বাংলা নিউজ > বায়োস্কোপ > Abhisekh Chatterjee: ‘মিঠুদাকে শেষবার পাবো', অভিষেকের শ্রাদ্ধের দিনই শেষ মোহর, আবেগঘন 'শঙ্খ' প্রতীক

Abhisekh Chatterjee: ‘মিঠুদাকে শেষবার পাবো', অভিষেকের শ্রাদ্ধের দিনই শেষ মোহর, আবেগঘন 'শঙ্খ' প্রতীক

অভিষেককে নিয়ে আবেগঘন প্রতীক

‘আজ মিঠুদাকে শেষবারের মতো পাবো…তারপর তাঁরও অনন্ত যাত্রা শুরু হবে’, লিখলেন প্রতীক সেন। 

জীবন বড়ই অনিশ্চিত। দিন কয়েক আগে অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের মৃত্যু ফের এক চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে এই নির্মম সত্য। ‘মোহর’ ও ‘খড়কুটো’ পরিবারের কাছে এই মৃত্যু একটা বিরাট ধাক্কা। স্টার জলসার এই দুই জনপ্রিয় মেগা সিরিয়ালে অত্যন্ত পছন্দের দুটি চরিত্রে দেখা মিলছিল অভিষেকের। তাঁর মৃত্যুর দিন কয়েকের মধ্যেই জানা যায়, ‘মোহর’ সিরিয়ালটি অবশেষে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত পাকা করে ফেলেছে চ্যানেল কর্তৃপক্ষ ও প্রযোজনা সংস্থা। অন্তিম পর্বের শ্যুটিং সারা হয়েছিল চলতি সপ্তাহের গোড়ার দিকেই, আর আজ শেষবার সম্প্রচারিত হল ‘মোহর’।

সিরিয়ালের শেষদিন আবেগঘন অভিনেতা প্রতীক সেন, মানে এই ধারাবাহিকের হিরো শঙ্খ। তিনি ফেসবুকের দেওয়ালে অনুরাগীদের উদ্দেশে এক হৃদয় নিংড়ানো বার্তা দেন। প্রতীক জানালেন আজ প্রয়াত অভিনেতা অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধানুষ্ঠান। আর এই দিনেই ছোট পর্দাতে শেষ হল মোহরের পথচলা। প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টসের এই সিরিয়ালের শেষেও ফুটে উঠেছে মৃত্যুশোক। এখানেও প্রয়াত আদিদেব চট্টোপাধ্যায় (অভিষেক)। স্বামীর মৃত্যুতে দিশেহারা অদিতি ম্যামকে দেখে মন কেঁদেছে সবার।

এদিন অভিনেতা প্রতীক সেন সকলকে ধন্যবাদ জানিয়ে লেখেন, ' আপাতত এটুকুই থাক। ধন্যবাদ জানাই সকল দর্শক-বন্ধুদের। অনেক ধন্যবাদ স্টার জালসা… শ্রদ্ধা জানাই লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়কে। এত সুন্দর একটা গল্প ভাবার জন্য। আর সেখানে আমাকে নির্বাচন করার জন্য।

আমার সকল সতীর্থদের জন্য রইল অনেক ভালোবাসা। আর অনেক ভালোবাসা জানাই তাঁদের, যাঁদের অক্লান্ত পরিশ্রম ছাড়া এই ৭৮৩ পর্বের সমুদ্রে আমাদের জাহাজটা মাথা উঁচু করে থাকতে পারতো না…

আজ ৩/৪/২০২২ দিনটা চিরস্মরণীয় হয়ে থাকবে। কাকতালীয়ভাবে আজ অভিষেক চট্টোপাধ্যায়ের শ্রাদ্ধ অনুষ্ঠান। আর আজই ‘মোহর’-এর অন্তিম পর্ব। খুব অদ্ভুতভাবে আজ মিঠুদাকে শেষবারের মতো পাবো। সকলের মাঝে লোকচক্ষুর আড়ালে থাকবে সে…তারপর তাঁরও অনন্ত যাত্রা শুরু হবে… সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন। সঙ্গে থাকবেন। দেখা হবে আবার। খুব তাড়াতাড়ি'।

২০১৯-এর অক্টোবর মাসে শুরু হয়েছিল স্টার জলসার জনপ্রিয় মেগা ‘মোহর’। শঙ্খ-মোহরের ভালোবাসার এই সফর একটা সময় হাঁ করে গিলেছে গোটা বাংলা, একটানা লম্বা সময় বেঙ্গল টপার থেকেছে এই সিরিয়াল। জনপ্রিয়তায় খানিকটা ভাটা পড়লে প্রাইম টাইমে স্লট হারায় ধারাবাহিক, তবে ‘মোহদীপ’ জুটির ভক্তরা দুপুরের স্লটেও এই সিরিয়ালকে কম ভালোবাসা দেয়নি।

বায়োস্কোপ খবর

Latest News

'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার বাংলাদেশে মহিলা T20 WC-এর নিরাপত্তা নিয়ে উঠছে প্রশ্ন, পরিস্থিতিতে চোখ রাখছে ICC হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে পরিচালক অনিন্দিতা সর্বাধিকারী, হল অস্ত্রোপচার আগামিকাল কেমন কাটবে আপনার? ভাগ্য থাকবে কি পাশে? জানুন ২১ জুলাইয়ের রাশিফল NEET-র প্রশ্নফাঁসের ‘অলরাউন্ডার’, সেই ইঞ্জিনিয়ারকে ধরল CBI, জালে ২ MBBS পড়ুয়াও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.