বাংলা নিউজ > বায়োস্কোপ > Ankush-Oindrila: মির্জার জন্য প্রেমিকাই পছন্দ! সাফাই দিয়ে অঙ্কুশ বললেন, 'আজকালকার নায়িকারা অভিনয় ছাড়া...'

Ankush-Oindrila: মির্জার জন্য প্রেমিকাই পছন্দ! সাফাই দিয়ে অঙ্কুশ বললেন, 'আজকালকার নায়িকারা অভিনয় ছাড়া...'

নৃশংসতা হিংস্রতার জগতের সঙ্গে আলাপ মুসকানের, প্রকাশ্যে মির্জায় ঐন্দ্রিলার লুক

Ankush-Oindrila: লাভ ম্যারেজ ছবির পর ফের জুটি বাঁধছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। মির্জা ছবিতে তাঁরা একে অন্যের বিপরীতে কাজ করতে চলেছেন। প্রকাশ্যে এল তবে ফার্স্ট লুক।

অঙ্কুশ হাজরা প্রযোজিত এবং অভিনীত ছবি মির্জা নিয়ে তাঁর ভক্তদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। বিগত কয়েকদিন ধরেই অভিনেতা এই ছবির বিষয়ে ছোট ছোট টিপস দিচ্ছিলেন, এবার প্রকাশ্যে এল বড়সড় চমক। জানা গেল লাভ ম্যারেজ ছবির পর তাঁরা আবারও জুটি বাঁধতে চলেছেন তাও মির্জা ছবিতে।

মির্জা ছবিতে অঙ্কুশের নায়িকা ঐন্দ্রিলা

সুমিত সাহিল পরিচালনা করেছেন এই ছবির। এখানে ঐন্দ্রিলাকে দেখা যাবে মুখ্য মহিলা চরিত্রে। তিনি এখানে মাছ বিক্রেতার চরিত্রে অভিনয় করবেন, তাঁর নাম মুসকান। ইতিমধ্যেই অভিনেত্রীর লুক কেমন হবে মির্জাতে সেটা প্রকাশ্যে এসেছে।

আরও পড়ুন: অ্যানিম্যালের বৈবাহিক ধর্ষণ সিন নিয়ে জোর বিতর্ক, নীরবতা ভেঙে জবাব ববির

আরও পড়ুন: নতুন মেগা 'কথা' হিট করলেই সাহেব ভক্তদের দেবেন উপহার! সুস্মিতাকে পাশে নিয়ে বললেন, 'সবাইকে ডেকে নিজের...'

ঐন্দ্রিলা এবং অঙ্কুশ দুজনেই এদিন অভিনেত্রীর ফার্স্ট লুকের ছবি পোস্ট করে লেখেন, 'নৃশংসতা, হিংসা, মারপিটের জগতের সঙ্গে মুসকানের পরিচয়। তার নাম দেখে তাকে বিচার করবেন না, ২০২৪ সালে তার সঙ্গে মুখোমুখি আলাপ করে যাবেন।' ছবিতে দেখা যাচ্ছে হলুদ কুর্তি, লাল প্যান্ট এবং সাদা ওড়না পরে বসে রয়েছেন ঐন্দ্রিলা। পাশে রাখা এক জোড়া হাওয়াই চপ্পল। চোখ মারছেন তিনি, এদিকে মুখে লেগে রয়েছে হাসি।

মির্জা নিয়ে কী বলছেন ঐন্দ্রিলা?

মির্জার জন্য কেন রাজি হয়েছিলেন ঐন্দ্রিলা সেই প্রসঙ্গে কথা বলতে গিয়ে আনন্দবাজারকে জানান, 'অঙ্কুশের ছবি বলেই চরিত্রটা না শুনে রাজি হয়ে যাই। যদিও পরে চরিত্রটা শুনেও ভীষণ ভালো লেগেছিল।' এই প্রথম অভিনেত্রীকে এত হিংস্র, মারপিটের ছবিতে দেখা যাবে। সেটা নিয়ে কি তিনি নার্ভাস? উত্তরে অভিনেত্রী জানান, 'হ্যাঁ, কারণ এটা অঙ্কুশের ছবিন এখানে আমার নিজেকে প্রমাণ করার তাগিদ আছে, নইলে সবাই ভাববে ওর প্রেমিকা বলে ওর ছবিতে সুযোগ পেয়েছি।'

তবে ঐন্দ্রিলা যদি রাজি না হতো প্ল্যান বি তৈরি ছিল অঙ্কুশের। তাঁর কথায়, ঐন্দ্রিলা না রাজি হলে তিনি এই চরিত্রের জন্য শুভশ্রী বা মিমিকে বলতেন, যাঁরা অভিনয়টা ভালোবেসে করে, আজকালকার যুগের অভিনেত্রীদের মতো নয়, যাঁদের কাছে টাকা আর গ্ল্যামার আগে, অভিনয় পরে।

আরও পড়ুন: ‘..কাজে আসবে আমার!’, ডেটিংয়ের আগেই বিরাটের কোন গুণ নিয়ে হিসেব কষেছিলেন অনুষ্কা

অঙ্কুশ হাজরার শেষ ছবি কুরবান বক্স অফিসে একেবারেই চলেনি। সে কথা অভিনেতা নিজেই স্বীকার করেছেন। তবে তাঁর এখন একটাই লক্ষ্য মির্জা। গত বছর ছবিটি ঘোষণা করলে আগের প্রযোজকের সঙ্গে ঝামেলা হওয়ায় কাজটি হতে দেরি হয়। তবে এবার তিনি নিশ্চিত ভাবে জানিয়েছেন যে ২০২৪ সালেই আসছে মির্জা। শুরু হল এই ছবির শুটিং।

বায়োস্কোপ খবর

Latest News

'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর NBU-তে ববিতার মৃত্যু, বিক্ষোভ চরমে, নম্বর বাড়ানোর নামে ফাঁদে ফেলেছিলেন অধ্যাপক? তৃণমূলের হয়ে লড়ছেন, অথচ আগে বিজেপিতেই যোগ দিতে চেয়েছিলেন রচনা! দাবি লকেটের হাভার্ড বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হলেন ৮৩ বছরের মহিলা! ভুল জায়গায় গিয়ে লম্ফঝম্প! নিজের বুথের বদলে অন্য জায়গায় গিয়ে চিৎকার গওহরের আপনিও কি চা ভালোবাসেন! সাবধান, কখন পান করবেন না, বলে দিল ICMR

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.