বাংলা নিউজ > বায়োস্কোপ > ‘ওয়াইল্ড বার্থ ডে গার্ল’ মনামী! কেকে ছুরির কোপ, পার্টি তছনছ করছেন মৌ বৌদি

‘ওয়াইল্ড বার্থ ডে গার্ল’ মনামী! কেকে ছুরির কোপ, পার্টি তছনছ করছেন মৌ বৌদি

মনামী ঘোষ

ঝড়ের বেগে ভাইরাল মনামীর জন্মদিনের পার্টির অন্দরের ভিডিয়ো।

আর পাঁচটা মেয়ের মতো জন্মদিন পালন করেন না তিনি। বরং তাঁর কাছে জীবন মানেই যে নিজের নিয়মে চলা। মনামী ঘোষের জন্মদিনের দিন তাঁর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে চোখ রাখলে এমনটাই বোঝা যাচ্ছে। পরনে তাঁর টুকটুকে লাল গাউন। 'অন্যরকম প্রথাভাঙা' জন্মদিন উদযাপনের ভিডিয়ো শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নায়িকা। 

ধারাবাহিক, সিনেমা থেকে ওয়েব সিরিজ- সবেতেই দর্শকের মন জয় করেছেন মনামী। শনিবার বছর ৩৭-এর অভিনেত্রী ধরা দিলেন এক্কেবারে অন্য রকম মেজাজে। বার্থ ডে পার্টির ঝলক শেয়ার করেছেন তিনি। সেখানে প্রথমে ‘হ্যাপি বার্থ ডে’ লেখা থেকে ‘H’ শব্দটি খুলে ফেলেন। এরপরই রেড ভেলভেট কেকে ছুরির কোপ মারতে শুরু করেন। পার্টিতে সাজানো বেলুন এক এক ফাটিয়ে ফেলেন। তাঁর এই ভিডিয়ো দেখে রীতিমতো থ নেটিজেন।

এ দিন এক্কেবারে অন্যরকম জন্মদিন সেলিব্রেট করতে দেখা গেল মনামীকে। ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘সব বার্থ ডে গার্ল সমান হয় না’। নায়িকার এই রেড সিরিজের ফটোশ্যুট সেরেছেন ফটোগ্রাফার সায়ন্তন দত্ত। তাঁর মেকআপ ও হেয়ার স্টাইলের দায়িত্বে ছিলেন অমিত দাস। পোশাকসজ্জায় নীল সাহা। নায়িকার এই ফটোশ্যুট নেটমাধ্য়মে দারুণ চর্চায়।

টলি ডিভার এই ফটোশ্যুট দেখে প্রশংসা করেছেন নেটিজেন। এ দিন নায়িকাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন টলি পাড়ার একগুচ্ছ তারকাও।  

 

 

বন্ধ করুন