বাংলা নিউজ > বায়োস্কোপ > Mithun Chakraborty-Saregamapa: মিঠুনকে তাঁর ছেলে নাম ধরে ডাকেন! নমশির কোন কথায় সারেগামাপা-র মঞ্চে কেঁদে ফেললেন মহাগুরু?

Mithun Chakraborty-Saregamapa: মিঠুনকে তাঁর ছেলে নাম ধরে ডাকেন! নমশির কোন কথায় সারেগামাপা-র মঞ্চে কেঁদে ফেললেন মহাগুরু?

নমশির কোন কথায় সারেগামাপা-র মঞ্চে কেঁদে ফেললেন মিঠুন?

Mithun Chakraborty-Saregamapa: সারেগামাপাতে মিঠুনের জন্য তাঁর ছেলে নমশি একটি ভিডিয়ো মেসেজ পাঠিয়েছিলেন। সেখানে বাবাকে নিয়ে কী বললেন তিনি?

জি টিভির সারেগামাপাতে এখন মিঠুন চক্রবর্তী স্পেশাল পর্ব চলছে। সেখানেই এদিন আচমকা কেঁদে ফেললেন মিঠুন। তাঁর ছেলে তথা অভিনেতা নমশি চক্রবর্তী তাঁর জন্য এদিন একটি ভিডিয়ো মেসেজ পাঠিয়েছিলেন। সেটা দেখেই কেঁদে ফেলেন তিনি। এই ভিডিয়োতে নমশি বলেন যে তিনি অত্যন্ত ভাগ্যবান যে তিনি মিঠুন চক্রবর্তীর সন্তান, তাঁর বাড়িতে জন্মেছেন। বলেন যে তিনি একজন সুপারস্টারের বাড়িতে জন্মানোর জন্যই তিনি কঠিন পরিশ্রম না করে অনেক কিছু পেয়েছেন।

জি টিভির তরফে সারেগামাপার একটি নতুন প্রোমো ভিডিয়ো প্রকাশ্যে আনা হয়েছে, সেখানেই নমশিকে তাঁর বাবা মিঠুন চক্রবর্তীর প্রসঙ্গে কথা বলতে শোনা যায়। ছেলের কথায় বিগলিত হয়ে যান মিঠুন।

মিঠুনকে নিয়ে কী বলেছেন নমশি?

এদিন তাঁকে সেই ভিডিয়ো মেসেজে বলতে শোনা যায়, 'আমার বাবা মা আমার খুব ভালো বন্ধু। বাবা তো আমার বেস্ট ফ্রেন্ড। আমরা বাড়িতে ওঁকে বাবা নয়, মিঠুন বলে ডাকি। আমরা না চাওয়া সত্বেও উনি আমাদের সবটুকু দেন। আমি তো একদিন মাকে বলছিলাম যে এই জীবনে কিছু না চেয়েও, কঠিন পরিশ্রম না করেও সব কিছু পেয়েছি। আমরা একজন সুপারস্টারের বাড়িতে জন্মেছি। উনি আমার মাটিতে পা রাখতে যেমন শিখিয়েছেন তেমনই দিয়েছেন সব কিছু। ওঁর এখন ৭৩ বছর বয়স তাও প্রতিটা ছবিতে উনি এখনও সততার সঙ্গে কাজ করেন।'

আরও পড়ুন: তোয়ালে পরে মারপিট! 'টাইগার ৩'-এর অ্যাকশন দৃশ্য কীভাবে শুট করেছিলেন ক্যাটরিনা?

আরও পড়ুন: ছোট পর্দায় জুন আন্টির কামব্যাক, কোন ধারাবাহিকে দেখা যাবে উষসীকে?

তিনি আরও বলেন, 'একটা সময় আর ওঁর ছবি চলছিল না, তবুও উনি কোনওদিন ভেঙে পড়েননি। তাঁর এই ৪৫ বছরের কেরিয়ারে তিনি মহামারীর সময়ের দুটো বছর ছাড়া কখনই বাড়ি বসে থাকেননি। উনি অফস্ক্রিনেও আমার হিরো। অনেক ধন্যবাদ বাবা সবটার জন্য।'

এই ভিডিয়ো দেখে ইমোশনাল হয়ে পড়েন মিঠুন। তাঁকে ঘনঘন চোখ মুছতে দেখা যায়। ভিডিয়োর শেষে বাবা ছেলে একে অন্যকে ফ্লাইং কিস দেন।

প্রসঙ্গত মিঠুন চক্রবর্তীর চার সন্তানের মধ্যে দুই ছেলে, নমশি এবং মিমো দুজনেই অভিনয় জগতে ডেবিউ করে ফেলেছেন, কিন্তু কেউই বাবার মতো নাম করতে পারেননি। আগামীতে মিঠুন চক্রবর্তীকে কাবুলিওয়ালা ছবিতে দেখা যাবে। এই ছবিটি আগামী শীতে মুক্তি পেতে চলেছে।

বায়োস্কোপ খবর

Latest News

বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে? প্রার্থী নিয়ে বিদ্রোহ চরমে বঙ্গ–বিজেপিতে, বাগদায় ভেঙে গেল মণ্ডল কমিটি নিট ইউজি ২০২৪এ ‘সিলেবাসের বাইরের প্রশ্ন’ নিয়ে NTAর দাবি খারিজ NCERTর আটকে থাকা পর্যটকদের সড়কপথে উদ্ধার করা চলছে, সিকিম ধসে জনজীবন বিপর্যস্ত

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.