বাংলা নিউজ > বায়োস্কোপ > Shweta Bachchan: অমিতাভ-কন্যার এত আর্থিক সমস্যা! বিয়ের পর ৩ হাজার টাকা পেতে একাজ করেন শ্বেতা বচ্চন

Shweta Bachchan: অমিতাভ-কন্যার এত আর্থিক সমস্যা! বিয়ের পর ৩ হাজার টাকা পেতে একাজ করেন শ্বেতা বচ্চন

বিয়ের পর কোন চাকরি করতেন শ্বেতা বচ্চন?

ব্যবসায়ী স্বামী নিখিল নন্দার সঙ্গে আর সংসার করেন না শ্বেতা বচ্চন বলেই খবর। মাত্র ৩ হাজার টাকার জন্য বিয়ের পরপর কোন কাজ করতে হয়েছিল অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের মেয়েকে?

কদিন আগেই খবরে এসেছিলেন নিজের প্রতীক্ষা বাংলোটি নাকি মেয়ের নামে করে দিয়েছেন অমিতাভ বচ্চন। বহু বছর ধরে মুম্বইতেই রয়েছেন শ্বেতা বচ্চন। বিয়ের পর স্বামী নিখিল নন্দার সঙ্গে দিল্লিতেই থাকতেন। শোনা যায়, স্বামীর ঘরে বনিবনা না হওয়ায়, এখন ঠিকানা বাপের বাড়ি। যদিও বচ্চন পরিবার কখনো এই নিয়ে খোলেননি মুখ। তবে নিখিলকে খুব একটা দেখা যায় না আর বচ্চন পরিবারের কোনও অনুষ্ঠানে। 

কদিন আগে মেয়ে নভ্যা নভেলি নন্দার পডকাস্টে এসে শ্বেতা বচ্চন ভাগ করে নেন, বিয়ের পরে তিনি একটি কিন্ডারগার্টেনে সহকারী শিক্ষক হিসাবে কাজ করেছিলেন। সেই সময় রোজগার করেছিলেন মাস গেলে মাত্র ৩০০০। সেই সময় অনেক আর্থিক সংগ্রামের মধ্যে দিয়ে তাঁকে যেতে হয় বলেও জানান শ্বেতা। 

আরও পড়ুন: ইউটিউব থেকে আয় লাখখানেক! তাও BJP-র টাকায় ফ্ল্যাট কেনার অভিযোগ, জবাব বং গাই-এর

কে শ্বেতার স্বামী নিখিল নন্দা?

এসকর্টস লিমিটেডের চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন নিখিল নন্দা। যা দেশের একটি বিশিষ্ট ইঞ্জিনিয়ারিং ফার্ম। ২০১৮ সাল থেকে তিনি এই দায়িত্ব পালন করছেন। দেরাদুনের মর্যাদাপূর্ণ দুন স্কুলে পড়াশোনা করেন নিখিল এবং পরে পেনসিলভানিয়া বিশ্ববিদ্যালয়ের হোয়ার্টন স্কুল থেকে শিক্ষা লাভ। ঋষি কাপুর, রণধীর কাপুর এবং রাজীব কাপুর তাঁর মামা। আর রণবীর কাপুর, করিশ্মা-করিনারা তাঁর মামাতো ভাইবোন। 

আরও পড়ুন: ১ সপ্তাহে মাত্র ৭৫ লাখ আয় মির্জার! ‘পজিটিভ রিভিউর জন্য টাকা চায় ইউটিউবাররা’, দাবি অঙ্কুশের

বলে রাখা ভালো, একসময় করিশ্মা কাপুরের সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল অভিষেক বচ্চনের। দুজনের এনগেজমেন্টও হয়ে যায়। পরে বিয়ে ভেঙে যায়। অভিষেক বিয়ে করেন ঐশ্বর্যকে। যদিও ভাইয়ের বউয়ের সঙ্গে সেভাবে বনিবনা নেই শ্বেতার বলেই শোনা যায় পারিবারিক সূত্রে। জয়া আর শ্বেতাকে এড়িয়েই চলেন রাই সুন্দরী।

আরও পড়ুন: মায়ের বান্ধবীকে বিয়ে বিরসার! পুলে খালি গায়ে বউকে জড়িয়ে লিখলেন, ‘বুকে বিদিপ্তা’

মা-বাবা বা ভাইয়ের দেখানো পথ অনুসরণ করে গ্ল্যামারের দুনিয়ায় পা রাখেননি শ্বেতা। ২০১৮ সালে শ্বেতা তার উপন্যাস 'প্যারাডাইস টাওয়ারস' দিয়ে লেখার জগতে প্রবেশ করেন। যাইহোক, সাহিত্য জগতে তার পথচলা চ্যালেঞ্জের মুখোমুখি হয়ে এবং বইটি নিয়ে নেতিবাচক পর্যালোচনা এসেছিল পাঠকমহল থকে। যা নিয়ে মেয়ের পডকাস্টে শ্বেতা বলেছিলেন যে, এই ধাক্কা কাটিয়ে উঠতে তার যথেষ্ট সময় লেগেছে। তিনি শেয়ার করেছেন যে তিনি শেষ পর্যন্ত তার লেখার প্রচেষ্টা বন্ধ করে দিয়েছেন।

 

বায়োস্কোপ খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল এবারের মতো আইপিএল থেকে বিদায় CSK-র, লম্বা লাফ দিয়ে এলিমিনেটরে কোহলিরা পাক সেনার ৯ গুলি খেয়েও হার মানেনি! চান্দু চ্যাম্পিয়নের বায়োপিকে কার্তিক আরয়ান রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি

Latest IPL News

রুদ্ধশ্বাস লড়াইয়ে ধোনিদের ছিটকে দিয়ে প্লে-অফের টিকিট পকেটে পুরল আরসিবি আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.