বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘গাধা’ কটাক্ষের জবাবে মিকাকে ‘নগন্য গায়ক' বলে তোপ KRK-র, মনে করালেন ‘অওকাত’
মিকার সঙ্গে বিবাদে জ়ড়ালেন কেআরকে
মিকার সঙ্গে বিবাদে জ়ড়ালেন কেআরকে

‘গাধা’ কটাক্ষের জবাবে মিকাকে ‘নগন্য গায়ক' বলে তোপ KRK-র, মনে করালেন ‘অওকাত’

  • সলমন খানের পর এবার কেআরকের নিশানায় মিকা। ভাইজানকে সমর্থন করে কেআরকে-কে ‘গাধা’, ‘ইঁদুর’ বলে তুলোধনা করেন মিকা।

সলমন খানের পর এবার কেআরকে-র নিশানায় গায়ক মিকা সিং। স্বঘোষিত ফিল্ম সমালোচক কমল রশিদ খান দিন কয়েক ধরেই রয়েছেন সংবাদ শিরোনামে। সলমন খান চলতি সপ্তাহের শুরুতেই কেআরকের নামে মানহানির মামলা ঠুকেছেন। সলমন ঘনিষ্ঠ মিকা সিং, গোটা মামলায় প্রকাশ্যে সলমনের হয়ে ব্যাট ধরেন। 

সম্প্রতি কেআরকে-কে প্রকাশ্যে ‘গাধা’ এবং ‘ইঁদুর’ বলে কটাক্ষ করেন মিকা। পালটা তোপ দেখে মিকাকে ‘নগন্য গায়ক’ বললেন কেআরকে। 

মিকা সিং-কে প্রশ্ন করা হয়েছিল কেআরকে ও সলমন খান বিতর্ক নিয়ে। জবাবে পঞ্জাবি গায়ক সাফ জানান, ‘আমার তো ভাবতে অবাক লাগছে, যে সলমন ভাইয়ের এত সময় লাগত ওর বিরুদ্ধে মামলা ঠুকতে। ওর মতো গাধাকে যত দ্রুত সম্ভব বশে আনা উচিত। সবসময় ব্যক্তিগত আক্রমণ করে ও, যেটা এক্কেবারে ভুল’। 

কয়েক ঘন্টা যেতে না যেতেই পালটা জবাব দিলেন কেআরকে। মিকার নাম না করেই এই ‘দেশদ্রোহী’ অভিনেতা বলেন, ‘এবার একজন নগন্য গায়ক সামন্য পাবলিসিটির জন্য এই বিতর্ক নিয়ে মুখ খুলছে। কিন্তু আমি ওকে জনপ্রিয়তা দেব না। যত লাফালাফি করবার আছে সোনা তুই কর, কিন্তু আমি একদম পাত্তা দেব না! কারণ তোর অওকাত নেই’। 

মিকাকে জবাব কেআরকে-র
মিকাকে জবাব কেআরকে-র

কেআরকে নিজেই দাবি করেছিলেন রাধে ছবিকে তুলোধোনা করে ভিডিয়ো পোস্ট করবার জেরেই নাকি সলমন খান তাঁর উপর গোঁসা করে মানহানির মামলা ঠুকেছেন। যদিও সলমনের লিগ্যাল টিম স্পষ্ট করেছে, কেআরকের নামে এই মামলা করা হয়েছে, কারণ কেআরকে একাধিকবার সলমন খানের নামে মিথ্যা অভিযোগ এনেছেন এবং তাঁকে ভুয়ো এবং দুর্নীতিপরায়ণ বলে কটাক্ষ করেছেন। এর সঙ্গে রাধে-র ফিল্ম সমালোচনার যোগ টানা অনুচিত। আইনজীবীরা দাবি করেন, কেআরকে আরও বলেছেন সলমন এবং ওঁনার ব্র্যান্ড বিয়িং হিউম্যান আর্থিক তছরূপ,জালিয়াতির সঙ্গে যুক্ত। এবং সলমন ও তাঁর প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস 'ডাকাত'।

গত বৃহস্পতিবারই আদলতকে দেওয়া জবানবন্দিতে কেআরকে জানিয়েছেন পর্বর্তী শুনানি পর্যন্ত সলমনের নামে সরাসরি সোশ্যাল মিডিয়ায় কোনও অবমাননাকর মন্তব্য করবেন না তিনি। বিতর্কের জল ইতিমধ্যেই আদালত পর্যন্ত গড়ালেও সলমনের কাছে মাথা নোয়াতে না-রাজ কেআরকে। 

তিনি দাবি করেন, 'ভাইজান'-এর সঙ্গে এই লড়াইয়ে ২০ জন নামি বলি-ব্যক্তিত্বেরও সমর্থন পেয়েছেন এবং কোনও মূল্যেই সলমনের কাছে ক্ষমা চাইবেন না তিনি। 

বন্ধ করুন