বাংলা নিউজ > বায়োস্কোপ > KBC 13: ২৫ লাখের প্রশ্নের ভুল জবাব দিলেন ডেলিভারি বয়! জানেন কী সেই প্রশ্ন?
কেবিসি-র মঞ্চে
কেবিসি-র মঞ্চে

KBC 13: ২৫ লাখের প্রশ্নের ভুল জবাব দিলেন ডেলিভারি বয়! জানেন কী সেই প্রশ্ন?

  • ২৫ লাখের জবাব দিতে ব্যর্থ ফুড ডেলিভারি বয়। নিয়ম অনুযায়ী শো থেকে জেতা প্রায় ১০ লক্ষ টাকা খোয়াতে হল তাঁকে।

কৌন বনেগা ক্রোড়পতি ১৩-এর একটি পর্বে খেলতে দেখা যায় ‘ফুড ডেলিভারি বয়’ আকাশ ওয়াঘমারেকে। উত্তর দিতে না পেরে শো থেকে জেতা প্রায় ১০ লক্ষ টাকা খোয়ালেন আকাশ। ২৫ লক্ষের একটি প্রশ্নের জবাব দিতে ব্যর্থ হন এই প্রতিযোগি। এরপরই হোস্ট অমিতাভ বচ্চনের পরামর্শ সত্ত্বেও তিনি ঝুঁকি নিয়ে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। এরপরই মূল্য দিয়ে হয় তাঁকে। 

আকাশ তাঁর সমস্ত লাইফলাইন ব্যবহার করে ফেলেছিলেন। তারমধ্যে দুটি সাড়ে ১২ লক্ষের প্রশ্নে ব্যবহার করেছিলেন তিনি। ২৫ লক্ষ টাকার জন্য আকাশের কাছে প্রশ্ন ছিল: 'মধ্যপ্রাচ্য থেকে মঙ্গলের কক্ষপথে প্রবেশকারী প্রথম মহাকাশযান 'হোপ' কোন দেশের মিশন ছিল?' প্রতিযোগির কাছে অপশন ছিল, ‘ইরান, সৌদি আরব, সংযুক্ত আরব আমিরশাহী এবং কাতার’। সঠিক উত্তর হবে, সংযুক্ত আরব আমিরশাহী (UAE)। কিন্তু আকাশ এই প্রশ্নের ভুল জবাব দিয়ে বসেন। 

এর আগে অভিনেতা অমিতাভ বচ্চনকে প্রতিযোগি আকাশের ইচ্ছেপূরণ করতে দেখা গিয়েছিল। প্রতিদিন মানুষের বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়া এই মানুষটিরও ইচ্ছে কোনওদিন এক ডেলিভারি বয় তাঁর বাড়িতেও পৌঁছে দেবে; তাঁদের পরিবারের বাছাই করা পছন্দের খাবার। 

এই ইচ্ছের কথা জানতে পাওয়ামাত্রই আর দেরি করেননি অমিতাভ। হট সিট থেকে নেমে শোয়ে উপস্থিত সকল দর্শকদের উদ্দেশে আকাশের এই ইচ্ছের কথা জানিয়ে তিনি বলে ওঠেন, 'আমিই না হয়ে হলাম আকাশের সেই ডেলিভারি বয়। আমি আজ আকাশের খাবার ডেলিভারি করব'। এই বলে ব্রাউন প্যাকেটে মোড়া আকাশের পছন্দের খাবার তিনি তুলে দেন তাঁর হাতে।

বন্ধ করুন