বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh Chatterjee: ‘মিঠুদাকে শেষবার পাবো', অভিষেকের শ্রাদ্ধের দিনই শেষ মোহর, আবেগঘন 'শঙ্খ' প্রতীক

Abhisekh Chatterjee: ‘মিঠুদাকে শেষবার পাবো', অভিষেকের শ্রাদ্ধের দিনই শেষ মোহর, আবেগঘন 'শঙ্খ' প্রতীক

অভিষেককে নিয়ে আবেগঘন প্রতীক

‘আজ মিঠুদাকে শেষবারের মতো পাবো…তারপর তাঁরও অনন্ত যাত্রা শুরু হবে’, লিখলেন প্রতীক সেন। 

জীবন বড়ই অনিশ্চিত। দিন কয়েক আগে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যু ফের এক চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে এই নির্মম সত্য। ‘মোহর’ ও ‘খড়কুটো’ পরিবারের কাছে এই মৃত্যু একটা বিরাট ধাক্কা। স্টার জলসার এই দুই জনপ্রিয় মেগা সিরিয়ালে অত্যন্ত পছন্দের দুটি চরিত্রে দেখা মিলছিল অভিষেকের। তাঁর মৃত্যুর দিন কয়েকের মধ্যেই জানা যায়, ‘মোহর’ সিরিয়ালটি অবশেষে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত পাকা করে ফেলেছে চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থা। অন্তিম পর্বের শ্যুটিং সারা হয়েছিল চলতি সপ্তাহের গোড়ার দিকেই, আর আজ শেষবার সম্প্রচারিত হল ‘মোহর’।

সিরিয়ালের শেষদিন আবেগঘন অভিনেতা প্রতীক সেন, মানে এই ধারাবাহিকের হিরো শঙ্খ। তিনি ফেসবুকের দেওয়ালে অনুরাগীদের উদ্দেশে এক হৃদয় নিংড়ানো বার্তা দেন। প্রতীক জানালেন আজ প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান। আর এই দিনেই ছোট পর্দাতে শেষ হল মোহরের পথচলা। প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টসের এই সিরিয়ালের শেষেও ফুটে উঠেছে মৃত্যুশোক। এখানেও প্রয়াত আদিদেব চট্টোপাধ্যায় (অভিষেক)। স্বামীর মৃত্যুতে দিশেহারা অদিতি ম্যামকে দেখে মন কেঁদেছে সবার।

এদিন অভিনেতা প্রতীক সেন সকলকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ' আপাতত এটুকুই থাক। ধন্যবাদ জানাই সকল দর্শক-বন্ধুদের। অনেক ধন্যবাদ স্টার জালসা… শ্রদ্ধা জানাই লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়কে। এত সুন্দর একটা গল্প ভাবার জন্য। আর সেখানে আমাকে নির্বাচন করার জন্য।

আমার সকল সতীর্থদের জন্য রইল অনেক ভালোবাসা। আর অনেক ভালোবাসা জানাই তাঁদের, যাঁদের অক্লান্ত পরিশ্রম ছাড়া এই ৭৮৩ পর্বের সমুদ্রে আমাদের জাহাজটা মাথা উঁচু করে থাকতে পারতো না…

আজ ৩/৪/২০২২ দিনটা চিরস্মরণীয় হয়ে থাকবে। কাকতালীয়ভাবে আজ অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান। আর আজই ‘মোহর’-এর অন্তিম পর্ব। খুব অদ্ভুতভাবে আজ মিঠুদাকে শেষবারের মতো পাবো। সকলের মাঝে লোকচক্ষুর আড়ালে থাকবে সে…তারপর তাঁরও অনন্ত যাত্রা শুরু হবে… সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন। সঙ্গে থাকবেন। দেখা হবে আবার। খুব তাড়াতাড়ি'।

২০১৯-এর অক্টোবর মাসে শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় মেগা ‘মোহর’। শঙ্খ-মোহরের ভালোবাসার এই সফর একটা সময় হাঁ করে গিলেছে গোটা বাংলা, একটানা লম্বা সময় বেঙ্গল টপার থেকেছে এই সিরিয়াল। জনপ্রিয়তায় খানিকটা ভাটা পড়লে প্রাইম টাইমে স্লট হারায় ধারাবাহিক, তবে ‘মোহদীপ’ জুটির ভক্তরা দুপুরের স্লটেও এই সিরিয়ালকে কম ভালোবাসা দেয়নি।

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

‘আমাদের জীবন শারীরিকভাবে…’! বাইরে করোনা, আমিরকে ডিভোর্স দিয়েও একসঙ্গে ছিলেন কিরণ কংগ্রেস ছাড়লেন কৌস্তভ বাগচী, 'বিকল্প রাজনীতির' পথিক এবার কোন পথে? কাকভোরে কলকাতায় তেলের ট্যাঙ্কার উলটে ভয়াবহ আগুন, ঝলসে মৃত্যু চালকের বিয়ে করলেন ‘সোহাগ জল’-এর মউ, গায়ে হলুদ থেকে সিঁদুরদান, রইল সমস্ত মুহূর্ত… দুই দশকে ১১৬ টেস্টে জয় ভারতের, ধরমশালায় জিতলেই নয়া রেকর্ড গড়বেন রোহিতরা বিভ্রান্তি এড়াতে পদক্ষেপ, শীর্ষ আধিকারিকদের কাজের ক্ষেত্র নির্দিষ্ট করে দিল KMC জেলায় জেলায় আচমকা বৃষ্টি, নেমে যায় পারদ, তবে আগামী ৭ দিনে কি গরম বাড়বে বাংলায়? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৮ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.