বাংলা নিউজ > বায়োস্কোপ > অনুষা দান্ডেকরের সঙ্গে হওয়া ব্রেকআপ নিয়ে অবশেষে মুখ খুললেন করণ কুন্দ্রা, দোষী করলেন অনুষাকেই!
করণ কুন্দ্রা ও অনুষা দান্ডেকর (ফাইল চিত্র)
করণ কুন্দ্রা ও অনুষা দান্ডেকর (ফাইল চিত্র)

অনুষা দান্ডেকরের সঙ্গে হওয়া ব্রেকআপ নিয়ে অবশেষে মুখ খুললেন করণ কুন্দ্রা, দোষী করলেন অনুষাকেই!

  • বিচ্ছেদের মাস কয়েক যেতে না যেতেই বিগ বস ১০ প্রতিযোগী জেসন শাহ-র সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনুষা।

টেলিভিশনের একসময়ের অন্যতম জনপ্রিয় জুটি ছিলেন করণ কুন্দ্রা ও অনুষা দান্ডেকর। একসঙ্গে ‘এমটিভি লাভ স্কুল’ সঞ্চালনা করে দর্শকদের ভালবাসা পেয়েছিলেন এই জুটি। কিন্তু, তিন বছরের সম্পর্কের তাল কাটে ২০২০-র ডিসেম্বর মাসেই। তারপর থেকেই করণের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন অনুষা। সম্পর্ক ভাঙার অভিযোগ এনেছিলেন করণের ওপরেই। জানিয়েছিলেন সে সম্পর্কে তাঁকে ‘ধোঁকা দেওয়া হয়েছে’। 

যদিও মাস কয়েক যেতে না যেতেই অনুষা সম্পর্কে জড়িয়েছেন বিগ বস ১০ প্রতিযোগী জেসন শাহ-র সঙ্গে। সম্প্রতি জেসন জানিয়েছেন, ‘আমাদের মধ্যে একটা কসমিক কানেকশন রয়েছে, আশা করছি ভবিষ্যতে এই সম্পর্কটা আরও মজবুত হবে’।

তবে এবার ‘দিল হি তো হ্যাঁয়’ ওয়েবসিরিজের অভিনেতা করণের করলেন সম্পূর্ণ উলটো দাবি। এক সাক্ষাৎকারে করণ বলেন, ‘অনুষাকে আমি এখনও ভুলতে পারেননি। অন্য কোনও সম্পর্কে জড়িয়ে পড়ার কথা ভাবতেও পারি না! মনে হয়, হয়তো আমাদের মধ্যে আবার সব ঠিক হয়ে যাবে।’

করণ আরও বলেন, ‘আমি দুই পরিবারের কথা ভেবে এতদিন চুপ করে ছিলাম। ও যা বলেছে সেটা ওর মতামত। আমিও হয়তো অনেক কিছুই বলতে পারতাম। কিন্তু বলিনি। সেটা আমার স্বভাব নয়। কেউ কারও সম্পর্কে এত বিদ্বেষ কীভাবে তৈরি করতে পারে? আমি তো অনুষার থেকে অনেক কিছু শিখেছি। ওর এবং ওর পরিবারের প্রতি আমার শ্রদ্ধা রয়েছে।’

প্রসঙ্গত, সপ্তাহখানেক আগেই ইনস্টাগ্রামে এক অনুরাগীর প্রশ্নের উত্তরে অনুষা লেখেন, ‘আমি যতটা না কষ্ট পেয়েছি, তার থেকে বেশি অবাক হয়েছি। নিজের ওপর রাগ হচ্ছিল এটা ভেবে যে এতদিন আমি নিজের ওপর হওয়া অন্যায় কীভাবে মেনে নিয়েছি! সম্পর্ক থেকে বেরিয়ে এসে বুঝতে পারলাম আত্মভালোবাসা ও আত্মসম্মান বিসর্জন দিয়ে এতদিন এই সম্পর্কে ছিলাম...’।

বন্ধ করুন