বাড়ি > বায়োস্কোপ > নিক,প্রিয়াঙ্কার ঘরে এল নতুন অতিথি, আদর করে নাম রাখলেন ‘পান্ডা’
নিক-প্রিয়াঙ্কা দত্তক নিলেন একটি সারমেয়কে (ছবি-ইনস্টাগ্রাম)
নিক-প্রিয়াঙ্কা দত্তক নিলেন একটি সারমেয়কে (ছবি-ইনস্টাগ্রাম)

নিক,প্রিয়াঙ্কার ঘরে এল নতুন অতিথি, আদর করে নাম রাখলেন ‘পান্ডা’

  • নিক-প্রিয়াঙ্কা দত্তক নিলেন তিন নম্বর পোষ্যকে। রবিবার পরিবারের নতুন সদস্যের সঙ্গে পরিচায় করিয়ে দিলেন এই জুটি। 

নিক,প্রিয়াঙ্কার 'হ্যাপি ফ্যামিলি'র সদস্য সংখ্যা বাড়ল। চার থেকে পাঁচজন হলেন নিয়াঙ্কা। রবিবার প্রিয়াঙ্কা পরিচয় করিয়ে দিলেন তাঁর পরিবারের নতুন সদস্যের সঙ্গে। আরও একটি সারমেয় দত্তক দিলেন এই সেলেব দম্পতি। নিক,প্রিয়াঙ্কার পরিবারে আগে থেকেই রয়েছে জিনো এবং ডিয়ানা। এবার এই জুটি দত্তক নিল ‘পান্ডা’কে। ইনস্টাগ্রাম পোস্টে প্রিয়াঙ্কা লেখেন, আমার নতুন ফ্যামিলি পোট্রেট! পরিবারে অনেক স্বাগত পান্ডা! আমরা এই ছোট্ট ছানাকে (উদ্ধার করা) দত্তক নিয়েছে কদিন আগেই। আমরা এখনও নিশ্চিত নই, তবে মনে হচ্ছে এটা হাসকি এবং অস্ট্রেলিয়ান শেপার্ডের মিস্ক।ওঁর চোখ আর কান দুটো দেখুন'।

এবং নিয়ম মেনেই পান্ডার জন্যও একটা ইনস্টাগ্রাম পেজ খুলে ফেলেছেন প্রিয়াঙ্কা,নিক।এই পেজের নাম দিয়েছেন পান্ডা দ্য পাঙ্ক। আর একদিনেই এই মিষ্টি ছানার ফলোয়ার সংখ্যা প্রায় ৪০ হাজার। 

View this post on Instagram

This bed is too small. Naps are good.

A post shared by Panda Chopra Jonas (@pandathepunk) on

গত বছর ডিসেম্বরে প্রথম বিবাহ বার্ষিকী উপলক্ষ্যে রকস্টার বরকে উপহার স্বরূপ জিনোকে ঘরে এনেছিলেন প্রিয়াঙ্কা। নিক,প্রিয়াঙ্কার পোষ্য জিনো  একটি জার্মান শেপার্ড। তবে নিয়াঙ্কার প্রথম পোষ্য সন্তান ডায়ানা। জিনো আর ডায়ানেক সঙ্গে নিয়ে হামেশাই মিষ্টি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন এই দম্পতি।

View this post on Instagram

Nap time for my hooman @nickjonas

A post shared by Gino Chopra Jonas (@ginothegerman) on

আমাজন প্রাইমের  তিনটি প্রোজেক্টে কাজ করছেন দেশি গার্ল, একটি বিয়ের সঙ্গীত থিমের ডান্স রিয়ালিটি শো, অন্যটি রুশো ব্রাদার্সের সিটাডেল এবং মা আনন্দ শীলার বায়োপিক ‘শীলা’। অ্যান্টনি এবং জো রুশোর গুপ্তচরের গল্প নির্ভর ওয়েব সিরিজ সিটাডেলে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন গেম অফ থর্নস খ্যাত তারকা রিচার্ড ম্যাডেন। এছাড়াও নেটফ্লিক্সের দ্য হোয়াইট টাইগারের অ্যাডাপশনেও অভিনয় করছেন নায়িকা, তাঁর হাতে রয়েছে ম্যাট্রিক্স ফোরও। রবার্ট রডরিগেজের সুপারহিরো ফিল্ম ‘ইউ ক্যান বি হিরোস’ এবং ‘কাউবয় নিনজা ভাইকিং’এর মতো বহুচর্চিত হলিউড প্রোজেক্টও রয়েছে প্রিয়াঙ্কার ঝুলিতে।

বন্ধ করুন