বাংলা নিউজ > বায়োস্কোপ > Manish Malhotra's Diwali bash: মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে ঐশ্বর্য, এলেন সলমনও, দুজনের দেখা কি হল?

Manish Malhotra's Diwali bash: মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে ঐশ্বর্য, এলেন সলমনও, দুজনের দেখা কি হল?

সলমন-ঐশ্বর্য-গৌরী

মণীশ মালহোত্রীর দিওয়ালি পার্টিতে এলেন ঐশ্বর্য রাই বচ্চন, এলেন সলমনও। নাহ, একই পার্টিতে এলেও ঐশ্বর্যর মুখোমুখি হননি সলমন। সল্লু এলেন কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্টে। এক্কেবারেই নিজস্ব, চির-পরিচিত ভঙ্গীতে পাপারাৎজির জন্য পোজও দেন তিনি। আর ঐশ্বর্যকে দেখা গেল সারারা ড্রেসে।

দিওয়ালি আসতে আরও বেশ কয়েকটা দিন বাকি। বি-টাউনে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেলিব্রেশন। রবিবার দিওয়ালি পার্টির আয়োজন করেছিলেন মণীশ মালহোত্রা। সেখানেই দেখা গেল ঐশ্বর্য রাই বচ্চন। এলেন 'ভাইজান' সলমন, সিদ্ধার্থ-কিয়ারা সহ আরও অনেকেই।

এদিন লাল-গোলাপি সারারা ড্রেসে বেশ গর্জাস দেখাচ্ছিল ঐশ্বর্যকে। পোশাকের সঙ্গে মিলিয়ে মেকআপ, কপালে ছোট্ট টিপ, কানে ভারি ঝুমকা, আর লাল লিপস্টিকে ঠোঁট রাঙিয়ে হাজির হয়েছিলেন 'রাই' সুন্দরী। এদিন চুল খোলাই রেখেছিলেন ঐশ্বর্য। এদিন ঐশ্বর্যর দিওয়ালি পার্ট লুক দেখে মুগ্ধ নেটপাড়ার নাগরিকরা। কেউ লিখেছেন, ‘ভীষণ সুন্দর, লাবন্যময়ী’, কারোর কথায়, ‘উনিই আসল ডিভা’। এদিন মণীশ মালহোত্রার সঙ্গে পোজও দিতে দেখা গেল ঐশ্বর্যকে।

আরও পড়ুন-এমন বহু দীপাবলিতে আমি বাড়ি ফিরিনি, মায়ের জন্মদিনও ভুলে গিয়েছি: প্রিয়াঙ্কা চোপড়া

আরও পড়ুন-লক্ষ্মীপুজোতে তথাগতর গালে গাল রেখে ছবি, এরই মাঝে প্রথম প্রেম ও বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ঋতাভরী

মণীষ মালহোত্রার পার্টিতে কিয়ারা পরেছিলেন সরিষা রঙের মখমল লেহেঙ্গা, সঙ্গে একটা পান্নার নেকলেস। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে পাপারাৎজির জন্য পোজও দেন অভিনেত্রী। আর সিদ্ধার্থ পরেছিলেন এমব্রয়ডারি করা কালো কুর্তা এবং পায়জামা। সিদ্ধার্থ-কিয়ারাকে একসঙ্গে দেখে এক নেটজেন লিখেছেন, ‘এদের একসঙ্গে দেখতে বেশ লাগে।’ কারোর মন্তব্য, ‘বলিউডের সেরা দম্পতি।’

মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে 'ভাইজান' সলমন খানও এলেন। সল্লু এলেন কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্টে। এক্কেবারেই নিজস্ব, চির-পরিচিত ভঙ্গীতে পাপারাৎজির জন্য পোজও দেন তিনি। এদিকে এই 'দিওয়ালি'তেই মুক্তি পাচ্ছি টাইগার-থ্রি। তাই সলমন এই মুহূর্তে বেশকিছুটা ব্যস্ত। তার উপর Bigg Boss-17র সঞ্চলনাও করছেন তিনি। তবে হাজারও ব্যস্ততার পরও তিনি মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টতে হাজির হলেন। নাহ, একই পার্টিতে এলেও ঐশ্বর্যর মুখোমুখি হননি সলমন।

শাহরুখ না এলেও ডিজাইনার শাড়ি পরে মণীশের পার্টি হাজির হন গৌরী খান। মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে এলেন শাহিদ-মীরা। শাহিদ কাপুর পরেছিলেন ডিজাইনার বুক চেরা কুর্তা আর সাদা চোস্তা। আর মীরার পরনে ছিল কালো শিফন শাড়ি। বউমা রাধিকাকে নিয়ে হাজির হন নীতা আম্বানিও। এসেছিলেন রেখা, দিশা পাটানিরাও।

এছাড়াও ছিলেন ফারহান আখতার ও শিবানী দান্ডেকর, স্ত্রীকে সঙ্গে নিয়ে এসেছিলেন বরুণ ধাওয়ান। ছিলেন সুহানা খান, অগস্ত্য নন্দা, খুশি কাপুর সহ 'দ্য আর্চিস' সিনেমার তারকারা।

 

 

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

চ্যানেল সেরা হওয়া পরবর্তী লক্ষ্য! প্রথমবার জল থই থই…কে হারিয়ে আত্মবিশ্বাসী আলোরা শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: ২ দলেরই একাধিক সুযোগ নষ্ট,বিরতিতে ১-০ এগিয়ে বাগান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.