বাংলা নিউজ > বায়োস্কোপ > ১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন ও তাঁর পরিবার,নির্দেশ যোগী প্রশাসনের
কোয়ারেন্টাইনে পাঠানো হল নওয়াজউদ্দিন ও তাঁর পরিবারকে (ছবি-ইনস্টাগ্রাম)
কোয়ারেন্টাইনে পাঠানো হল নওয়াজউদ্দিন ও তাঁর পরিবারকে (ছবি-ইনস্টাগ্রাম)

১৪ দিনের হোম কোয়ারেন্টাইনে নওয়াজউদ্দিন ও তাঁর পরিবার,নির্দেশ যোগী প্রশাসনের

  • মুম্বই থেকে উত্তর প্রদেশে পৌঁছাতেই অভিনেতা ও তাঁর পরিবারকে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিল উত্তর প্রদেশ প্রসাশন।

আত্মীয়-স্বজনদের মাঝে ইদের উত্সব পালন করতে মুম্বই থেকে সড়কপথে উত্তরপ্রদেশের মুজাফ্ফরনগর জেলার বুধানার বাড়িতে পৌঁছেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পুরো পরিবার। প্রশাসনের থেকে ট্রাভেল পাস সংগ্রহ করেই উত্তরপ্রদেশ পৌঁছান তারকা। তবে সেখানে পৌঁছানো মাত্রই নওয়াজ ও তাঁর পরিবারকে ১৪ দিনের জন্য হোম কোয়ারেন্টাইনে পাঠাল সেখানকার প্রশাসন। ১৫ মে বুধানায় দেশের বাড়িতে ফিরেছেন নওয়াজ এবং অভিনেতার মা,ভাই এবং ভাইয়ের স্ত্রী।

করোনা পরীক্ষাও করা হয়েছে তাঁদের সকলের। যদিও রিপোর্ট নেগেটিভ কিন্তু কোনরকম ঝুঁকি নিতে চায় না যোগী প্রশাসন। সূত্রের খবর মুম্বই থেকে বুধানা ফিরতে মোট ২৫টি জায়গায় থার্মাল স্ক্রিনিংয়ের মুখোমুখি হতে হয়েছে নওয়াজউদ্দিন সিদ্দিকি ও তাঁর পরিবারকে।

বুধানা পুলিশ সার্কেলের স্টেশন হাউস অফিসার কুশপাল সিং জানিয়েছেন তাঁদের একটি দল নওয়াজের বাড়ি গিয়ে তাঁদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশিকা দিয়ে এসেছেন।

শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম জিফাইভে মুক্তি পাবে নওয়াজ অভিনীত ঘুমকেতু।লকডাউনের জেরে বন্ধ থিয়েটার,তাই বিকল্প হিসাবে অনেক প্রযোজকই সরাসরি বেছে নিচ্ছেন ডিজিটাল প্ল্যাটফর্মকে-সেই তালিকায় একদম প্রথম সারিতে রয়েছে এই ছবি। ঘুমকেতুতে নওয়াজ ছাড়াও দেখা মিলবে অনুরাগ কশ্যপ,ইলা অরুণ, রঘুবীর যাদব,সদানন্দ কিরকিরে এবং রাগিনী খান্নার। এই ফিল্মে ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন,রণবীর সিং এবং সোনাক্ষী সিনহা। 

পুষ্পেন্দ্র নাথ মিশ্রার এই ছবি বলবে এক উঠতি লেখকের গল্প, যাঁর চিত্রনাট্য চুরি হয়ে গিয়েছে, সেই চরিত্রেই (ঘুমকেতু) অভিনয় করছেন নওয়াজ। ২২ মে ZEE5-এ মুক্তি পাবে ঘুুমকেতু। 

 

বন্ধ করুন