বাংলা নিউজ > বায়োস্কোপ > বেবি বাম্পের জন্য এই কাজটা করতে পারছেন না,অন্তঃসত্ত্বা অনুষ্কার আচমকা মন খারাপ!
অনুষ্কা শর্মা 
অনুষ্কা শর্মা 

বেবি বাম্পের জন্য এই কাজটা করতে পারছেন না,অন্তঃসত্ত্বা অনুষ্কার আচমকা মন খারাপ!

  • বাধা বেবি বাম্প, এই মুহূর্তে পেটের সামনে পা টেনে বসা সম্ভবপর নয়! হারিয়েছেন নিজের ফ্লেক্সিবিলিটি, ঘোষণা অনুষ্কার। 

মাতৃত্বের স্বাদ চেটেপুটে নিচ্ছেন অনুষ্কা শর্মা। আর মাত্র কয়েকদিনের অপেক্ষা, নতুন বছরেই পৃথিবীর আলো দেখবে বিরুষ্কার সন্তান। নতুন প্রাণের স্পন্দন প্রতি মুহূর্তে অনুভব করছেন বিরাট ঘরনি। এরই মধ্যে বুধবার পুরোনো দিনের স্মৃতিচারণায় ডুব দিলেন অনুষ্কা। এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটা পুরোনো ছবি শেয়ার করেন অভিনেত্রী। অনুরাগীদের জানান, গর্ভবতী হওয়ার জেরে এখন তাঁর খিদে প্রচুর বেড়ে গিয়েছে কিন্তু তিনি আর আগের মতো ফ্লেক্সিবেল নেই!

এদিন অনুষ্কার শেয়ার করা পুরনো ছবিতে দেখা গেল বাগানে একটি চেয়ারের উপর দু পা পেটের সামনে মুড়ে বসে রয়েছেন নায়িকা। পরনে সাদা রঙের টি-শার্ট, নীল ডেনিম, আর বাটি হাতে কিছু একটা খাচ্ছেন লাস্যময়ী অনুষ্কা। ছবির ক্যাপশনে লেখা, ‘পুরনো ছবি। যখন আমি এ ভাবে বসে বসে খেতে পারতাম। কিন্তু এখন আর আমি এ ভাবে বসতে পারি না। তবে খেতে পারি।’ সঙ্গে একটি হাসির ইমোজি জুড়ে দেন অভিনেত্রী।

বেবি বাম্পের জেরে এখন কোনওভাবেই এইরকম পোজ নিয়ে বসা সম্ভবপর নয় অনুষ্কার কাছে। সেই কথায়ই রসিকতার সঙ্গে বলতে শোনা গেল অভিনেত্রীকে। তবে এই না-পারার মধ্যেও যে একটা আনন্দ আছে তা স্পষ্ট অনুষ্কার কথায়। নিমেষেই ভাইরাল হয়ে যায় অনুষ্কার এই পোস্ট। এখনও পর্যন্ত ২৬ লক্ষের বেশি মানুষ এই পোস্টে লাইক দিয়েছেন, কমেন্ট বক্সে বইছে ভালোবাসার বন্যা। 

অগস্ট মাসে ইনস্টাগ্রামে মা হতে চলার সুখবর শেয়ার করেছিলেন বিরুষ্কা। লিখেছিলেন- ‘আর এবার, আমরা তিনজন! সে আসছে ২০২১-এর জানুয়ারিতে’। মা হওয়ার চেয়ে বেশি পূর্ণতা যে অন্য কিছুর মধ্যেই নেই সে কথাও জানিয়েছেন অভিনেত্রী। 

 ২০১৭ সালে ইতালিতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরুষ্কা। সদ্যই নিজেদের তৃতীয় বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন এই জুটি, যদিও সেই সময় অনুষ্কার পাশে ছিলেন না বিরাট। আপতত ভারতীয় ক্রিকেট দলের সঙ্গে অস্ট্রেলিয়া সফরে রয়েছেন কোহলি। তবে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন বিরাট। আজ থেকে অ্যালিলেডে শুরু হওয়া বর্ডার-গাভাস্কর সিরিজের প্রথম টেস্ট খেলেই দেশে ফিরবেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

সম্প্রতি এক সাক্ষাত্কারে অনুষ্কা জানিয়েছেন জানুয়ারিতে মা হওয়ার পর কয়েক মাস কাজ থেকে সম্পূর্ণ ছুটি নিচ্ছেন তিনি। তবে মে মাসে ফের কাজে যোগ দেবেন তিনি। অনুষ্কার কথায়, ‘আমি যতদিন বাঁচব ততদিন অভিনয় চালিয়ে যাব কারণ এটা সত্যি আমাকে আনন্দ দেয়’।

বন্ধ করুন