বাংলা নিউজ > বায়োস্কোপ > ২৯ লাখ টাকা 'জালিয়াতি' করেছেন সানি লিওন, বয়ান রেকর্ড পুলিশের
সানি লিওন। (ফাইল ছবি, ইনস্টাগ্রাম sunnyleone)
সানি লিওন। (ফাইল ছবি, ইনস্টাগ্রাম sunnyleone)

২৯ লাখ টাকা 'জালিয়াতি' করেছেন সানি লিওন, বয়ান রেকর্ড পুলিশের

  • ২০১৯ সালে ভ্যালেন্টাইস ডে'তে একটি অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল সানির।

আর্থিক জালিয়াতির অভিযোগে অভিনেত্রী সানি লিওনের বয়ান রেকর্ড করল এর্নাকুলামের ক্রাইম ব্রাঞ্চ। তাঁর বিরুদ্ধে ২৯ লাখ হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন এক অনুষ্ঠানের উদ্যোক্তা। ২০১৯ সালে ভ্যালেন্টাইস ডে'তে যে অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল সানির। শেষপর্যন্ত অবশ্য তিনি হাজির হননি। ‘দ্য হিন্দু’-এর প্রতিবেদনে একথা জানানো হয়েছে।

কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করে পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস নামে ওই ব্যক্তি দাবি করেন, অনুষ্ঠানে আসার জন্য সানিকে ২৯ লাখ টাকা দেওয়া হয়েছিল। যে অনুষ্ঠানের দিনক্ষণ আগেই একাধিবার পালটানো হয়েছিল। সেই অভিযোগপত্র ক্রাইম ব্রাঞ্চের পাঠিয়ে দেওয়া হয়। তার ভিত্তিতে তিরুবন্তপুরম জেলার পোভারে সানির সঙ্গে দেখা করেন ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা এবং তাঁর বয়ান রেকর্ড করেন। আপাতত শুটিংয়ের জন্য কেরালায় আছেন সানি।

সূত্র উদ্ধৃত করে ওই সংবাদপত্রের প্রতিবেদনে জানানো হয়েছে, সানি ক্রাইম ব্রাঞ্চকে বলেছেন যে একাধিকবার অনুষ্ঠানের দিনক্ষণ পরিবর্তন হয়েছিল। তাঁর অন্যান্য কাজের দিনের সঙ্গে সমস্যা হচ্ছিল। টাকা লেনদেন নিয়ে দু'পক্ষের হোয়্যাটসঅ্যাপ চ্যাটও হাতে পেয়েছে ক্রাইম ব্র্যাঞ্চ। সেই অন্যান্য শিল্পীদের সঙ্গে যোগাযোগেরও পরিকল্পনা করছে ক্রাইম ব্রাঞ্চ। যাঁদের ওই অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। তাঁদেরও একইরকম অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। যদি তাঁরাও সানির মতো অভিজ্ঞতার কথা জানান, তাহলে অভিযোগের সত্যতা নিয়েই প্রশ্নচিহ্ন তৈরি হবে বলে জানিয়েছেন সূত্র।

একইসঙ্গে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, চুক্তির শর্ত অনুযায়ী দিনক্ষণ পরিবর্তিত হলেও সানি অনুষ্ঠানে যোগ দিতে বাধ্য হবেন বলে জানা গিয়েছে। তবে ফৌজদারি মামলা দায়েরের দাবি জানানো হলেও বিষয়টি দেওয়ানি মামলার আওতায় পড়ছে বলে মত আধিকারিকদের।

বন্ধ করুন