনও এনজিও-র হাতে।

বন্ধ করুন