বাংলা নিউজ > বায়োস্কোপ > 'গুজবে কান দেবেন না',সদ্যোজাত সন্তানকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুদ্ধ কোয়েল মল্লিক

'গুজবে কান দেবেন না',সদ্যোজাত সন্তানকে নিয়ে ভুয়ো খবরে ক্ষুদ্ধ কোয়েল মল্লিক

ক্ষুদ্ধ কোয়েল মল্লিক (ছবি-ইনস্টাগ্রাম)

বেশকিছু ইউটিউব চ্যানেল ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আইসিইউতে ভর্তি রয়েছে কোয়েলের সদ্যোজাত সন্তান! এই মিথ্যা রটনা নিয়ে ক্ষুদ্ধ কোয়েল। 

টলিগঞ্জের অন্যতম মিষ্টি স্বভাবের নায়িকা কোয়েল মল্লিক। কোনকিছু নেই সোশ্যাল মিডিয়ায় ক্ষোভ উগরে দেওয়াটা কোয়েলের স্বভাব বিরুদ্ধ বলেই এতদিন জেনে এসেছে টলিউড।কিন্তু সম্প্রতি এমন ঘটনা ঘটেছে যে নিজেকে আটকে রাখতে পারলেন না কোয়েল। কারণ এখন আর তিনি শুধু নায়িকা নন,তিনি একজন মাও। সন্তানকে নিয়ে ভুয়ো খবর রটানো হলে মা কী চুপ করে বসে থাকতে পারে?  

গত ৫ মে পুত্র সন্তানের জননী হয়েছে কোয়েল মল্লিক।করোনা সংকট,লকডাউন এই সংকটজনক পরিস্থিতিতে কোয়েলের মা হওয়ার খবর একরাশ খুশি নিয়ে এসেছে টলিগঞ্জে। মল্লিক ও রানে পরিবারে তো খুশির ফোয়ারা ছুটছে বলা যায়, কিন্তু এই আনন্দের মুহূর্তেও ফেক নিউজের শিকার কোয়েল মল্লিক। বেশকিছু ইউটিউব চ্যানেলে ও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে আইসিইউতে ভর্তি রয়েছে কোয়েলের সদ্যোজাত সন্তান! যা সম্পূর্ন মিথ্যা। মা-ছেলে দুজনেই এক্কেবারে সুস্থ ও স্বাভাবিক রয়েছে।

 এর প্রতিবাদেই সুর চড়ালেন কোয়েল। রবিবার নায়িকা সোশ্যাল মিডিয়ায় একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করে বলেন, ‘আমি সবসময় আমার এবং কাছের মানুষদের নিয়ে ভুয়ো খবরে চুপ থেকেই, কারণ সেটাই যথাযথ মনে হয়েছে। আমার একান্ত অনুরোধ দয়া করে কোনওরকম ভিত্তিহীন গুজবে কান দেবেন না। এই কুরুচিকর মানসিকতা অত্যন্ত ঘৃণ্য। আমরা সবাই সুস্থ আছি, ভাল আছি। ভাল থাকুন, ভাল রাখুন’।

কোয়েল ও তাঁর পরিবারকে নিয়ে এই ধরণের কদর্য,বিবৃত ও ভুয়ো খবর নিয়ে বিরক্ত তাঁর অনুরাগীরাও। কোয়েলের পোস্ট দেখে স্বস্তিতে তাঁরা। 

মাতৃত্বের স্বাদ যে চেটেপুটে নিচ্ছেন কোয়েল তা বেশ স্পষ্ট। দিন কয়েক আগেই ফেসবুকে নায়িকা লেখেন, ছেলের জন্য নিদ্রাহীন রাত কাটানোটা আমার আর রানের কাছে আর্শীবাদের মতোন, ওর না বলা কথাগুলো, অজানা শব্দ গুলো বুঝতে খুব ভালো লাগছে'।

২০১৩ সালে সুরিন্দর ফিল্মসের কর্ণধার নিসপাল সিং রানের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন কোয়েল। চলতি বছর ফেব্রুয়ারিতেই প্রথমবার মা হতে চলার খবর জানিয়েছিলেন কোয়েল মল্লিক। 

বায়োস্কোপ খবর

Latest News

‘এখন আমায় শূলে চড়ানো হত..’, অল্প বয়সের কোন ভুলের জন্য এখন হাত কামড়ান সোনম? তিন নম্বরে ব্যাট করতে নেমে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ ছয় কার? ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কলকাতায় সহ দক্ষিণবঙ্গের ৮ জেলায় ভারী বৃষ্টি নামবে টি২০ ফরম্যাটে কেরিয়ারের সবচেয়ে খারাপ বোলিং ট্রেন্ট বোল্টের... 'তুমি কত ছল করে...' নচিকেতাকে মহানায়ক সম্মান!কটাক্ষ করে কী লিখলেন ঋত্বিক-কিঞ্জল মুখ্যমন্ত্রীর নয়াদিল্লি সফর বাতিল, নীতি আয়োগের বৈঠক পড়ল এখন বড় প্রশ্নের মুখে ২ দিনে ২২ ক্যারাট সোনার দাম কমল ৪০৫০ টাকা! কলকাতায় আজ হলুদ ধাতু রেট কত? সিরিজ শুরুর আগে দুঃসংবাদ শ্রীলঙ্কা শিবিরে! ছিটকে গেলেন নাইট রাইডার্সে খেলা পেসার মুরগির গাড়ির আড়ালে মাদক পাচারের চেষ্টা, উদ্ধার ২৩৫ কেজি গাঁজা TRP তালিকায় সুধা-তেজের জয়জয়কার! দ্বিতীয় শুভবিবাহ, টপার নিম ফুল; ফুলকি কত নম্বরে?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.