বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ৬ লক্ষ ৪০ হাজারের প্রশ্নের ভুল উত্তর দিয়ে কপাল চাপড়ালেন কল্পনা! জানেন সঠিক জবাব?
ভুল উত্তর দিয়ে ফেঁসে গেলেন কল্পনা! 
ভুল উত্তর দিয়ে ফেঁসে গেলেন কল্পনা! 

KBC 13: ৬ লক্ষ ৪০ হাজারের প্রশ্নের ভুল উত্তর দিয়ে কপাল চাপড়ালেন কল্পনা! জানেন সঠিক জবাব?

  • মায়াবতী নিয়ে করা এই প্রশ্নের জবাব জানা ছিল না কল্পনার, ব্যর্থ হলেন ৬.৪ লক্ষ টাকা জিততে। 

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-র সাম্প্রতিকতম এপিসোডে হটসিটে অমিতাভের মুখোমুখি হয়েছিলেন কল্পনা সিং। গোয়ালিয়ের এক স্কুলের প্রিন্সিপ্যাল, কল্পনা  ১১ নম্বর প্রশ্নের সঠিক জবাব দিতে ব্যর্থ হলেন। এই প্রশ্নের সঠিক উত্তর দিলে সহজেই ৬ লক্ষ ৪০ হাজার টাকার পুরস্কার মূল্য জিততে পারতেন কল্পনা, কিন্তু তেমনটা হল না। ভুল জবাব দেওয়ার জেরে মাত্র ৩ লক্ষ ২০ হাজার টাকা নিয়েই ঘরে ফিরলেন এই টিচার।

সদ্যই শিক্ষক দিবস পার করেছি আমরা, গোয়ালিয়রের এই শিক্ষিকার কাছে প্রশ্ন রাখা হয়েছিল, এঁদের মধ্যে কোন রাজনৈতিক ব্যক্তিত্ব নিজেদের কেরিয়ার শুরু করেছিলেন স্কুল শিক্ষিকা হিসাবে? 

a) সুস্মমা স্বরাজ, b) মায়াবতী, c) প্রতিভা পাটিল এবং  d) নির্মালা সীতারমণ

অনেক ভেবেচিন্তে কল্পনা এই প্রশ্নের উত্তর দেন, নির্মালা সীতারমণ, যদিও সঠিক উত্তর হল মায়াবতী। 

১০টি প্রশ্নের সঠিক জবাব দিতেই নিজের চারটি লাইফলাইন ব্যবহার করে ফেলেছিলেন কল্পনা, অগত্যা এই প্রশ্নের সঠিক উত্তর জানা না থাকলেও চারটি অপশনের মধ্যে থেকে একটি বেছে নেন কল্পনা। কারণ উত্তর ভুল দিলেও তাঁকে কোনওরকম টাকা খোয়াতে হত না। 

কল্পনা হটসিট ছেড়ে যাওয়ার পর অসমের এক স্কুলের ডিন তুষার ভরদ্বাজ অমিতাভের মুখোমুখি হয়েছেন এই গেম শো-তে। সোমবারের এপিসোডে ইতিমধ্যেই চল্লিশ হাজার টাকা জিতে নিয়েছেন তুষার, আজ রাতের পর্বে সেই খেলা এগিয়ে যাবে। চলতি সিজনের প্রথম কোটিপতিকে ইতিমধ্যেই দেখেছে দর্শক। শিক্ষিকা হিমানী বুন্দেলা এক কোটি টাকা জিতে নিয়েছেন কেবিসি ১৩-র প্রথম প্রতিযোগী হিসাবে। 

কৌন বনেগা ক্রোড়পতির ১৩ নম্বর সিজন শুরু হয়েছে গত মাসেই। ২০০০ সাল থেকে চলা, দেশের অন্যতম জনপ্রিয় এই নন-ফিকশন শো-এর সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে অমিতাভ বচ্চনের নাম। মোট ১৩টি সিজনের মধ্যে ১২টি সিজন হোস্ট করেছেন বিগ বি। একমাত্র তিন নম্বর সিজন (২০০৭) সঞ্চালনা করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে।

বন্ধ করুন