বাংলা নিউজ > বায়োস্কোপ > Manush Audience Review: ‘জিৎ আর জিতু, কেউ কারও থেকে কম না…’, মানুষ দেখে কী রিভিউ হল ফেরত দর্শকদের?

Manush Audience Review: ‘জিৎ আর জিতু, কেউ কারও থেকে কম না…’, মানুষ দেখে কী রিভিউ হল ফেরত দর্শকদের?

 কেমন হল মানুষ?

সিনেমায় জিৎ হিরো। ভিলেন না বলে অ্যান্টি-হিরো বলা যাক জিতু কমলকে। দুজনেই জমিয়ে রাখলেন মানুষ, অন্তত হল ফেরত দর্শকদের তো সেটাই মত। 

শুক্রবার হলে মুক্তি পেয়েছে জিত ও জিতু কমলের মানুষ ছবিটি। ট্রেলার মুক্তির পর থেকেই এই সিনেমা মন জয় করে নিয়েছিল দর্শকদের। সিনেমার ট্রেলার আগেই আভাস দিয়ে রেখেছিল দুটো মানুষের লড়াই থাকবে এখানে। সেয়ানে সেয়ানে টক্কর হবে। একজন ড্রাগ মাফিয়া, আরেকজন অসহায় বাবার মধ্যে শেষমেশ কে জিতবে তা অবশ্য হলে গেলেই বোঝা যাবে।

সিনেমায় জিৎ হিরো, তাঁর চরিত্রের নাম অর্জুন মুখোপাধ্যায়। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর সৎ, সাহসী অফিসার। সঙ্গে তার আরেক পরিচয় মিলি নামে একটি ছোট্ট মেয়ের বাবা। জিতুকে ভিলেন না বলে অ্যান্টি-হিরো বলাই ঠিক হবে। ড্রাগ মাফিয়া সে, নাম মান্নান। জিতু বেশ কয়েকবার নাকাল করেছে মান্নানকে। কিন্তু সৎ অর্জুন কীভাবে ড্রাগ লর্ড ভিক্টর হয়ে উঠল তা বলবে মানুষ। যেতে হবে হলে ছবি দেখতে।

জিতের সঙ্গে স্ক্রিন শেয়ার করে দর্শকদের থেকে প্রশংসা পাওয়া খুব সহজ ব্যাপার নয়। কারণ, জিতের ফ্যানবেস যে কতটা স্ট্রং তা সকলেই জানেন। তবে এই ছবিতে কিন্তু হল ফেরত দর্শকরা, একবাক্যে নিচ্ছে জিৎ আর জিতু কমলের নাম। বলছেন, ‘একে অপরকে কড়া টক্কর দিয়েছেন দুজন’।

এক দর্শককে বলতে শোনা গেল, ‘যোদ্ধা ছবিতে অনেকদিন আগে জিৎ দা আর মিঠুনদাকে এরকম টানটান অভিনয় করতে দেখেছিলাম। এখানেও তাই হল। এবার জিৎদা সংলাপ বলছে, একবার জিতু। অসাধারণ লেগেছে অভিনয়।’

আরেক দর্শক বললেন, ‘এই ছবির সবচেয়ে বড় ইউএসপি এর গল্প। মানুষ শুরু হওয়ার পর জিৎ দা হাসিয়েছে, তারপর মারপিট। আর বিরতির পর থেকে তো ভরপুর ইমোশন।’

‘মানুষ’-এর পরিচালনা করেছেন বাংলাদেশি পরিচালক সঞ্জয় সমাদ্দার। ছবিতে জিতের নায়িকা হিসেবে দেখা মিলেছে সুস্মিতা চট্টোপাধ্যায়ের। মিলির চরিত্রে অয়ন্যা চট্টোপাধ্যায়। ছবিতে রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম।

২৪ নভেম্বর মুক্তি পেয়েছিল ৪টি বাংলা সিনেমা-- বগলা মামা, মানুষ, কুরবান আর একটু সরে বসুন। তবে তার মধ্যে মানুষই সবচেয়ে বেশি ব্যবসা করেছে। জিৎ আর জিতুর ছবি নিয়ে আসা পজিটিভ রিভিউ দেখে মনে করা হচ্ছে, শনি আর রবিবারে দর্শক সংখ্যা আরও বাড়বে।

এদিকে মানুষের প্রিমিয়ারে মেয়ে নবন্যাকে নিয়ে হাজির হয়েছিলেন জিৎ। পরিবারকে খুব কমই লাইমলাইটে আনেন অভিনেতা। ব্যক্তিগত জীবনকে ভালোবাসেন প্রচারের আলো থেকে দূরে রাখতে। তবে নবন্যা এসেছিল বাবার হাত ধরে। নীল রঙের গ্লিটারি পোশাকে।

অক্টোবর মাসেই দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন জিৎ। খুদের আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিয়ে লিখেছিলেন, ‘হৃদয়ে একরাশ কৃতজ্ঞতা নিয়ে আমাদের ছেলের এই পৃথিবীতে আসার খবর সকলের সঙ্গে ভাগ করে নিচ্ছি। আপনাদের প্রার্থনায় রাখবেন আমাদের।’

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

শিক্ষকদের বেতন বাড়ছে! ঘোষণা রাজ্যের, কত টাকা? পার্মানেন্ট করা হবে অস্থায়ীদের কিছুক্ষণ গল্প করলাম! মিষ্টি নিয়ে রাজভবনে মোদীর সঙ্গে দেখা মমতার, সামনেই ভোট! আগামিকাল শনিবার দিনটি ভালো কাটবে কি? জেনে নিন আপনার রাশির ২ মার্চের রাশিফল বেশি বয়সের প্লেয়ারদের নামিয়ে ব্যান হল ইস্টবেঙ্গলের U17 দল! লাভ মোহনবাগানের প্রথমবার জুটিতে রাহুল-দেবলীনা, দেখুন পরিচালক বাপ্পার 'নেগেটিভ'-এর শ্যুটিংয়ের BTS সব সম্মান শেষ! উত্তরাখণ্ডের টানেল বিপর্যয়ে উদ্ধারকারীর ঘরই ভেঙে দিল DDA বহু বছর পর আবার একসঙ্গে সুনীল ও দিয়া, ফিরবেন ধর্মা প্রোডাকশনের এই ছবি দিয়ে 'প্রেমের কথাটা…',ফের লাভগুরু সৌরভ! শ্রীদেবীর হাওয়া-হাওয়াই-তে ‘ফাটায়ে’ নাচ দাদার MBSG vs JFC, ISL 2023-24 Live: দুরন্ত সেভ কাইথের, ১-০ এগিয়ে মোহনবাগান সর্বোচ্চ ১২০০ টাকা! বাকি চুক্তিভিত্তিক কর্মীদের কত বেতন বাড়াল নবান্ন? রইল লিস্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.