Lockdown 4

সেরা খবর

সেরা ভিডিয়ো

অসামরিক বিমান পরিবহণমন্ত্রী হরদীপ সিং পুরী শনিবার বলেন যাদের শরীরে করোনার চিহ্ন নেই, গন্তব্যস্থলে গিয়ে তাদের কোয়ারেন্টাইন করার প্রয়োজন নেই। তিনি বলেন যে আরোগ্য অ্যাপে গ্রিন স্ট্যাটাস দেখালে কোয়ারেন্টাইনে যাওয়ার দরকার নেই। আরোগ্য সেতু হল কেন্দ্রীয় সরকারে কন্ট্যাক্ট ট্রেসিং অ্যাপ। 

হরদীপ পুরী বলেন যে আমরা তো বলেই দিয়েছি আরোগ্য অ্যাপ পাসপোর্টের মতো। সেখানে সবুজ স্ট্যাটাস থাকলে আবার কোয়ারেন্টাইনে যাওয়ার প্রশ্ন কোথায়। 

অন্যদিকে ঠিক এর বিপরীত মেরুতে একটি বিজেপি শাসিত রাজ্য! কর্নাটক জানিয়েছে রাজ্যে বাইরে থেকে কেউ এলে তাকে বাধ্যতামূলক ভাবে ১৪ দিনের কোয়ারেন্টাইনে যেতে হবে।

 একই সঙ্গে তারা বলেছে যে মহারাষ্ট্র, গুজরাত, তামিল নাড়ু, দিল্লি, রাজস্থান ও মধ্যপ্রদেশ থেকে আসা মানুষদের সাতদিন সরকারি কোয়ারেন্টাইন সেন্টারে থাকতে হবে। তারপরে সাত দিন বাড়িতে বন্দি হয়ে থাকলেও চলবে যদি তাদের করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ আসে। 

তবে দশ বছরের ছোটো বাচ্চা, ৮০ ঊর্ধ্বদের ও খুব অসুস্থ রোগীদের ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। যেসব ব্যবসায়ী জরুরি কাজে রাজ্যে আসছেন তাদেরও ছাড় দেওয়া হবে যদি তারা নেগেটিভ করোনা টেস্টের লেটেস্ট রিপোর্ট নিয়ে আসতে পারেন। 

 

সেরা ছবি

  • চৌত্রিশ মিনিটের দীর্ঘ ভাষণ - তাতে একাধিক গুরুত্বপূর্ণ কথা বললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঘোষণা করলেন আর্থিক প্যাকেজেরলকডাউন মেয়াদ বৃদ্ধির জল্পনায় সিলমোহর দিলেন। সর্বশেষে একনজরে দেখে নিন মোদীর সেরা মন্তব্যগুলি - 
read in app

Latest News

‘কালপ্রিটকে অবশ্যই গ্রেফতার করতে হবে’‌, শাহজাহানকে নিয়ে কড়া বার্তা রাজ্যপালের বরফেই দূর হবে ট্যান! দামি সানস্ক্রিনও হার মেনে যাবে এর কেরামতিতে মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল 'বিয়ে করলে জীবনটা আরও সুন্দর...', ২ মার্চ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে অনুপম! ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৭ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.