বাংলা নিউজ > বায়োস্কোপ > Adrit-Soumitrisha: আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে উন্মাদনা! এদিকে বাচ্চা বাড়ি আনার পরিকল্পনায় সৌমিতৃষা

Adrit-Soumitrisha: আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে উন্মাদনা! এদিকে বাচ্চা বাড়ি আনার পরিকল্পনায় সৌমিতৃষা

আদৃত-কৌশাম্বির বিয়েতে কি আসবেন সৌমিতৃষা?

মিঠাই ধারাবাহিকের রিউনিয়নে দেখা মেলেনি সৌমিতৃষার। আদৃত-কৌশাম্বির বিয়ের খবর আসার পর থেকেই চর্চায় অভিনেত্রী, নাম কি আছে অতিথি তালিকায়?

আপাতত ফের চর্চায় মিঠাই ধারাবাহিক। কারণ এই সিরিয়ালের দুই অভিনেতা মে মাসেই বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। এই ধারাবাহিকে দিদি-ভাইয়ের চরিত্রে অভিনয় করেছিলেন আদৃত রায় আর কৌশাম্বি চক্রবর্তী। সেখান থেকেই প্রেম। আপাতত বিয়ের পিঁড়িতে বসার পালা।

কিছুদিন আগে দেখা যায়, আদৃত-কৌশাম্বির বিয়ের আগে ফের একত্রিত হয়েছে গোটা মিঠাই পরিবার। তাতে শুধু ছিলেন না সৌমিতৃষা কুণ্ডু। ধারাবাহিকে আদৃত রায়ের নায়িকাই বাদ গিয়েছিল রিউনিয়ন থেকে। তখন থেকেই জল্পনা শুরু হয়, তাহলে কি সৌমিতৃষা আর আদৃতের ঝগড়া এখনও চলছে? ‘উচ্ছেবাবু’র বিয়েতে আসবে না ‘তুফান এক্সপ্রেস’!

আরও পড়ুন: ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

এখনও আদৃত-কৌশাম্বির বিয়ে নিয়ে রা কাটেননি সৌমিতৃষা। তবে একটি পোস্ট ভাগ করে নিলেন ইনস্টা স্টোরিতে। একটি ছোট বাচ্চা আর তার মায়ের কথোপকথন ভাগ করে নিয়ে সৌমিতৃষা লিখলেন, ‘একে নিয়ে চলে আসতে ইচ্ছে করে। এত ছোট্ট’। সঙ্গে একগুচ্ছ হার্ট ইমোজি দিলেন। দেখা যাচ্ছে বাচ্চাটি অপলকে তাকিয়ে আছে। হাসি হাসি মুখ।

মিঠাই-এর পর সৌমিতৃষা কাজ করে প্রধান সিনেমাতে। দেবের নায়িকা হিসেবে বড় পর্দায় পা রাখেন। তবে এখনও নিজের পরের প্রোজেক্টের ঘোষণা করেননি তিনি। শুধু জানিয়েছেন, ছোট পর্দায় ফেরার এত জলদি ইচ্ছে তাঁর নেই। ওয়েব সিরিজ বা বড় পর্দায় কাজ করতে চান।

সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি।
সৌমিতৃষার ইনস্টাগ্রাম স্টোরি।

আরও পড়ুন: ২৭ বছরের সুখী দাম্পত্যে সৌরভ না ডোনা, কার কথা বেশি চলে? দাদাগিরিতে বললেন, ‘এর মজা আলাদা…’

তবে নিন্দকদের অভিযোগ, বড় পর্দায় কাজ পাওয়ার পর বদলে গিয়েছেন মিঠাই রানি। তিনি নাকি অহংকারী হয়ে পড়েছেন। এমনকী, মিঠাই ধারবাহিকের কিছু সহ অভিনেতাকে ইনস্টাগ্রাম থেকে আনফলোও করে দিয়েছেন। সেই তালিকায় নাম রয়েছে তন্বী লাহা রয়ের।

আরও পড়ুন: অমিতাভ-কন্যার এত আর্থিক সমস্যা! বিয়ের পর ৩ হাজার টাকা পেতে একাজ করেন শ্বেতা বচ্চন

৯ মে অর্থাৎ ২৭শে বৈশাখ বিয়ে আদৃত-সৌমিতৃষার। রামরাজাতলার এক ব্যাঙ্কোয়েটে বসছে বিবাহ বাসর। ১১ তারিখ রিসেপশন উত্তর কলকাতায়। এর মধ্যে দুই বাড়ির বিয়ের কার্ডও সামনে এসেছে। বিয়ের দিন লাল বেনারসি আর সাবেকি সোনার গয়নায় সাজবেন কৌশাম্বি। অন্য দিকে, আদৃত পরবেন ধুতি আর পঞ্জাবি। মেনুতে থাকবে ফিশ ফ্রাই থেকে বিরিয়ানির মতো জিভে জল আনা পদ।

বায়োস্কোপ খবর

Latest News

'অমানবিকের মতো তাড়িয়ে দেবেন না…', কেন এই কাতর আবেদন করলেন শ্রীলেখা? প্রচুর সুযোগ, তবু অগ্নিবীর নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছেন রাহুল গান্ধী: অমিত শাহ দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জনুন এই লিঙ্কে আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং

Latest IPL News

দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.