বাংলা নিউজ > বায়োস্কোপ > Manish Malhotra's Diwali bash: মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে ঐশ্বর্য, এলেন সলমনও, দুজনের দেখা কি হল?

Manish Malhotra's Diwali bash: মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে ঐশ্বর্য, এলেন সলমনও, দুজনের দেখা কি হল?

সলমন-ঐশ্বর্য-গৌরী

মণীশ মালহোত্রীর দিওয়ালি পার্টিতে এলেন ঐশ্বর্য রাই বচ্চন, এলেন সলমনও। নাহ, একই পার্টিতে এলেও ঐশ্বর্যর মুখোমুখি হননি সলমন। সল্লু এলেন কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্টে। এক্কেবারেই নিজস্ব, চির-পরিচিত ভঙ্গীতে পাপারাৎজির জন্য পোজও দেন তিনি। আর ঐশ্বর্যকে দেখা গেল সারারা ড্রেসে।

দিওয়ালি আসতে আরও বেশ কয়েকটা দিন বাকি। বি-টাউনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। রবিবার দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন মণীশ মালহোত্রা। সেখানেই দেখা গেল ঐশ্বর্য রাই বচ্চন। এলেন 'ভাইজান' সলমন, সিদ্ধার্থ-কিয়ারা সহ আরও অনেকেই।

এদিন লাল-গোলাপি সারারা ড্রেসে বেশ গর্জাস দেখাচ্ছিল ঐশ্বর্যকে। পোশাকের সঙ্গে মিলিয়ে মেকআপ, কপালে ছোট্ট টিপ, কানে ভারি ঝুমকা, আর লাল লিপস্টিকে ঠোঁট রাঙিয়ে হাজির হয়েছিলেন 'রাই' সুন্দরী। এদিন চুল খোলাই রেখেছিলেন ঐশ্বর্য। এদিন ঐশ্বর্যর দিওয়ালি পার্ট লুক দেখে মুগ্ধ নেটপাড়ার নাগরিকরা। কেউ লিখেছেন, ‘ভীষণ সুন্দর, লাবন্যময়ী’, কারোর কথায়, ‘উনিই আসল ডিভা’। এদিন মণীশ মালহোত্রার সঙ্গে পোজও দিতে দেখা গেল ঐশ্বর্যকে।

আরও পড়ুন-এমন বহু দীপাবলিতে আমি বাড়ি ফিরিনি, মায়ের জন্মদিনও ভুলে গিয়েছি: প্রিয়াঙ্কা চোপড়া

আরও পড়ুন-লক্ষ্মীপুজোতে তথাগতর গালে গাল রেখে ছবি, এরই মাঝে প্রথম প্রেম ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঋতাভরী

মণীষ মালহোত্রার পার্টিতে কিয়ারা পরেছিলেন সরিষা রঙের মখমল লেহেঙ্গা, সঙ্গে একটা পান্নার নেকলেস। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে পাপারাৎজির জন্য পোজও দেন অভিনেত্রী। আর সিদ্ধার্থ পরেছিলেন এমব্রয়ডারি করা কালো কুর্তা এবং পায়জামা। সিদ্ধার্থ-কিয়ারাকে একসঙ্গে দেখে এক নেটজেন লিখেছেন, ‘এদের একসঙ্গে দেখতে বেশ লাগে।’ কারোর মন্তব্য, ‘বলিউডের সেরা দম্পতি।’

মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে 'ভাইজান' সলমন খানও এলেন। সল্লু এলেন কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্টে। এক্কেবারেই নিজস্ব, চির-পরিচিত ভঙ্গীতে পাপারাৎজির জন্য পোজও দেন তিনি। এদিকে এই 'দিওয়ালি'তেই মুক্তি পাচ্ছি টাইগার-থ্রি। তাই সলমন এই মুহূর্তে বেশকিছুটা ব্যস্ত। তার উপর Bigg Boss-17র সঞ্চলনাও করছেন তিনি। তবে হাজারও ব্যস্ততার পরও তিনি মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টতে হাজির হলেন। নাহ, একই পার্টিতে এলেও ঐশ্বর্যর মুখোমুখি হননি সলমন।

শাহরুখ না এলেও ডিজাইনার শাড়ি পরে মণীশের পার্টি হাজির হন গৌরী খান। মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে এলেন শাহিদ-মীরা। শাহিদ কাপুর পরেছিলেন ডিজাইনার বুক চেরা কুর্তা আর সাদা চোস্তা। আর মীরার পরনে ছিল কালো শিফন শাড়ি। বউমা রাধিকাকে নিয়ে হাজির হন নীতা আম্বানিও। এসেছিলেন রেখা, দিশা পাটানিরাও।

এছাড়াও ছিলেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর, স্ত্রীকে সঙ্গে নিয়ে এসেছিলেন বরুণ ধাওয়ান। ছিলেন সুহানা খান, অগস্ত্য নন্দা, খুশি কাপুর সহ 'দ্য আর্চিস' সিনেমার তারকারা।

 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

West Indies বনাম Afghanistan ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.