বাংলা নিউজ > বায়োস্কোপ > Mumtaz on Pakistani Artists: পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, ‘ওরা প্রতিভাবান’, বললেন মুমতাজ

Mumtaz on Pakistani Artists: পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজের সুযোগ দেওয়া উচিত, ‘ওরা প্রতিভাবান’, বললেন মুমতাজ

পাকিস্তানি শিল্পীরদের ভারতে কাজ করতে দেওয়া উচিত, বললেন মুমতাজ

Mumtaz on Pakistani Artists: ‘ওদের এখানে এসে কাজ করতে দেওয়া উচিত। ওরা প্রতিভাবান। আমি একমত যে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমাদের প্রতিভার অভাব নেই। কিন্তু ওদেরও সুযোগ দেওয়া উচিত’।

বর্তমানে পাকিস্তান রয়েছেন মুমতাজ। পাকিস্তানি অভিনেতা ফাওয়াদ খান, গুলাম আলি এবং রাহাত ফতেহ আলি খান সহ অন্যান্যদের সঙ্গে দেখা করেছেন সেই দেশে গিয়ে। শুক্রবার সেই ছবি পোস্ট করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। এবার পাকিস্তানি শিল্পীদের ভারতে কাজ করার অনুমতি দেওয়ার পক্ষে কথা বলেছেন অভিনেত্রী। ২০১৬ সালে উরি হামলার পর থেকে, ভারতে পাকিস্তানি শিল্পীদের পারফর্ম করার উপর অনানুষ্ঠানিকভাবে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

পাকিস্তানি শিল্পীদের উপর নিষেধাজ্ঞা

একসময় রমরমিয়ে কাজ করেছেন ফাওয়াদ খান থেকে মাহিরা খান, আলি জাফররা। তালিকায় রয়েছেন গায়ক থেকে শুরু করে বিভিন্ন ক্ষেত্রের কলাকুশলীরা। কিন্তু ২০১৬ সালের সেপ্টেম্বর মাসে উরিতে হামলার পরই বদলে যায় চিত্র। পাক শিল্পীদের এদেশে বয়কটের ডাক দেয় ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসারস অ্যাসোসিয়েশন (আইএমপিপিএ)।

আরও পড়ুন: প্রথমবার হিন্দিতে রেডিও সম্প্রচার শুরু কুয়েতে, প্রশংসা করলেন ভারতীয় দূতাবাস যোগাযোগ মন্ত্রক

আরও পড়ুন: ‘আগে গাছের আড়ালে..’, ভ্যানিটি ভ্যান নিয়ে এখনকার তারকাদের মাতামাতি দেখে বিস্ফোরক ফারহা

পাকিস্তানি শিল্পীদের নিয়ে মন্তব্য মুমতাজের

সম্প্রতি জুমকে দেওয়া সাক্ষাৎকারে প্রতিবেশী দেশে পাকিস্তানি শিল্পীদের আতিথেয়তার কথা বলেছেন মুমতাজ। পাকিস্তানি গায়ক এবং অভিনেতাদের উপর থেকে নিষেধাজ্ঞা প্রত্যাহার নিয়ে মন্তব্য করেছেন। অভিনেত্রীর কথায়, ‘ওরা আমাদের থেকে একটুও আলাদা নয়। আমি যেখানেই গিয়েছি লোকেরা আমাকে এবং আমার বোনকে ভালোবাসা এবং উপহার দিয়ে ভরিয়ে দিয়েছে। একজন শিল্পী এর চেয়ে বেশি আর কী চাইতে পারেন! ওরা আমার সমস্ত সিনেমা, সমস্ত গান শুনেছে’।

আরও পড়ুন: BFF অয়নের সঙ্গে লেন্সবন্দি রণবীর, 'রামায়ণ'-এর জন্য ধরা দিলেন একেবারে ক্লিন শেভ লুকে

আর কী বলেছেন

মুমতাজ যোগ করেছেন, ‘ওদের এখানে এসে কাজ করতে দেওয়া উচিত। ওরা প্রতিভাবান। আমি একমত যে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমাদের প্রতিভার অভাব নেই। কিন্তু ওদেরও সুযোগ দেওয়া উচিত’।

আরও পড়ুন: ‘অভিনেতাদের হাতে নেই..’, বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর বক্স অফিস রিপোর্ট দেখে হতাশ মানুষী

মুমতাজ সম্পর্কে

ছয় থেকে সাতের দশকের শেষ পর্যন্ত বলিউড বুঁদ হয়েছিল মুমতাজ ম্যাজিকে। রোম্যান্টিক দৃশ্যে অভিনয় হোক কিংবা সমুদ্র সৈকতে বিকিনি পরে দর্শকদের হৃদয়ে উত্তাপ বাড়ানোয়, সবেতেই দক্ষ ছিলেন এই বলি-সুন্দরী। ১৯৭২ সালে অভিনেতা-পরিচালক ফিরোজ খানের পরিচালনায় 'অপরাধ' ছবিতে মুমতাজের বিকিনি পরা আগুনে রূপে কাৎ হয়েছিল তামাম দর্শককুল।

প্রসঙ্গত,বিয়ের পর থেকেই মুমতাজ প্রবাসী। ফিরে আসেননি অভিনয়েও। ইন্ডাস্ট্রি থেকে বহু দূরে তিনি দিব্যি আছেন নিজের সংসার নিয়ে। 

বায়োস্কোপ খবর

Latest News

পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত ইস্ট-ওয়েস্ট মেট্রোয় এল বড় বদল, দিশা দেখাবে কলকাতার বাকি রুটগুলিকেও বাচ্ছা ফোন ছাড়তেই চায় না? জেনে নিন কী ভাবে কাটাবেন শিশুদের মোবাইলে আসক্তি কর্মী সংখ্যা কমলেও ক্রমে 'স্মার্ট' হচ্ছে কলকাতা মেট্রো, সামনে এল নয়া তথ্য 'কাটারি, বন্দুক, রড নিয়ে...', জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে ‘হামলা’-র দিন কী হয়েছিল? মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ভোট দিতে বৃদ্ধ বাবাকে সঙ্গ দিলেন না সানি-ববি! কথার মাঝেই রেগে আগুন ধর্মেন্দ্র কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল

Latest IPL News

পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.