বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: 'মনোহরা' ফিরে পেতে এ কী করল মিঠাই! ধারাবাহিকের নয়া পর্বে বড় চমক

Soumitrisha Kundu: 'মনোহরা' ফিরে পেতে এ কী করল মিঠাই! ধারাবাহিকের নয়া পর্বে বড় চমক

‘মনোহরা’ ফিরে পেতে কী করবে মিঠাই?

এত সমস্যার মধ্যেও মিলেমিশে রয়েছে মোদক পরিবার। আচমকাই তাদের নতুন ঠিকানায় প্রমীলা সাহার আবির্ভাব।

'মনোহরা' ছেড়ে দিয়েছে মোদক পরিবার। বলা ভালো ছাড়তে হয়েছে। শত্রুদের ষড়যন্ত্রের কারণে তারা ভিটেহারা।

মনোবল হারায়নি মিঠাই। নতুন করে সাজিয়ে তুলছে সব কিছু। তাকে সঙ্গ দিচ্ছে হল্লা পার্টি। নাতজামাইদের বাড়িতে আশ্রয় নিতে চায়নি সিদ্ধেশ্বর। সিদ্ধার্থকে পাড়ার মধ্যেই একটি বাড়ি খোঁজার নির্দেশ দেয় সে। একটি বাড়ি পাওয়া যায় ঠিকই। কিন্তু বাড়িওয়ালা যে খিটখিটে! বেশি রাত পর্যন্ত আলো জ্বালানো যাবে না, বেশি জল ব্যবহার করা যাবে না— এমন নানা ফতোয়া চাপানো হয়েছে মোদক পরিবারের উপর।

এত সমস্যার মধ্যেও মিলেমিশে রয়েছে মোদক পরিবার। আচমকাই তাদের নতুন ঠিকানায় প্রমীলা সাহার আবির্ভাব। ফের নিজের কার্যসিদ্ধির চেষ্টা করে সে। প্রচ্ছন্ন হুমকি দেয় মোদক পরিবারকে। বহুতল তৈরির জন্য 'মনোহরা' বিক্রি করে দেওয়ারও পরামর্শ দেয়। কিন্তু প্রমীলার কোনও কথাই ধোপে টেকে না। মিঠাই বুঝিয়ে দেয়, তারা দমে যায়নি। নিজেদের বাসস্থানকে কোনও ভাবেই প্রমীলার হাতে তুলে দেবে না মোদক পরিবার।

(আরও পড়ুন: বিপদে পড়তেই বদলে গেল সিদ্ধার্থ? 'মিঠাই'-এর নয়া পর্ব দেখে অবাক হতে পারেন)

ওমি আগরওয়ালের মৃত্যুর প্রতিশোধ নিতে ময়দানে নেমেছে আদিত্য। স্থানীয় কাউন্সিলার প্রমীলা সাহায্য পাচ্ছে সে। দু'জনে মিলে ষড়যন্ত্র করে বাস্তুহারা করেছে মোদক পরিবারকে। কিন্তু কঠিন সময়ে ভেঙে না পড়ে ঘুরে দাঁড়িয়েছে তারা। তাদের বিশ্বাস, 'মনোহরা' তারা ফিরে পাবেই।

(আরও পড়ুন: মিঠাইয়ের পাল্লায় পড়ে এ কী করল সিড! মোদক পরিবারের নতুন ঠিকানা জানেন?)

গণেশ চতুর্থী উদযাপনের সিদ্ধান্ত নেয় মিঠাই। তার প্রস্তুতিতে লেগে পড়ে হল্লা পার্টি। গণেশ পুজোয় আমন্ত্রণ জানানো হয় প্রমীলাকেও। কিন্তু কেন? মিঠাইয়ের বুদ্ধিতেই কি সামনে আসবে প্রমীলার ষড়যন্ত্র? ফাঁস হবে আদিত্যর আসল উদ্দেশ্য? এখন সেটাই দেখার।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

থিম জঙ্গল! অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠানের ২য় দিনে কোন তারকা কী পরলেন? গাড়ি-চাপা কাণ্ডের স্মৃতি আজও অক্ষত! খেরিতে অজয় মিশ্র প্রার্থী হতেই সরব কৃষকরা ধরমশালায় পঞ্চম টেস্টের আগে একাই অনুশীলন গিলের, তারকার নিষ্ঠায় মুগ্ধ সমর্থকেরা ২০০৬ সালের পর এমনটা হল! ১৭২ রানে কিউয়িদের হারাল অজিরা, ১০ উইকেট নিলেন লিয়ন বহু রোগ জ্বালা সারাতে হিং হাঁকায় ছক্কা! অম্বল হোক বা স্ট্রেস, উপকার তাক লাগাবে ১.৬২ লাখ কোটির অয়েল অ্যান্ড গ্যাস প্রজেক্ট উদ্বোধন মোদীর, প্রকল্প কোন কোন রাজ্যে আপনি কি মানসিকভাবে শক্তিশালী? যেভাবে বুঝবেন ছেলেকে ঘুম পাড়াতে বাংলায় 'দোল দোল দুলুনি' গাইছেন বৎসল, শেষের লাইনে এটা কী বললেন BCCI-এর কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়ার পরেও আম্বানিদের প্রি-ওয়েডিংয়ে ইশান ধনু-মকর-কুম্ভ-মীনের রবিবার কেমন কাটবে? জানুন রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.