বাংলা নিউজ > বায়োস্কোপ > Pilu Update: বউকে খুনের ছক মল্লারের! বিষ মেশানো কফি খেল রঞ্জা,রইল ‘পিলু’র মন খারাপ করা প্রোমো
পিলুর নতুন প্রোমো সামনে

Pilu Update: বউকে খুনের ছক মল্লারের! বিষ মেশানো কফি খেল রঞ্জা,রইল ‘পিলু’র মন খারাপ করা প্রোমো

  • কফিতে বিষ মিশিয়ে রঞ্জাকে হত্যা করবে মল্লার? ‘পিলু’র নতুন প্রোমো দেখে ঘুম উড়ল ভক্তদের।

মিঠাই-এর নতুন প্রোমোর দেখা নেই প্রায় ২ মাস হলো। সেই নিয়ে ক্ষোভে ফেটে পড়ছে ফ্যানেরা। তবে জি বাংলার সামনে আনল ‘পিলু’র ধামেকেদার নতুন প্রোমো। যা দেখে দর্শকদের মধ্যে উত্তেজনার পারদ তুঙ্গে। কেউ টেনশনে ভুগছেন তো কারুর মনে আবার হাজারো প্রশ্ন। 

গত কয়েক সপ্তাহ ধরেই পিলু-আহিরের চেয়ে বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে রঞ্জা আর মল্লারের ট্র্যাক। শুরুতে রঞ্জার চরিত্রে কিছুটা নেতিবাচক দিক ছিল, তবে ধীরে ধীরে রঞ্জার জন্য সবার মনে আলাদা একটা জায়গা তৈরি হয়েছে। অনেকের কাছে এখন পিলুর চেয়ে বেশি প্রিয় রঞ্জা। অথচ মৃত্যুর মুখে সবার প্রিয় পাত্রী! বরের ভয়ানক প্ল্যানিং-এর শিকার রঞ্জা। 

নতুন প্রোমোতে দেখা গেল, এক রেস্তোরাঁয় কফি ডেটে এসেছে রঞ্জা আর মল্লার। রোম্যান্টিক ডেট যাক বলে আর কী! কফির কাপে চুমুক দিতে দিতে রঞ্জা বলে, ‘দারুণ’। সেই সময় আচমকাই মল্লার ফাঁস করে সেই কফিতে বিষ মেশানো রয়েছে। এরপরই রঞ্জার শরীর খারাপ করতে শুরু করে। মল্লার টেবিল থেকে উঠে চলে যায়। মাথায় হাত রেখে রঞ্জা বলে ওঠে ‘ভালোই হল, এই ভালোবাসার চেয়ে বিষই ভালো’। বউয়ের মুখে এই কথা শুনে আচমকাই বদলে যায় মল্লারের চোখ-মুখ। মনের ভিতর সে এক অদ্ভূত যন্ত্রণা পাচ্ছে সেটা ফুটে উঠে। 

এই প্রোমো দেখে উত্তেজিত ভক্তরা। কেউ বলছেন, ‘সত্যি বড্ড অভাগী রঞ্জা। ওর কপালে ভালোবাসা নেই’। কেউ ভয়ে সিঁটিয়ে গিয়েছে, ‘রঞ্জার সত্যি কিছু হবে না তো’। তবে অনেকেই বলছেন, ‘এবার রঞ্জা-মল্লারের প্রেম কাহিনি শুরু হবে’। সূত্র বলছে, রঞ্জার সঙ্গে এই কাণ্ড করে পস্তাবে মল্লার। রঞ্জাকে হারিয়ে ফেলবার ভয় থেকেই সেও বুঝতে পারবে বাস্তবে সত্যি রঞ্জাকে ভালোবাসে সে। 

 

 

বন্ধ করুন