বাংলা নিউজ > বায়োস্কোপ > Priyanka Chopra: ‘জি লে জারা’ থেকে সরে দাঁড়াচ্ছেন নতুন মা প্রিয়াঙ্কা চোপড়া?

Priyanka Chopra: ‘জি লে জারা’ থেকে সরে দাঁড়াচ্ছেন নতুন মা প্রিয়াঙ্কা চোপড়া?

সিদ্ধান্ত বদল?  (HT_PRINT)

সময়ের আগেই এসেছে সন্তান, তাঁকে ঘিরেই এখন দিন কাটছে প্রিয়াঙ্কার। শোনা যাচ্ছে, বলিউডের কামব্যাক ফিল্ম থেকে সরে দাঁড়াতে পারেন নতুন মা। 

দীর্ঘদিন ধরে বলিউড থেকে গায়েব প্রিয়াঙ্কা চোপড়া। নিককে বিয়ের পর এখন তিনি সূদূর লস অ্যাঞ্জেলসের বাসিন্দা, জমিয়ে কাজ করছেন হলিউডে। কিন্তু দেশি গার্লের ঘরে ফেরার প্রতীক্ষাও চলছে পুরোদমে। ফারহান আখতারের ‘জি লে জারা’ ছবির সঙ্গেই বলিউডে কামব্যাক করতে চলেছেন প্রিয়াঙ্কা, গত বছরই তা জানা গিয়েছিল। ক্যাটরিনা-আলিয়াকে সঙ্গে নিয়ে রোড ট্রিপে বার হবেন প্রিয়াঙ্কা। একদম ‘জিন্দেগি না মিলেগি দোবারা’র ধাঁচে আরও একটা ছবি, এখানে শুধু তিন পুরুষ বন্ধু নয়, তিন মহিলা বন্ধুর গল্প উঠে আসবে। ঠিকছিল সবকিছুই তবে আচমকাই বদলে গেল পরিস্থিতি। সদ্য মা হওয়া প্রিয়াঙ্কা এই প্রোজেক্টের অংশ নাও থাকতে পারেন, তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে। 

সূত্রের খবর, এই মুহূর্তে নিজের সন্তানকেই সবচেয়ে বেশি সময় দিতে চান অভিনেত্রী, অন্তত এই মুহূর্তে নিজের বাচ্চার চেয়ে বেশি গুরুত্বপূর্ণ আর কিছুই নয় প্রিয়াঙ্কার কাছে। সেই কারণেই এই সিদ্ধান্ত। অন্যদিকে ‘জি লে জারা’ প্রযোজকরা নাকি ইতিমধ্যেই প্রিয়াঙ্কার পরিবর্ত খোঁজার কাজ শুরু করেছেন। 

প্রিয়াঙ্কাকে শেষ দেখা গিয়েছে ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশন’ (The Matrix Resurrections) ছবিতে। এই মুহূর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে হলিউডের একগুচ্ছ প্রোজেক্ট। গত সপ্তাহেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। অভিনেত্রীর বোন মীরা চোপড়া জানিয়েছেন মেয়ের মা হয়েছেন প্রিয়াঙ্কা। সূত্রের খবর, সময়ের অনেক আগেই সন্তানের জন্ম দিয়েছেন প্রিয়াঙ্কা-নিকের সারোগেট। ২৮ সপ্তাহেই জন্ম হয়েছে নিয়াঙ্কার সন্তানের। এপ্রিল মাসে ভূমিষ্ঠ হওয়ার কথা ছিল খুদের, সেইমতোই নিজের শেডিউল সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা, এখন সবকিছু ঘেঁটে ঘ। তাই হয়ত ‘জি লে জারা’ ছবিতে আর দেখা যাবে না প্রিয়াঙ্কাকে, যদিও এই নিয়ে এখনও আনুষ্ঠানিকভাবে দু-তরফেই কোনও মন্তব্য করা হয়নি। 

‘জি রে জারা’র গল্প লিখেছেন জোয়া আখতার, রিমা কাগতি এবং স্বয়ং ফারহান। ইতিমধ্যেই জোরকদমে শুরু হয়ে গেছে ছবির প্রি-প্রোডাকশনের কাজ। ২০২২ সালে ফ্লোরে যাবে এই ছবি। সবকিছু পরিকল্পনামাফিক চললে ২০২৩ সালে মুক্তি পেতে চলেছে 'জি লে জারা'।

বন্ধ করুন