বাংলা নিউজ > বায়োস্কোপ > Soumitrisha Kundu: 'মনোহরা' ফিরে পেতে এ কী করল মিঠাই! ধারাবাহিকের নয়া পর্বে বড় চমক
‘মনোহরা’ ফিরে পেতে কী করবে মিঠাই?

Soumitrisha Kundu: 'মনোহরা' ফিরে পেতে এ কী করল মিঠাই! ধারাবাহিকের নয়া পর্বে বড় চমক

  • এত সমস্যার মধ্যেও মিলেমিশে রয়েছে মোদক পরিবার। আচমকাই তাদের নতুন ঠিকানায় প্রমীলা সাহার আবির্ভাব।

'মনোহরা' ছেড়ে দিয়েছে মোদক পরিবার। বলা ভালো ছাড়তে হয়েছে। শত্রুদের ষড়যন্ত্রের কারণে তারা ভিটেহারা।

মনোবল হারায়নি মিঠাই। নতুন করে সাজিয়ে তুলছে সব কিছু। তাকে সঙ্গ দিচ্ছে হল্লা পার্টি। নাতজামাইদের বাড়িতে আশ্রয় নিতে চায়নি সিদ্ধেশ্বর। সিদ্ধার্থকে পাড়ার মধ্যেই একটি বাড়ি খোঁজার নির্দেশ দেয় সে। একটি বাড়ি পাওয়া যায় ঠিকই। কিন্তু বাড়িওয়ালা যে খিটখিটে! বেশি রাত পর্যন্ত আলো জ্বালানো যাবে না, বেশি জল ব্যবহার করা যাবে না— এমন নানা ফতোয়া চাপানো হয়েছে মোদক পরিবারের উপর।

এত সমস্যার মধ্যেও মিলেমিশে রয়েছে মোদক পরিবার। আচমকাই তাদের নতুন ঠিকানায় প্রমীলা সাহার আবির্ভাব। ফের নিজের কার্যসিদ্ধির চেষ্টা করে সে। প্রচ্ছন্ন হুমকি দেয় মোদক পরিবারকে। বহুতল তৈরির জন্য 'মনোহরা' বিক্রি করে দেওয়ারও পরামর্শ দেয়। কিন্তু প্রমীলার কোনও কথাই ধোপে টেকে না। মিঠাই বুঝিয়ে দেয়, তারা দমে যায়নি। নিজেদের বাসস্থানকে কোনও ভাবেই প্রমীলার হাতে তুলে দেবে না মোদক পরিবার।

(আরও পড়ুন: বিপদে পড়তেই বদলে গেল সিদ্ধার্থ? 'মিঠাই'-এর নয়া পর্ব দেখে অবাক হতে পারেন)

ওমি আগরওয়ালের মৃত্যুর প্রতিশোধ নিতে ময়দানে নেমেছে আদিত্য। স্থানীয় কাউন্সিলার প্রমীলা সাহায্য পাচ্ছে সে। দু'জনে মিলে ষড়যন্ত্র করে বাস্তুহারা করেছে মোদক পরিবারকে। কিন্তু কঠিন সময়ে ভেঙে না পড়ে ঘুরে দাঁড়িয়েছে তারা। তাদের বিশ্বাস, 'মনোহরা' তারা ফিরে পাবেই।

(আরও পড়ুন: মিঠাইয়ের পাল্লায় পড়ে এ কী করল সিড! মোদক পরিবারের নতুন ঠিকানা জানেন?)

গণেশ চতুর্থী উদযাপনের সিদ্ধান্ত নেয় মিঠাই। তার প্রস্তুতিতে লেগে পড়ে হল্লা পার্টি। গণেশ পুজোয় আমন্ত্রণ জানানো হয় প্রমীলাকেও। কিন্তু কেন? মিঠাইয়ের বুদ্ধিতেই কি সামনে আসবে প্রমীলার ষড়যন্ত্র? ফাঁস হবে আদিত্যর আসল উদ্দেশ্য? এখন সেটাই দেখার।

বন্ধ করুন