বাংলা নিউজ > বায়োস্কোপ > যশের চারপেয়ে ‘সন্তান’-এর সঙ্গে ‘হ্যাপি’ নুসরত, শেয়ার করলেন মিষ্টি মুহূর্ত
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)
যশ-নুসরত (ছবি-ইনস্টাগ্রাম)

যশের চারপেয়ে ‘সন্তান’-এর সঙ্গে ‘হ্যাপি’ নুসরত, শেয়ার করলেন মিষ্টি মুহূর্ত

  • আর কয়েক মাসের অপেক্ষা, সেপ্টেম্বরেই মা হবেন নুসরত। হবু মায়ের খুশির ঠিকানার ঝলক দেখে নিন- 

যশ-নুসরতের প্রেম নিয়ে কৌতুহলের শেষ নেই অনুরাগীদের মনে। অন্তঃসত্ত্বা নুসরত আগেই এই সম্পর্ককে ইনস্টাগ্রামের স্বীকৃতি দিয়েছেন। নিখিলের সঙ্গে বিয়ে 'অবৈধ ও বেআইনি' বলে ঘোষণা করলেও সংবাদমাধ্যমের সামনে যশ দাশগুপ্তর সঙ্গে প্রেম নিয়ে স্পিকটি নন নুসরত। কিন্তু দুজনে যে একসঙ্গেই থাকছেন গত মাস ছয়েক ধরে তা অজানা নয় ঘনিষ্ঠমহলের। একসঙ্গে ছবি পোস্ট না করলেও দুজনের ইনস্টাগ্রামের ঝলকই বলে দেয় ‘যশরত’ এখন ‘দো জিসম এক জান’। 

যশের পোষ্য প্রেমের কথা কারুর অজানা নয়, কিন্তু নুসরতও বন্ধুত্ব পাতিয়ে ফেলেছেন প্রেমিকের চারপেয়ে সন্তানের সঙ্গে। বৃহস্পতিবার সন্ধ্যায় যশের সারমেয় ‘হ্যাপি’র মিষ্টি ভিডিয়ো ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করলেন নুসরত। আর ক্যাপশনে লিখেছেন- আমরা ‘Happy'…শুভ সন্ধ্যা ।

নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি
নুসরতের ইনস্টাগ্রাম স্টোরি

নুসরতের শেয়ার করা কয়েক সেকেন্ডের এই ভিডিয়োয় উঠে এসেছে বাড়ির ড্রয়িং রুমে আরাম করে বসে থাকা হ্যাপির ঝলক। পাশাপাশি যশরতের ভালোবাসার নীড় যে সবুজে মোড়া তাও ধরা পড়েছে এই ভিডিয়োয়। 

সোমবারই নুসরত বুমেরায় ভিডিয়োর সঙ্গে দু’টি ছোট্ট পায়ের ইমোজি ব্যবহার করে 'ওয়েলকামিং' লিখেছিলেন। সেই পোস্ট দেখে মনে হয়েছিল কোনও ছোট্ট কুকুর ছানাকে দত্তক নিয়েছেন নুসরত-যশ। তার ঝলক অবশ্য এখনও মেলেনি। কিন্তু হ্যাপির সঙ্গে সম্প্রতি একাধিক ছবি শেয়ার করতে দেখা গিয়েছে যশকে। পোষ্যর সঙ্গে সময় কাটাতে দারুণ ভালোবাসেন যশ। 

যশ দাশগুপ্ত ও নুসরত জাহানের প্রেম কাহিনি এখন টলিপাড়ার ‘টক অফ দ্য টাউন’। ওয়ান জুটির সফর যে এভাবে 'এসওএস কলকাতা' হাত ধরে এক হয়ে যাবে তা আর কে জানত? কিন্তু যশ-নুসরত যে কবে ‘যশরত' হয়ে উঠেছেন তা শুরুতে টের পাননি কেউই। চলতি বছরের শুরুতেই প্রকাশ্যে চলে আসে এই বিতর্কিত প্রেমের গল্প। তখন অবশ্য রাজস্থানে ছুটি কাটাচ্ছেন যশ-নুসরত। মরুভূমির আঁকাবাঁকা পথে যখন নতুন জীবনের সোজাপথ খুঁজতে ব্যস্ত দুজনে তখন সংবাদমাধ্যমে প্রকাশ্যে চলে আসে নিখিল-নুসরতের সাজানো সংসার তাসের ঘরের মতো ভেঙে পড়েছে। চলতি মাসেই আদালতে মুখোমুখি হওয়ার কথা নিখিল-নুসরতের। তারকা সাংসদের বিরুদ্ধে দেওয়ানি মামলা করেছেন নিখিল জৈন। সেই মামলার শুনানি ২০শে জুলাই।

বন্ধ করুন