বাংলা নিউজ > বায়োস্কোপ > Munawar-Mannara Kiss: দিওয়ালিতে তাঁকে চুমু খেয়েছে মান্নারা, দাবি মুনাওয়ারের! বিগ বসের ঘরে ঘটা ঘনিষ্ঠতা এল সামনে

Munawar-Mannara Kiss: দিওয়ালিতে তাঁকে চুমু খেয়েছে মান্নারা, দাবি মুনাওয়ারের! বিগ বসের ঘরে ঘটা ঘনিষ্ঠতা এল সামনে

মান্নারা তাঁকে চুমু খেয়েছে দাবি মুনাওয়ার ফারুকির। 

স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি কিছু এমন দাবি করলেন, যা অবাক করেছে শো দর্শকদের। অঙ্কিতার সঙ্গে কথাপ্রসঙ্গে জানালেন, দিওয়ালির রাতে তাঁকে চুমু খেয়েছে মান্নারা। 

চলতি বছরের বিগ বস বারবার চর্চায় এসেছে সেখানকার প্রতিযোগীদের মধ্যেকার সম্পর্কের ওঠানামাকে ঘিরে। প্রত্যেক প্রতিযোগীর বাস্তব জীবনের নানা দিক সামনে এসেছে শো-তে। তা সে মুনাওয়ার ফারুকির একাধিক প্রেমের খবর আসা হোক, বা ভিকি আর অঙ্কিতার বিবাহিত জীবন ধীরে ধীরে ‘কলঙ্কময়’ হয়ে ওঠা, অথবা ঘরে থাকা দুই পুরুষ সদস্য ভিকি জৈন আর মুনাওয়ার ফারুকির সঙ্গে মান্নারার লিঙ্ক আপ।

আপাতত সলমন খানের শো চলে এসেছে তাঁর ফাইনাল সপ্তাহে। টপ ৫ পেয়ে গিয়েছে গোটা দেশ। মঙ্গলবারই ভোট আউট হয়ে যান অঙ্কিতার স্বামী ভিকি। আর সেরা পাঁচে পৌঁছেছেন অঙ্কিতা, ভিকি, অরুণ, মান্নারা ও অভিষেক।

তবে এবার স্ট্যান্ডআপ কমেডিয়ান মুনাওয়ার ফারুকি কিছু এমন দাবি করলেন, যা অবাক করেছে শো দর্শকদের। টর্চার-টাস্কের পর থেকে কথা বন্ধ হয়ে গিয়েছিল মুনাওয়ার ও অঙ্কিতার। তবে ভিকি ভোট আউট হতেই দুজনের মধ্যে দূরত্ব কমেছে। দুজনে আবার একে-অপরের দিকে বাড়িয়েছেন বন্ধুত্বের হাত। আর তার পরেই মান্নারা-কে নিয়ে এমন কিছু বললেন মুনাওয়ার, যা বিষ্মত করল অঙ্কিতাকেও।

মুনাওয়ারকে বলতে শোনা গেল, মান্নারা নাকি তাঁকে চুমু খেয়েছে। সেটা দিওয়ালির রাতে। তবে একথা বলার সময় মুনাওয়ার ইঙ্গিতে হাত দিয়ে চুমু খাওয়ার ইঙ্গিত করে, দেখায় গালের দিকে। অঙ্কিতা যদিও বাধা দিয়ে জানান যে, সেএরকম কিছুই দেখেনি। তাতে মুনাওয়ার বলে, সে এতদিন এই কথা কারোকেই জানায়নি।

মুনাওয়ারকে বলতে শোনা যায়, ‘আমি খুব অপ্রস্তুত হয়ে পড়েছিলাম। বরাবরই চেষ্টা করে এসেছি আমি যাতে দুজনের মধ্যে একটা সীমারেখা বজায় থাকে। আমি এই নিয়ে ওর সঙ্গে কথা বলতে চাইনি কেন, ওকে আর অপ্রস্তুত করতে চাইনি।’

এর আগে একাধিকবার মুনাওয়ার আর মান্নারার সম্পর্ক নিয়ে উঠেছে প্রশ্ন। বিগ বসের ঘরের অন্য প্রতিযোগীরা বরাবরই দাবি করে এসেছেন, প্রিয়াঙ্কার পিসতুতো বোন একটু হলেও নরম হয়েছেন মান্নারার উপর। যদিও কখনও সেকথা মানতে চাননি মান্নারা। বরং, এই সম্পর্ককে ‘শুধুই বন্ধুত্ব’ হিসেবে দাবি করে এসেছেন।

মান্নারার এই দাবি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া সোশ্যালে। একজন লিখলেন, ‘গালেই তো চুমু খেয়েছে। এটা নিয়ে এত বাড়াবাড়ি করার দরকার নেই।’ আরেকজন লিখলেন, ‘এই লোকটা শুধু দেখাতে চায় যে মেয়েরা ওর পিছনে পাগল। একটা গালে খাওয়া চুমু নিয়ে এখন সমবেদনা পেতে চাইছে।’ তৃতীয়জনের মন্তব্য, ‘আমি জানতে চাই মুনাওয়ার হঠাৎ কেন একথা বলে উঠল। শো জিততে আর কত নীচে নামবে’!

 

 

বায়োস্কোপ খবর

Latest News

‘DC-কে এগিয়ে নিয়ে যেতে পারেনি পন্টিং’, হেড কোচ হচ্ছেন সৌরভ! বিদায় জানালেন পন্তরা ক্রীতদাসের মতো খাটতে হত ইতালিতে, মুক্তি পেলেন ৩৩ ভারতীয় ক্ষেতমজুর কৃষ্ণনামে শুরু, ইংরাজিতে বিয়ের শপথবাক্য পাঠ রাধিকার, হিন্দিতেই বউকে জবাব অনন্তের বিয়ের পিঁড়িতে বসার আগে তুমুল নাচ অনন্তের! ব্যারাকপুরের এসপি এবার নন্দিতা-শিবপ্রসাদের সিনেমায়, কীভাবে? জানুন Sweden বনাম Slovenia ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? রানি বেশে তিনি এলেন সকলের সামনে,প্রকাশ্যে এলো রাধিকার গ্র্যান্ড এন্ট্রির ভিডিয়ো দেড় মাসে বাংলায় ১.৮৭ লাখ ভোট কমল BJP-র! ৪ কেন্দ্রেই মুখ ফেরালেন ৪৭.৬% ভোটার ভারতীয় ন্যায় সংহিতা আর নিটের বিরুদ্ধে প্রস্তাব আসবে বিধানসভায়, বড় ইঙ্গিত মমতার ১৪ জুলাই এই রেডিক্সের মানুষদের জীবনে আসবে অলৌকিক পরিবর্তন, কী ঘটবে জানুন

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.