বাংলা নিউজ > বায়োস্কোপ > Subhashree-Raj: ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

Subhashree-Raj: ‘শাশুড়ি কখনো মা হয় না…’! রাজের মায়ের সঙ্গে ভিডিয়ো, শেয়ার করে কী লিখলেন শুভশ্রী?

রাজের মায়ের সঙ্গে কেমন সম্পর্ক শুভশ্রীর?

২০২০ সালে বাবাকে হারিয়েছেন রাজ চক্রবর্তী। মায়ের সঙ্গেই থাকেন তিনি বাইপাসের ধারের বহুতলে। শাশুড়ি মায়ের সঙ্গে কেমন সম্পর্ক শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের?

শাশুড়ি আর বউমার দ্বন্দ্ব ঘরে ঘরে! এমনকী, বচ্চন পরিবারেও নাকি বনিবনা নেই জয়া-ঐশ্বর্যর। প্রকাশ্যে একসঙ্গে দেখাও যায় না তাঁদের। তাহলে কি এমন চিত্র অভিনেতা রাজ চক্রবর্তীর বাড়িতেও? রাজের মায়ের সঙ্গে সম্পর্ক কেমন বউমা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের?

একটি ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে নিলেন অভিনেত্রী। ভালোবাসার ইমোটিকন দেওয়া তাতে। আর ভিডিয়োটি তৈরি করা হয়েছে অভিনেত্রীরই কোনও ফ্যান পেজের তরফে। যেখানে শাশুড়ি মায়ের সঙ্গে শুভশ্রীর একাধিক মুহূর্ত। কখনও কোলে মাথা দিয়ে শুয়ে আছেন তিনি, আবার কখনও পাশে শাশুড়িকে বসিয়ে গাড়ি চালিয়ে নিয়ে যাচ্ছেন।

ভিডিয়োর উপর লেখা, ‘সবাই বলে শাশুড়ি কখনো মা হয় না! সত্যি তাই???’ শাশুড়ির হার্ট ইমোটিকন বোঝাল রাজের মা-কে নিজের মায়ের মতো ভালোবাসা দেন ইউভান-ইয়ালিনির মা। উলটো দিক থেকেও পান মেয়ের মতোই আদর।

আরও পড়ুন: ২৭ বছরের সুখী দাম্পত্যে সৌরভ না ডোনা, কার কথা বেশি চলে? দাদাগিরিতে বললেন, ‘এর মজা আলাদা…’

শুভশ্রীর ইনস্টা স্টোরি।
শুভশ্রীর ইনস্টা স্টোরি।

এর আগে দিদি নম্বর ১-এর এসে রচনাকে শুভশ্রী জানিয়েছিলেন লীলাদেবী তাঁকে রান্নাঘরে ঢুতেই দেন না! এমনকী, এক গ্লাস জলও নিজের হাতে নিয়ে খেতে দেন না বউমাকে। নারী দিবসে আনন্দবাজারের হয়ে কলম ধরে শুভশ্রী লিখেছিলেন, ছেলের কাজ নিয়ে যেমন উৎসাহ থাকে তাঁর, তেমনটা শুভশ্রীর সিনেমা নিয়েও। এমনকী, বউমার শরীরচর্চাও দেখেন তিনি বেশ উৎসাহ নিয়ে। নাতি ইউভানকে পরামর্শ দেন মায়ের মতো হতে (তখনও জন্ম হয়নি ইয়ালিনির)।

 

আরও পড়ুন: অমিতাভ-কন্যার এত আর্থিক সমস্যা! বিয়ের পর ৩ হাজার টাকা পেতে একাজ করেন শ্বেতা বচ্চন

রাজ নিজেও মা-বউয়ের ভিডিয়ো পোস্ট করেছেন। যে কোনও পারিবারিক অনুষ্ঠানে শাশুড়িমাকে কাছে কাছে রাখেন অভিনেত্রী। করোনায় বাবাকে হারান রাজ। ইউভানের জন্মের কয়েকদিন আগেই চলে যায় ঠাকুরদা। নাতির মুখ দেখে যেতে পারেননি তিনি। তবে বাবা চলে যাওয়ার অভাব, যতটা পারেন পূরণ করার চেষ্টা করেন টলি দম্পতি। যা নিসন্দেহে আদর্শ বর্তমান সমাজের কাছে।

আরও পড়ুন: ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর

কাজের সূত্রে, ইয়ালিনির জন্মের পর কাজে ফিরছেন শুভশ্রী বাবলি দিয়ে। যেটির পরিচালনা করেছেন রাজ চক্রবর্তী। এই সিনেমায় শুভশ্রীর সঙ্গে নায়ক হিসেবে দেখা যাবে আবির চট্টোপাধ্যায়কে।

উলটো দিকে, রাজের হাতেও পরপর কাজ। বাবলির পাশাপাশি বহুদিন পর এসভিএফের একটি সিনেমার পরিচালনা করছেন রাজ। যাতে রয়েছে মিঠুন চক্রবর্তী, ঋত্বিক চক্রবর্তীরা। এতে একটি বিশেষ ভূমিকায় থাকছেন শুভশ্রীও। সঙ্গে দেবালয় ভট্টাচার্যের ভূতের সিনেমাও রয়েছে নায়িকার হাতে।

বায়োস্কোপ খবর

Latest News

লোকসভা ভোটে বাংলায় BJP-র ফল নিয়ে 'বিস্ফোরণ' নড্ডার, অঙ্ক মিলল না শাহের সঙ্গে! গ্রহের অশুভ প্রভাব থেকে মুক্তি পেতে শনি জয়ন্তীতে রাশি অনুসারে করুন এইগুলি দান জয় নিয়ে নিশ্চিত NDA? মোদীর শপথের জন্য এবার ভাঙবে প্রথা! ১ মাস আগেই ঠিক হয় সবকিছু কৃতজ্ঞ.. টানা দ্বিতীয় বার T20-তে ICC-র বর্ষসেরা প্লেয়ার হয়ে উচ্ছ্বসিত সূর্য জয়ার পর, ঐশ্বর্যকে ‘অপমান’ অমিতাভের? নেটপাড়া খচে লাল, বউমার সাথে কী করল বিগ বি পর্নস্টারকে ঘুষকাণ্ডে কোণঠাসা ট্রাম্প নিজেকে তুলনা করলেন মাদার টেরিজার সঙ্গে! আজ কাদের প্রেমের সম্পর্কের অবনতি হতে পারে? দেখে নিন কী বলছে আজকের প্রেম রাশিফল T20 WC: ভারত-পাক ম্যাচে জঙ্গি হামলার হুমকি, বাড়ানো হচ্ছে নিরাপত্তা ব্যবস্থা সেনসেক্সে 'ধসের' পর শেয়ার বাজার নিয়ে বড় দাবি শাহের, বললেন- '১২০০-১৩০০ পয়েন্ট…' '...বিশ্বে কেউ গান্ধীকে চিনত না', কংগ্রেসকে তোপ দাগতে গিয়ে বিস্ফোরক দাবি মোদীর

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.