বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithai Latest Episode: জামিন পেয়ে বাড়ি ফিরবে সিদ্ধার্থ? জেনে নিন কী ঘটবে 'মিঠাই'-এর নতুন পর্বে

Mithai Latest Episode: জামিন পেয়ে বাড়ি ফিরবে সিদ্ধার্থ? জেনে নিন কী ঘটবে 'মিঠাই'-এর নতুন পর্বে

সিদ্ধার্থকে কী ভাবে নির্দোষ প্রমাণ করবে মিঠাই?

সিদ্ধার্থর জন্য রান্না করেছে মিঠাই। সেই খাবার নিয়ে বরের সঙ্গে দেখা করতে যায় সে। নিজের হাতে খাইয়ে দেয় তাকে।

মোদক পরিবারের দুঃসময় কাটছে না। একটা বিপদ কাটতে না কাটতেই ফের সকলের মাথায় আকাশ ভেঙে পড়েছে। ওমির খুনের অভিযোগে পুলিশি হেফাজতে সিদ্ধার্থ।

ঘুম উড়েছে মিঠাইয়ের। কোনও দোষ না করেই শাস্তি পাচ্ছে স্বামী। কিছুতেই তা মেনে নিতে পারছে না সে। হাজতে উচ্ছেবাবু কী খাবে? কী ভাবে ভালো থাকবে? এমনই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে তার মাথায়। চোখের জল বাধ মানছে না। নীপা-নন্দা-শ্রীতমারা তার পাশে দাঁড়িয়েছে। সান্ত্বনা দিচ্ছে তাকে। কিন্তু তাতেও লাভ হচ্ছে না। কিছুতেই যেন নিজেকে সামলাতে পারছে না মিঠাই।

জন্মাষ্টমীর দিন আদালতে তোলা হবে সিদ্ধার্থকে। আদৌ সে জামিন পাবে কি না, সে বিষয়ে কোনও নিশ্চয়তা নেই।

(আরও পড়ুন: মৃত্যুমুখে সিড-মিঠাই নাকি তিনজোড়া হানিমুন- দর্শকদের আগ্রহ কোন গল্পে)

সিদ্ধার্থর জন্য রান্না করেছে মিঠাই। সেই খাবার নিয়ে বরের সঙ্গে দেখা করতে যায় সে। নিজের হাতে খাইয়ে দেয় তাকে। স্ত্রীকে মনে সাহস রাখার পরামর্শ দেয় সিদ্ধার্থ। সে নিজেও ভেঙে পড়েনি।

অন্য দিকে, বরের সঙ্গে কথা বন্ধ নীপার। তার মতে, রুদ্র কলকাতায় থাকলে সিদ্ধার্থকে এত বড় বিপদে পড়তে হত না। তাই রুদ্রর প্রতি তার অভিমান আকাশ ছুঁয়েছে।

(আরও পড়ুন: খুনের দায়ে হাজতে সিদ্ধার্থ! কী করতে চলেছে মিঠাই? জেনে নিন নয়া পর্বের গল্প)

সারা রাত জেগে জন্মাষ্টমীর প্রস্তুতি নিচ্ছে মিঠাই। সে জানে, তার গোপালই বাড়ি ফিরিয়ে আনবে উচ্ছেবাবুকে। তবুও সে কান্নায় ভেঙে পড়ছে বারবার।

আতঙ্ক কাটিয়ে এখনও স্বাভাবিক ছন্দে ফিরতে পারেনি 'মনোহরা'র সদস্যরা। তারই মধ্যে সিদ্ধার্থের এত বড় বিপদ। আদৌ কি সিদ্ধার্থকে নির্দোষ প্রমাণ করা যাবে? হাজত থেকে বাড়ি ফিরতে পারবে সে? এখন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর

Latest News

‘এখনই অবসরের কথা ভাবছি না,খেলতে চাই ২০২৬ টি২০ বিশ্বকাপ’ জানিয়ে দিলেন আফগান তারকা 'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল রোজ সংবিধান হত্যা দিবস পালন হচ্ছে, তোপ খাড়গের,ইমারজেন্সিকে 'ঘটনা' আখ্যা কুণালের উইকেন্ডে হাসি কিন্তু মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবার সকাল হোক মজার পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.