বাংলা নিউজ > বায়োস্কোপ > Didi No 1: ‘ফিল্ম লাইনের মেয়েরা গায়েপড়া মেয়েছেলে’, খরাজকে বলেছিলেন রঞ্জিত, শুনে হাঁ রচনা!

Didi No 1: ‘ফিল্ম লাইনের মেয়েরা গায়েপড়া মেয়েছেলে’, খরাজকে বলেছিলেন রঞ্জিত, শুনে হাঁ রচনা!

দিদি নম্বর ১-এ এসে খরাজ নকল করলেন রঞ্জিত মল্লিককে। 

রবি ঘোষ থেকে শুরু করে রঞ্জিত মল্লিক, নকল করায় কাউকেই ছাড়লেন না খরাজ মুখোপাধ্যায়। 

দিদি নম্বর ১-র একটি এপিসোডের ক্লিপিংস ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দেখা যাচ্ছে রচনা বন্দ্যোপাধ্যায়ের শো-তে এসেছেন খরাজ মুখোপাধ্যায়। আর সেখানেই রঞ্জিত মল্লিকের নকল করে পুরনো এক ঘটনার কথা বলেন। জানান, সেটে তিনি কিছু ডান্সার মেয়ের সাথে গল্প করছিলেন। এমন সময় তাঁকে ডাকেন রঞ্জিতদা। খরাজের কথায়, ‘আমি গেছি। রঞ্জিতদা বলছে, কোথায় কোথায় ঘুরছেন ভাই। আমি বলছি, না এই তো এইখানে। তখন আমায় বলছে, ফিল্ম লাইনের মেয়েরা সব গায়েপড়া মেয়েছেলে। হাতছানি দিয়ে ডাকবে সাড়া দেবেন না। কাজটি করবেন, হাতটি ধোবেন, পয়সাটি নেবেন। পাতাল রেল ধরে বাড়ি।’ শুনে সেখানে উপস্থিত সকলেই হেসে কুটোপাটি। 

এরপর তিনি নকল করেন পরাণ বন্দ্যোপাধ্যায়, ছবি বিশ্বাস, রবি ঘোষ-এর মতো অভিনেতাদের। 

তনুশ্রী চট্টোপাধ্যায়, পূজারিণী ঘোষ, উজ্জ্বয়িণী মুখোপাধ্যায়, মমতা শঙ্কররা খরাজের মিমিক করা দেখে আন্দাজ করেন কাকে নকল করা হচ্ছে। সকলেই সঠিক উত্তর দেন এত ভালো করে নকল করে দেখান খরাজ। 

প্রসঙ্গত, এক যুগের বেশি সময় ধরে খরাজ মুখোপাধ্যায় কাজ করে চলেছেন টলিউডে। পরদায় খরাজকে দেখে হাসি চেপে রাখাই মুশকিল। ছবিতে জান ঢেলে দেন তিনি। তবে শুধু অভিনয় নয় তিনি গীতিকার, সুরকার এবং গায়কও। একসময় থিয়েটারেও চুটিয়ে কাজ করেছেন।

১৯৮০ সালে ‘হুলস্থুল’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে তিনি অভিনয়ের যাত্রা শুরু করেন। বিগত বত্রিশ বছরে তিনি ‘পাতালঘর’, ‘বাই বাই ব্যাংকক’, ‘কাহিনি’, ‘নেমসেক’, ‘অ্যাক্সিডেন্ট’, ‘মুক্তোধারা’, ‘স্পেশাল ২৬’, ‘জাতিস্মর’ সহ অসংখ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন।

বায়োস্কোপ খবর

Latest News

জবরদখল হয়ে গিয়েছে বিশ্বভারতী এবং রাজ্য সরকারের জমি, চিঠি দিলেন কর্তৃপক্ষ Scotland বনাম Oman ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে ভারতীয় দলে প্রত্যাবর্তন করবেন মহম্মদ শামি? বড় আপডেট দিলেন প্রধান নির্বাচক একের পর এক সিরিয়াল বন্ধের হিড়িক, এর মাঝে আসছে 'বিধিলিপি' ও ‘ভালোবাসার লুকোচুরি’ টিউশন পড়ে প্রেমিকদের সঙ্গে দেখা করতে গিয়েছিল ২ নাবালিকা, পরিণত হল ভয়ানক বিশ্ব বাজারকে পিছনে ফেলেছে ভারতের স্টক মার্কেট, বলল অর্থনীতিক সমীক্ষা রিপোর্ট বছরখানেক আগেই যিশু জানিয়েছিলেন কখনও তাঁদের বিচ্ছেদ হলে কারণ কী হবে, কী সেটা? কাঁওয়ার যাত্রার রুটে দোকানে নেমপ্লেট রাখা নিয়ে নির্দেশে ‘সুপ্রিম’ স্থগিতাদেশ একুশে জুলাইয়ে মেট্রোর যাত্রী সংখ্যা প্রকাশ্যে এল, পাতালপথের ভিড়ে অবাক কর্তৃপক্ষ শহিদ দিবস শেষ হতেই রাজপথে ‘টিম কলকাতা পুরসভা’, আধ ঘণ্টায় সাফ ধর্মতলা চত্বর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.