বাংলা নিউজ > বায়োস্কোপ > শঙ্খর বিয়েতে বরযাত্রী হয়ে কি যেতে রাজি হবে মোহর? গল্পে নতুন মোড়
মোহরের গল্পে নতুন মোড় (ছবি-ইনস্টাগ্রাম)
মোহরের গল্পে নতুন মোড় (ছবি-ইনস্টাগ্রাম)

শঙ্খর বিয়েতে বরযাত্রী হয়ে কি যেতে রাজি হবে মোহর? গল্পে নতুন মোড়

  • মোহর না এলে বিয়ের জন্য রওনা দেবে না শঙ্খ, স্পষ্ট জানিয়ে দিল সে। কী হবে মোহরের সিদ্ধান্ত ? 

বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে জোরকদমে। তবে মোহর-শঙ্খর বিয়ে নয়, প্রস্তুতি চলছে শঙ্খ এবং শ্রেষ্ঠার বিয়ের। এই হাই-ভোল্টেজ ড্রামা ঘিরে জমে উঠছে টিআরপি তালিকায় স্টার জলসার তরফে সবেচেয়ে বেশি রেটিং আনা এই ধারাবাহিকের। শঙ্খর সঙ্গে বিয়ের পরেও সম্পর্ক ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেয় মোহর। সেই নিয়ে গত কয়েকদিনে কম জলঘোলা হয়নি। দু-দিন আগেই জানা গিয়েছে শঙ্খর জেঠুমণিকে দেওয়া কথা রাখতেই শঙ্খর জীবন থেকে দূরে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে মোহর। তবে এই কঠিন সিদ্ধান্তে কি টিকে থাকতে পারবে মোহর? নিজের চোখের সামনে শঙ্খকে অন্যের গলায় মালা দিতে দেখার মতো মনের জোর কি আছে তাঁর?

শঙ্খ এবং মোহরের সম্পর্ক নিয়ে বার বারই উতলা হয়ে উঠছে দর্শকরা। কারণ, তারা শীঘ্রই মোহর ও শঙ্খের মিলন চাইছে। বিয়ের পরও এই দূরত্ব আর ভালো লাগছে না তাঁদের। এর মাঝেই প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রমো। সেখানে দেখা গেল শঙ্খর বিয়ের বরযাত্রী হিসাবে মোহরকে যাওয়ার জন্য বলছে তাঁর দিদি। মোহর দিদিকে পরিষ্কার জানায় তাঁর খুব কষ্ট হচ্ছে। সে এই কষ্ট সহ্য করতে পারছে না। পরক্ষণেই বেজে উঠে ফোন, শঙ্খ ওপার থেকে জিজ্ঞাসা করে- ‘আমার বিয়ের বরযাত্রীতে আসছো তো? তুমি না এলে কিন্তু গাড়ি ছাড়ব না। ওয়েট করব। অর্থাত্ নিজের বিয়েতে মোহরকে সঙ্গে নিয়ে যেতে মরিয়া শঙ্খ।

মোহরের গল্পে আগামিতে বড়সড় টুইস্ট আসছে তা তো স্পষ্ট। খুব সম্ভবত বিয়ের আসরে কনে বদলের ভাবনা রয়েছে শঙ্খর। সেই কারণেই বৌদি ও কাকিমাকে দু-দিন আগের এপিসোডেই শঙ্খ বলছে- ‘আমি যে বউ আনব দেখো তোমাদের ঠিক পছন্দ হবে’। তাই আদতে শ্রেষ্ঠা-শঙ্খ নয়, শঙ্খ-মোহরেরই যে আরও এক বিয়ে হতে চলেছে তেমনই গুঞ্জন শোনা যাচ্ছে।

প্রতীক সেন ও সোনামণি সাহা অভিনীত এই ধারাবাহিকের জনপ্রিয়তার প্রতিফলন প্রতি সপ্তাহেই টিআরপি তালিকায় ধরা পড়ছে, টানা দু-সপ্তাহ শীর্ষে থাকবার পর গত সপ্তাহে রানিমার কাছে হেরে যায় মোহর। অন্যদিকে এর ব্যাপক জনপ্রিয়তার সুবাদে শীঘ্রই কন্নড় ভাষায় এই ধারাবাহিকের রিমেক তৈরি হচ্ছে।

বন্ধ করুন