বাংলা নিউজ > বায়োস্কোপ > Mandana Karimi: ইরানে হয়েছিলেন গ্রেফতার! বন্ধুদের মারা হয় ৮৫ ঘা চাবুক, ভয়ঙ্কর অভিজ্ঞতা মন্দনার

Mandana Karimi: ইরানে হয়েছিলেন গ্রেফতার! বন্ধুদের মারা হয় ৮৫ ঘা চাবুক, ভয়ঙ্কর অভিজ্ঞতা মন্দনার

মন্দনা করিমি

লক আপের মঞ্চে বাস্তব জীবনে জেলে যাওয়ার অভিজ্ঞতার হাড়হিম করা আখ্যান শোনালেন মন্দনা। 

কঙ্গনা রানাওয়াতের ওটিটি রিয়েলিটি শো ‘লক আপ’ ইতিমধ্যেই সাড়া ফেলে দিয়েছে সর্বত্র। নিখরচায় এই শো হাঁ করে গিলছে দর্শকরা। এই শো-এর অন্যতম চর্চিত প্রতিযোগী মন্দনা করিমি। ব্যক্তিগত জীবনের নানা রহস্য ফাঁস করে আগেই একাধিক বিতর্কের জন্ম দিয়েছেন মন্দনা। ফের বোমা ফাটালেন এই সুন্দরী। শো-এর অপর প্রতিযোগী পায়েল রোহাতগির সঙ্গে আলোচনার ফাঁকে নিজের জীবনের এক দুর্বিসহ অভিজ্ঞতার কথা জানান মন্দনা। 

‘লক-আপ’-এর এই প্রতিযোগী জানান বাস্তব জীবনে ইরানের গিয়ে গ্রেফতার হতে হয়েছিল তাঁকে, এবং তাঁর চোখের সামনে বন্ধুদের উপর ঘটেছে পুলিশি অত্যাচার। তিনি বলেন, ‘আমি ইরানে পৌঁছেছিলাম বন্ধুর বোনের বিয়েতে। আমরা সবাই শোমালে ছিলাম, সেটা তেহরানের কাছের। যেমনটা আমরা এখানে লোনাভালাতে যাই বন্ধুদের সঙ্গে। ওখানকার একটা ভিলাতে আমরা গিয়েছিলাম, ওদের বাইক ছিল। আমি বাইক চালাতে ভালোবাসি, আমি বাইক নিয়ে এদিক-ওদিক করছিলাম এবং আচমকা অ্যাক্সিডেন্টের মুখে পড়ি’। 

এরপর মন্দনা যোগ করেন, ‘আমার হাঁটুতে বাজেভাবে চোট লাগে, হাঁটু ভেঙে গিয়েছিল।আমি সার্জারি করাব এমন পরিস্থিতি, ভিতর থেকে আমার বন্ধুদের গল্প-গুজব কানে আসছিল। আমি অপারেশন থিয়েটারের বাইরে এলে সবাই খুব আনন্দ করবে। কিন্তু কেউ আমাদের দেখে ভেবেছিল আমরা নেশা করে রয়েছি। এরপর আচমকাই সেখানে পুলিশ এসে উপস্থিত হয় এবং আমাদের গ্রেফতার করে নেয়’।

এরপর মন্দনা জানান, তাঁর বন্ধুদের প্রত্যেককে ৮৫ ঘা করে চাবুক মারে পুলিশ, চোট থাকার কারণে শারীরিকভাবে আঘাত করা হয়নি মন্দনাকে। তবে বন্ধুদেরকে তাঁর চোখের সামনেই চাবুকের ঘা মারা হয়েছিল। এরপরই পাকাপাকিভাবে ইরান ছাড়ার সিদ্ধান্ত নেন মন্দনা। মন্দনার কথায়, যে দেশের আইন তাঁর নাগরিকদের সম্মান করে না, তিনি সেখানে থাকতে আগ্রহী নন। 

জন্মসূত্রে ইরানীয় মন্দনা। তবে বেশ কয়েক বছর ধরে মুম্বইতেই থাকেন মন্দনা। যদিও অভিনেত্রীর পুরো পরিবার এখনও ইরানের বাসিন্দা। 

 

বায়োস্কোপ খবর

Latest News

মেনে নিন, আপনিও তোলাবাজি করেছেন,নির্বাচনী বন্ড নিয়ে রাহুলকে খোলা চ্যালেঞ্জ শাহের প্রবল তাপপ্রবাহের লাল সতর্কতা রবিতেও, মাত্র ৩ জেলায় হবে বৃষ্টি, কোথায় কোথায়? যদি সংবিধান বদলের ইচ্ছে থাকত…বিরোধীদের দাবি উড়িয়ে দিলেন শাহ ৮০ কোটির ফ্ল্যাট জলের দরে বউকে বিক্রি রাজ কুন্দ্রার! ED-র নজরে শিল্পা শেট্টিও মা মেয়ে দুজনেই দক্ষ অভিনেত্রী, আবার আছে কাপুর পরিবারের সঙ্গে যোগ, চিনতে পারলেন? IPL 2024-এ বুড়ো হাড়ে ভেল্কি দেখাচ্ছেন! ১ নম্বরে আছেন মাহি, তালিকায় কারা রয়েছেন ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! ইউভানের ক্ষেত্রে একাজ করেন একদিনে! তবে ইয়ালিনির জন্য এখনও করলেন না রাজ-শুভশ্রী সাত দিনে ৩ বার TMCর হামলার মুখে অধীর, মমতাকে বললেন, রক্তচক্ষু অন্য কাউকে দেখাবেন 'আরও রিসার্চ...' ভুলে ভরা অজয়ের ময়দান! তথ্য বিকৃতির অভিযোগ ফুটবলারদের পরিবারের

Latest IPL News

ধোনি ভাই পাত্তা দিতে বারণ করেছে, সমালোচকদের কথা কানেই তোলেন না পন্ত! আশা করি বিশ্বকাপের দলে নির্বাচকরা ওকে ভুলে যাবে না, KKR তারকার হয়ে সওয়াল সঞ্জয়ের পেস বোলিংয়ের প্রফেসর:- বুমরাহর ভূয়সি প্রশংসা প্রাক্তন ক্যারিবিয়ান তারকার ২৪.৫ কোটির স্টার্ককে ধর্তব্যে আনলেন না,বেয়ারস্টোর ফেভারিট তালিকায় ২ MI ক্রিকেটার কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.