বাংলা নিউজ > বায়োস্কোপ > Mon Phagun: পিহুকে ধাক্কা মেরে মন ফাগুনে এন্ট্রি নকল প্রিয়দর্শিনী! বয়কটের ডাক ভক্তদের

Mon Phagun: পিহুকে ধাক্কা মেরে মন ফাগুনে এন্ট্রি নকল প্রিয়দর্শিনী! বয়কটের ডাক ভক্তদের

নয়া টুইস্ট 

এবার শ্রীময়ীর দিঠি হাজির ‘মন ফাগুন’-এ। ধারাবাহিক বয়কটের ডাক ভক্তদের।

গল্পে টুইস্ট ভালো, তবে অতিরিক্ত টুইস্ট ভালো নয়', মন ফাগুনের নতুন প্রোমো দেখে এমনটাই বলছে ভক্তরা। স্টার জলসার এই মেগা মাত্র কয়েকমাসেই দর্শক মনে জায়গা করে নিয়েছে। যদিও চলতি সপ্তাহের টিআরপি তালিকায় শন-সৃজলা জুটির এই ধারাবাহিকের রেটিং (৬.৯) বেশ খানিকটা কমে গিয়েছে। ‘লক্ষ্মী কাকিমা’র কাছেও হেরে যেতে হয়েছে ঋষি-পিহু জুটিকে। এই নিয়ে যখন বেজায় মাথাব্যাথা ভক্তদের তখনই হাজির সিরিয়ালের আসন্ন ট্র্যাকের চমকে দেওয়ার মতো প্রোমো!

এবার ঋষির সামনে হাজির ‘ছোটবেলার দু’জন হারিয়ে যাওয়া ভালোবাসা’। হ্যাঁ, কাহিনিতে এন্ট্রি নিচ্ছে নকল প্রিয়দর্শিনী, যা দেখে চোখ ছানাবড়া মনফাগুন ভক্তদের। নকল প্রিয়দর্শিনী হয়ে মনফাগুনের টিমে যোগ দিলেন অভিনেত্রী ঐশী ভট্টাচার্য। হ্যাঁ, শ্রীময়ীর দিঠি এবার ঋষি-পিহুর মাঝের তৃতীয় ব্যক্তি হয়ে কাহিনিতে ঢুকে পড়লেন।

প্রোমো'তে দেখা গেল ফের একবার ঋষির জন্য কনের সাজে সেজেছে পিহু। টুবাইদাকে চিরকালের মতো আপন করে নিতে তৈরি সে। ‘কেউ আলাদা করতে পারবে না আমাদের’, মনে মনে একথাই বলে চলেছে ঋষিরাজ। তবে বিয়ের আসরে হাজির ঋষির মা, আর তার সঙ্গেই হাজির নকল প্রিয়দর্শিনী। সে ঋষিকে দেখে বলে উঠে, ‘এবার দুটো সপ্তর্ষিমণ্ডল এক হবে, তাই না টুবাইদা?’ এই কথা শুনে তো চমকে যায় ঋষি-পিহু দুজনেই।

ক্রিয়েটিভ টিমের এই সারপ্রাইজ মোটে পছন্দ হচ্ছে না ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক সমালোচনা হচ্ছে এই প্রোমোর। ভক্তরা বলছেন, আর মন ফাগুন দেখতে ইচ্ছুক নন তাঁরা। কেউ বলছে, ‘এবার বোরিং হয়ে যাচ্ছে’, কেউ বলছে ‘এত্তো সুন্দর ধারাবাহিকের একটা পজেটিভ প্রোমো দিলে কি আপনাদের ক্ষতি হয়ে যেত....’।

 

খুশি নয় মন ফাগুন ভক্তরা
খুশি নয় মন ফাগুন ভক্তরা

এখন দেখবার নকল পিহুর আগমন, ঋষি-পিহুর বিয়েটা ভেস্তে দেবে কিনা! আর তেমনটা হলে পিহু কেমনভাবে নকল প্রিয়দর্শিনীর পর্দা ফাঁস করবে গোটা পরিবারের সামনে। চ্যালেঞ্জের মুখে পড়লে দমে যাওয়ার মেয়ে মোটেই নয় সে। কিন্তু টুবাইদা তার আসল প্রিয়দর্শিনীকে চিনতে পারবে তো? সেটাই সবচেয়ে বড় প্রশ্ন। 

 

বায়োস্কোপ খবর

Latest News

১টি চার ও ৫টি ছয়ে ১ ওভারে ৩৪ রান ওয়েটের, একটুর জন্য হাতছাড়া ৬ বলে ৬ ছক্কার নজির কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.