বাংলা নিউজ > বায়োস্কোপ > Mimi Chakraborty : পায়রাকে চেপে ধরে আছেন মিমি, দেখেই ক্ষুব্ধ ভক্তরা! কী উত্তর দিলেন নায়িকা

Mimi Chakraborty : পায়রাকে চেপে ধরে আছেন মিমি, দেখেই ক্ষুব্ধ ভক্তরা! কী উত্তর দিলেন নায়িকা

পায়রাকে চেপে ধরে আছেন মিমি, দেখেই ক্ষুব্ধ ভক্তরা

Mimi Chakraborty : পায়রার সঙ্গে ফটোশুট মিমি চক্রবর্তীর। ব্যাস তাতেই কটাক্ষের মুখে পড়লেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়া জুড়ে শুরু তুমুল ট্রোলিং। উত্তরে কী বললেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়া আর ট্রোল- এই দুটি যেন আজকাল সমার্থক হয়ে উঠেছে। রোজই কাউকে না কাউকে নিয়ে ট্রোলিং চলছে। সাধারণ মানুষ তো বটেই বাদ যান না তারকারাও। বরং তাঁদেরই বোধহয় সব থেকে বেশি ট্রোলিং সইতে হয়। মিমি চক্রবর্তীকে (Mimi Chakraborty) সম্প্রতি আবার কটাক্ষের মুখে পড়তে হল।

অভিনেত্রীকে সম্প্রতি একটি পায়রার সঙ্গে ছবি তুলতে দেখা যায়। তিনি তাঁর দুই হাত দিয়ে পায়রাটিকে চেপে ধরে আছেন। আর সেই ভাবেই তিনি ছবিটা তুলেছেন। আর সেই ছবি দেখেই ক্ষেপেছেন সকলে। অভিনেত্রীর করা এই পোস্ট দেখে ভক্তরা বেজায় ক্ষুব্ধ। এভাবে এক অবলা প্রাণীর উপর অত্যাচার মোটেই সহ্য করেননি তাঁরা। এক ব্যক্তি লেখেন, 'পায়রার মুখ দেখেই বোঝা যাচ্ছে সে কষ্ট পাচ্ছে।' আরেক ব্যক্তি লেখেন, 'ওকে কষ্ট দিচ্ছেন কেন?' কিন্তু এসবের থেকেও বড় প্রশ্ন যেটা সেটা হল আচমকা অভিনেত্রী এভাবে পায়রা নিয়ে ছবি তুললেন কেন? সেটা অবশ্য নায়িকা নিজেই জানিয়েছেন।

মিমি তাঁর করা পোস্টে জানিয়েছেন যে এক ঝড় বৃষ্টির রাতে তিনি এই পায়রাটিকে উদ্ধার করে আনেন। যদিও আজ সেই পাখি বড় হয়েছে বলেও জানান অভিনেত্রীর তাঁর কথায়, 'ওরা (পাখির পরিবার) আমার বারান্দায় থাকে। আমার স্পর্শ চেনে ওরা। কখনও পালিয়ে যায় না। তবে আমি এখন আমার এই বাড়িতে খুব একটা আসি না। যখন আসি তখনই ওরা আমায় এভাবেই ভালোবাসা জানায়।'

অভিনেত্রী তাঁর পোস্টে আরও জানিয়েছেন তিনি মোটেই এই পাখিগুলোকে খাঁচা বন্দি করে রাখেন না। নিজেদের মতো থাকে পাখিগুলো। উড়ে বেড়ায়।

তবে কেবল পাখি নয়, অভিনেত্রী কিন্তু বাড়িতে কুকুরও পোষেন। আসলে তিনি পশু পাখি ভালোবাসেন। মাঝে মধ্যেই তাদের সঙ্গে ছবি টবি শেয়ার করেন। কিন্তু এবার এই ছবি দেওয়ার পর যে বিতর্ক তৈরি হবে সেটা বোধহয় নায়িকা কস্মিনকালেও ভাবেননি!

প্রসঙ্গত কিছুদিন আগেই জন্মদিন গিয়েছে মিমির। প্যারিসে নিজের জন্মদিন উদযাপন করেন এবার। আইফেল টাওয়ারের সামনে দাঁড়িয়ে ছবি তুলে সেটা পোস্ট করেন। আগামীতে তাঁকে একাধিক ছবি বা প্রজেক্টে দেখা যেতে চলেছে। ফলে তাঁর হাতে এখন ভরে কাজ রয়েছে। সঙ্গে রাজনীতির চাপ তো আছেই।

বায়োস্কোপ খবর

Latest News

বিদেশ থেকে পড়ে আসা ডাক্তারি পড়ুয়াদের ইন্টার্নশিপের সময় কমছে, বড় নির্দেশিকা বুধের কর্কটে গমনে ৫ রাশির প্রেমজীবন হবে দারুণ! দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল ডাক্তার ছেলে জেলে, বউ রাজনীতিতে, NEET-র প্রশ্ন ফাঁসের মাস্টারমাইন্ড মুখিয়া কে? বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! হাওড়া–বালি পুরসভার নির্বাচন কবে হতে চলেছে? মুখ্যমন্ত্রীর বৈঠকে স্পষ্ট হবে দিন নাচের আসরে বিরাচক হিসাবে ফিরছেন গীতা! এবার তাঁর সঙ্গী হবেন কোন নায়িকা ভোটে পরাজিত হয়েই বিয়ের পিঁড়িতে বসলেন বিজেপি MLA স্বপন মজুমদার, পাত্রী কে? 'শাকিবের ছবি সুপারহিট হলে এপার বাংলার সুপারস্টারদের...' রানার নিশানায় এবার কারা রশিদরা পাচ্ছে না হালাল খাবার! সমস্যা সমাধানে ক্রিকেটাররা ধরলেন হাতা-খুন্তি শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.