বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi-Raj: রাজের পাশে প্রাক্তন মিমি! ছবি উৎসবের সাংবাদিক বৈঠকে সবই ‘শুভ’, অভিমান পর্ব মিটল?

Mimi-Raj: রাজের পাশে প্রাক্তন মিমি! ছবি উৎসবের সাংবাদিক বৈঠকে সবই ‘শুভ’, অভিমান পর্ব মিটল?

পাশাপাশি রাজ-মিমি 

Mimi-Raj: দু-বছর আগে মিমির অভিযোগ ছিল চলচ্চিত্র উৎসবে সঠিকভাবে আমন্ত্রণ জানানো হয়নি তাঁকে। নায়িকার অভিযোগ নিয়ে পালটা সাফাইও দেন ফেস্টিভ্যাল চেয়ারম্যান রাজ। এবার এক মঞ্চে পাশাপাশি তাঁরা। 

মাঝে শুধু একটা চেয়ার, দু-ধারে রাজ আর মিমি! বুধবার ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিস্তারিত সূচী জানাতে আয়োজন করা হয়েছিল সাংবাদিক বৈঠক। আর সেই শুভ-মুহূর্তে ধরা পড়ল এই বিরল ছবি। এদিনের প্রেসমিটের অন্যতম আকর্ষন ছিলেন মিমি চক্রবর্তী। কারণ দু-বছর আগে মিমির অভিযোগ ছিল ছবি উৎসবে যথাযোগ্য সম্মান পাচ্ছেন না তিনি!

২০১৯ সাল থেকে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের চেয়ারম্যান পদে রয়েছেন রাজ চক্রবর্তী। নিন্দকদের দাবি, রাজ দায়িত্বে আসার পর ছবি উৎসব থেকে খানিক দূরত্ব তৈরি হয় মিমির। ২৭তম ছবি উৎসবে কেন তাঁকে দেখা যায়নি? শাসক দলের সাংসদ মিমি জানিয়েছিলেন, ঠিক করে আমন্ত্রণ করা হয়নি বলেই তিনি চলচ্চিত্র উৎসবে আসেননি। যদিও সেই অভিযোগ উড়িয়ে দেন রাজ।

এই চাপানউতোরের মাঝেই গত বছর ডিসেম্বরে কিফের উদ্বোধনী অনুষ্ঠানে দেখা মিলেছিল মিমির। এবার সাংবাদিক বৈঠকের মধ্যমণি তিনি। পরিচালক আর তাঁর প্রাক্তন প্রেমিকাকে একমঞ্চে দেখেই শুরু ফিসফিসানি। তবে কি সম্পর্কের বরফ গলল? মিটল মান-অভিমান পর্ব?

<p>KIFF-এর সাংবাদিক বৈঠকে এক মঞ্চে মিমি-রাজ </p>

KIFF-এর সাংবাদিক বৈঠকে এক মঞ্চে মিমি-রাজ 

এদিনের অনুষ্ঠানে ক্রিম রঙা প্যান্ট-স্যুটে পৌঁছেছিলেন মিমি। রাজের পরনে কালো কুর্তার উপর ব্লেজার আর প্যান্ট। ছবি উৎসবে হামেশাই রাজের সঙ্গে জুড়ে থাকেন শুভশ্রী। তবে ডেলিভারির তারিখ আসন্ন, তাই এবার হয়ত ছবি উৎসব থেকে দূরেই থাকবেন নায়িকা। প্রসঙ্গত,এবার ৫ই ডিসেম্বর থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এবারের থালি গার্ল কৌশানি মুখোপাধ্যায়। উদ্বোধনী মঞ্চ হাজির থাকচে পারেন সলমন খান, তবে দেখা মিলবে না শাহরুখ-অমিতাভের। এমনটাই জল্পনা।

একটা সময় রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির মাখোমাখো প্রেম থাকতো সংবাদ শিরোনামে। তবে ২০১৬ সালে প্রেম সম্পর্কে ইতি টানেন রাজ-মিমি। তারপর থেকেই ‘সিঙ্গল’ যাদবপুরের তৃণমূল সাংসদ। ওদিকে শুভশ্রীর সঙ্গে ঘর বেঁধেছেন রাজ, স্ত্রী-পুত্রকে নিয়ে সুখী গৃহকোণ তাঁর। শীঘ্রই দ্বিতীয়বার বাবা হবেন তিনি। অন্যদিকে টলিপাড়ায় ‘মোস্ট এলিজেবল সুন্দরী’র তালিকা থেকে এখনও নাম বাদ যায়নি মিমির। ৩৪ বছরের এই টলিসুন্দরীর লাভ লাইফে উঁকি-ঝুঁকি মারার কম চেষ্টা চলে না।

আপতত কাজই মিমি জীবনের সব। আরও ভালো কাজ করতে চান তিনি। সম্প্রতি বিয়ে প্রসঙ্গে হিন্দুস্তান টাইমস বাংলাকে অভিনেত্রী বলেন, ‘যখন হবে সবাই জানতেই পারবে। আপনাদের নিশ্চই জানাব। আপাতত কাজ নিয়েই ব্যস্ত, এই বেশ ভালো আছি।’  অভিনয় কেরিয়ার, অন্যদিকে সাংসদ হিসাবে দায়িত্ব পালনে সদা তৎপর মিমি। ভালো কাজই তাঁকে মানুষের ভালোবাসা এনে দেবে বিশ্বাস তাঁর। বক্স অফিসে তাঁর শেষ রিলিজ ছিল ‘রক্তবীজ’, যা দারুণ ব্যবসা করেছে। 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

ISL 2023 (Bengaluru vs Kerala) Live Updates: LIVE: বাংলার ২০ আসনের প্রার্থী ঘোষণা করছে BJP, কারা কোন লোকসভা আসনে? MP vs VIDAR: আবেশ খানের আগুনে ১৭০ রানেই শেষ বিদর্ভ, চালকের আসনে পণ্ডিতের ছেলেরা নন্দীমুখ, দধিমঙ্গলের অনুষ্ঠানে লালপাড় সাদা শাড়িতে শ্রীময়ী, পাঞ্জাবিতে কাঞ্চন 'মন জিতে নিলেন', মা নীতার জন্য আবেগঘন বার্তা অনন্তের, নিমেষে ভাইরাল ভিডিয়ো ‌‘‌আমি বললে আবার বিস্ফোরণ হবে’‌, সুদীপ–কুণাল–তাপস দ্বৈরথে নিরাপদ দূরত্ব ফিরহাদের মুখ্যমন্ত্রী উদ্বোধন করেছিলেন আগে, সেই একই ইউনিটে ফিতে কাটলেন টিএমসি MLA ‘ফাইনাল’ ডেট, এবার গঙ্গার তলা দিয়ে ছুটবে মেট্রো! কবে উদ্বোধন? জানালেন রেলমন্ত্রী জীবনে পেতে চান অপার সাফল্য? আগামিকাল ভানু সপ্তমীতে এভাবে করুন সূর্যর উপাসনা ওর ক্যারম বল খেলা সহজ নয়, তারিকের বোলিংয়ে মজেছেন প্রাক্তন পাক তারকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.