বাংলা নিউজ > বায়োস্কোপ > হবু মা করিনার প্রিয় পুরুষের তালিকায় একাধিক নাম, প্রকাশ্যে বললেন তাঁদের নাম
বেবোর স্বীকারোক্তি (PTI)
বেবোর স্বীকারোক্তি (PTI)

হবু মা করিনার প্রিয় পুরুষের তালিকায় একাধিক নাম, প্রকাশ্যে বললেন তাঁদের নাম

  • করিনার ‘ফেবারিট বয়েজ’দের সঙ্গে পরিচয় করে নিন। 

নতুন বছরেই করিনার কোল আলো করে আসবে দ্বিতীয় সন্তান। প্রতি মুহূর্তের গর্ভের ভিতর আরও একটা জীবন বেড়ে উঠবার স্বাদ অনুভব করছেন নবাব বেগম। তবুও কাজ থেকে বিরতি নেননি, বিজ্ঞাপনী প্রচারের কাজ সারছেন পুরোদমে। এর মাঝে মঙ্গলবার করিনা সোশ্যাল মিডিয়ায় ফাঁস করলেন এক রহস্য। ছবি পোস্ট করে জানালেন তাঁর জীবনের প্রিয় পুরুষ কারা। এই নামের তালিকায় প্রত্যাশিতভাবে সইফ ও তৈমুরের নাম থাকলেও অপর নামটি চমকে দিতে পারে। 

এদিন করিনা সইফের সঙ্গে তাঁর দুই পুত্র ইব্রাহিম ও তৈমুরের ছবি পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন- ‘ফেবারিট বয়েজ!’ সঙ্গে হ্যাশট্যাগ হিসাবে জুড়ে দেন ‘বাবা ও ছেলেরা’। ছবিতে সাদা কুর্তাতে পাওয়া গেল সইফকে, অন্যদিকে বাবার সঙ্গে মিল রেখে সাদা কুর্তা পরেছিল তৈমুর। দাদা ইব্রাহিমকে পাওয়া গেল ক্যাজুয়াল টি-শার্টে। 

উল্লেখ্য, সইফ আলি খানের প্রথম পক্ষের সন্তান ইব্রাহিম আলি খান। সইফ ও তাঁর প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের দুই সন্তান- সারা ও ইব্রাহিম। বিয়ে ভাঙালেও দুই সন্তানের সঙ্গে নিয়মিত যোগাযোগ রয়েছে সইফের। করিনার সঙ্গেও দুর্দান্ত সম্পর্ক সারা-ইব্রাহিমের। তৈমুর তো তাঁদের নয়নের মণি। ভাইকে সারাক্ষণ আদরে ভরিয়ে দেন সারা ও ইব্রাহিম, ফের দাদা-দিদি হতে চলেছে তাঁরাও। 

মা-বাবা এবং দিদির পথে হেঁটে বলিউডেই কেরিয়ার গড়তে চায় ইব্রাহিম, সম্প্রতি এমনটাই জানিয়েছেন সইফ। স্পটবয়ইকে অভিনেতা জানান, ‘ইব্রাহিম অভিনয়কে ক্যারিয়ার হিসেবে বেছে নেওয়ার জন্য প্রস্তুত বলে মনে হয়। কেনই বা না? আমি চাই আমার সন্তানরা এই পেশায় থাকুক। অভিনয় কাজ করার জন্য সেরা জায়গা। আমার মনে আছে ১৭-১৮ বছর বয়সে আমার জীবন এলোমেলো ছিল। অভিনয় আমাকে ধ্বংস হওয়া থেকে বাঁচিয়েছিল, নতুন পরিচয় গড়ে দিয়েছিল। এই কাজ আমাকে যা আনন্দ দিয়েছে সেটা আমার কাছে সব চেয়ে বড়'।

বন্ধ করুন