বাংলা নিউজ > বায়োস্কোপ > Pallavi Sharma: প্রেমে পড়ে ঠকেছেন ‘পর্ণা’! ছোটবেলায় বাবা-মা হারা পল্লবীর জীবন জুড়ে একাকীত্ব

Pallavi Sharma: প্রেমে পড়ে ঠকেছেন ‘পর্ণা’! ছোটবেলায় বাবা-মা হারা পল্লবীর জীবন জুড়ে একাকীত্ব

পল্লবীর শর্মার বাস্তবের জীবনটা লড়াইয়ে ভরা

Pallavi Sharma: ক্লাস টুয়ে মা'কে হারান, মাধ্যমিক পরীক্ষার আগের দিন পল্লবীর বাবার মৃত্যু হয়। বাবা-মা হারা মেয়ের কঠিন লড়াই নিয়ে মুখ খুললেন ‘নিম ফুলের মধু’র নায়িকা। 

জবার ইমেজ ভেঙে একটু একটু করে ‘পর্ণা’ হয়ে উঠেছেন পল্লবী শর্মা। ‘কে আপন কে পর’-এর সুবাদে রাতারাতি বিখ্যাত হওয়া এই অভিনেত্রীকে আপতত দেখা যাচ্ছে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে। বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে প্রতিদিন নতুন লড়াইয়ের মুখোমুখি পর্ণা, সেই কাহিনি দেখে অনেকেই নিজের সঙ্গে মিল খুঁজে পাচ্ছে। বাবা-মা'র আদুরে মেয়ে বিয়ের পর যৌথ পরিবারে গিয়ে যে কঠিন পরিস্থিতির সম্মুখীন হচ্ছে তার চেয়ে আরও কঠিন পল্লবীর বাস্তব জীবনের লড়াইটা। 

অনেকেরই অজানা পল্লবীর জীবনের লড়াইটা কাঁটায় ভরপুর। ছোটবেলায় বাবা-মা'কে হারিয়েছেন পল্লবী। ক্লাস টু-থ্রি'তে পড়বার সময় মা'কে হারান পল্লবী, বাবা কাজে ব্যস্ত থাকায় খুব বেশি তাঁর সান্নিধ্য পাওয়া হয়নি। পিসির বাড়িতে মানুষ হয়েছেন অভিনেত্রী। মধ্যমিক পরীক্ষার আগের দিন হার্ট অ্যাটাকে মৃত্যু হয় পল্লবীর বাবার। ছোটবেলার স্ট্রাগলের কথা বলতে গিয়ে এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন, ‘দেখতাম, সবার মা-বাবা পরীক্ষার সময় ডাবের জল খাওয়াচ্ছে, খাবার খাওয়াচ্ছে। আমি তখন হবিষ্যি খেতাম। সে এক অদ্ভুত সময় গিয়েছে।’

‘নদের নিমাই’ ধারাবাহিকের সঙ্গে অভিনয় কেরিয়ার শুরু পল্লবীর। সালটা ২০১২। সেই সময় দশম শ্রেণিতে পড়তেন পল্লবী। কলেজে পড়ার সময় ‘কে আপন কে পর’ ধারাবািহিকে কাজের সুযোগ আসে। অভিনেত্রীর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দেয় স্টার জলসার এই মেগা। 

পিসি অভিভাবক হিসাবে সব দায়িত্ব পালন করেছে, তবুও বাবা-মা'র জায়গাটা খালিই রয়ে গিয়েছে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী আরও জানান, দু-তিন বছর আগে পিসিও মারা গিয়েছে। এখন নিজে ফ্ল্যাট কিনেছেন পল্লবী, নিজের মতো করে জীবনটা সাজিয়ে নিয়েছেন। আর প্রেম? পল্লবীর জীবনে কি মনের মানুষ আছে? অভিনেত্রীর অকপট জবাব, ‘আমি সিঙ্গল। চট করে আমি প্রেমে পড়ি না’। 

আরও পড়ুন-চোখ বেঁধে নিজের জন্মদিনের পার্টিতে নুসরত,পুরুষদের ভিড়ে খুঁজে নিলেন স্বামী যশকে!

কিন্তু প্রেম যে জীবনে কড়া নাড়েনি তেমনটা নয়। তবে প্রেম করাটা ভুল সিদ্ধান্ত ছিল জানালেন পল্লবী। ভুল মানুষের প্রেমে পড়েছিলেন তিনি। কেরিয়ারের শুরুর দিকেই প্রেম সম্পর্কে জড়িয়ে ঠকেছেন অভিনেত্রী। আপতত জীবনে একটু শান্তি চান ‘পর্ণা’। নিজের বাবার মতো জীবন সঙ্গী খুঁজছেন অভিনেত্রী। মনের মানুষের অপেক্ষার পাশাপাশি কেরিয়ারই এখন পল্লবীর ফোকাস। জবা হিসাবে দর্শক মনে যেমন ছাপ ফেলেছেন, পর্ণা হিসাবে যেন ততটাই প্রভাব ফেলতে পারেন-এমনটাই অভিপ্রায় তাঁর। 

 

বন্ধ করুন