বাংলা নিউজ > বায়োস্কোপ > Sunny Leone: সানির নামে ৩০ লাখ টাকা জালিয়াতির অভিযোগ! মামলায় স্থগিতাদেশ কেরল হাইকোর্টের

Sunny Leone: সানির নামে ৩০ লাখ টাকা জালিয়াতির অভিযোগ! মামলায় স্থগিতাদেশ কেরল হাইকোর্টের

সানি লিওন (Sunny Leone)

Sunny Leone: তিন বছর আগে কোচিতে অনুষ্ঠানে যোগ দেওয়ার নামে আগাম টাকা নিয়েছিলেন সানি, অথচ অনুষ্ঠানে যোগ দিতে পৌঁছাননি। এমনই অভিযোগ অভিনেত্রীর বিরুদ্ধে। 

অনুষ্ঠানে আসার কথা দিয়েও কথা রাখেননি বলিউডের 'বেবি ডল'। অথচ পারিশ্রমিক বাবদ ৩০ লক্ষ টাকা নিজের পকেটে পুড়েছেন- সানির বিরুদ্ধে এমনই জালিয়াতির অভিযোগ এনেছিল কোচির এক ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। অভিযোগের ভিত্তিতে সানির বিরুদ্ধে প্রতারণার মামলাও দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। 

কেরল হাই কোর্টে বিচারাধীন সেই মামলায় স্থগিতাদেশ দিল আদালত। সানির আবেদনের ভিত্তিতে এই অন্তর্বতীকালীন নির্দেশ দিয়েছে কোর্ট। তাঁর বিরুদ্ধে দায়ের হওয়া মামলা খারিজ করবার জন্য আদালতে আবেদন জানিয়েছিলেন করণজিৎ কৌর (সানি লিওন)। বুধবার সানি, অভিনেত্রীর স্বামী ড্যানিয়েল ওয়েবার এবং অফিসের এক কর্মীর বিরুদ্ধে এই প্রতারণা মামলায় স্থগিতাদেশ দেন হাই কোর্টের বিচারপতি জিয়াদ রহমান। পরবর্তী শুনানি পর্যন্ত সানি বা অপর দুজনের বিরুদ্ধে কোনও রকম শাস্তিমূলক পদক্ষেপ করা যাবে না।

তিন বছর আগে কোচিতে একাধিক জায়গায় অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য আগাম ৩০ লক্ষ টাকা নিয়েছিলেন সানি, কিন্তু অনুষ্ঠানে যোগ দেননি অভিনেত্রী, এমনটাই অভিযোগ তাঁর বিরুদ্ধে। 

কেরালার পুলিশের প্রধানের কাছে অভিযোগ দায়ের করে পেরুম্বাভুরের বাসিন্দা আর শিয়াস নামে এক ব্যক্তি। এর ভিত্তিতে গত বছর সানিকে দু-বার জিজ্ঞাসাবাদ করে এর্নাকুলাম ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা। সানি স্পষ্ট জানিয়েছিলেন তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা টাকা ফিরিয়ে দিতেও যদি দুই পক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়। সানির কথায়, তাঁর ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে টাকা নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে। সেইজন্যই সানি অনুষ্ঠানে যোগ দিতে পারেননি। 

যদিও অভিযোগকারী শিয়াস সানির প্রস্তাব মেনে নিতে রাজি হয়নি, পাশাপাশি আয়োজকদের ঢিলেমির জন্যই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি সানি- সেই অভিযোগও মানতে নারাজ সে। এই মামলায় আগেই সানি-সহ বাকি দু-জনের আগাম জামিন মঞ্জুর করেছিল হাইকোর্ট। 

হাইকোর্টে মামলা খারিজের আবেদনে সানি জানিয়েছেন, এই মামলার জেরে অভিযোগকারীদের কোনও ক্ষতি হয়নি, বরং সানির ভাবমূর্তি নষ্ট হয়েছে। পাশাপাশি সানি আরও জানান, গত বছর জুলাই মাসে এই ঘটনায় দেওয়ানি মামলা দায়ের হয়েছিল ম্যাজিস্ট্রেট আদালতে যা খারিজ হয়ে গিয়েছে উপযুক্ত তথ্যপ্রমাণের অভাবে। তাই এই মামলা থেকে তাঁকে অবিলম্বনে অব্যাহতি দেওয়া হোক। 

 

বায়োস্কোপ খবর

Latest News

বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি? অবিচার হল হার্দিকের সঙ্গে- বোর্ডের সিদ্ধান্তে অবাক ভারতের প্রাক্তন ব্যাটিং কোচ দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব- বাংলাদেশ নিয়ে ২১ শের মঞ্চ থেকে যা বললেন দিদি যদি প্রথমবার শ্রাবণ সোমবারের উপবাস করেন, তাহলে জেনে নিন কী খাবেন আর কী খাবেন না

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.