বাংলা নিউজ > বায়োস্কোপ > Bollywood Actress: ২টো ব্যর্থ প্রেমের পর নায়িকা পেয়েছেন মন মতো স্বামী, বউয়ের ছোটবেলা বরের ফোনের ওয়াল পেপার, বলুন তো কে?

Bollywood Actress: ২টো ব্যর্থ প্রেমের পর নায়িকা পেয়েছেন মন মতো স্বামী, বউয়ের ছোটবেলা বরের ফোনের ওয়াল পেপার, বলুন তো কে?

বলুন তো কোন বলিউড নায়িকার ছোটবেলার ছবি এটা?

বিদেশ থেকে এসে বলিউডে নিজের নাম কামিয়েছেন এই নায়িকা। বছর দুই আগেই বিয়ের পিঁড়িতে বসেছেন তিনি। ছোটবেলার ছবি দেখে পারলেন কি চিনতে?

এই যে নায়িকার ছোটবেলার ছবিটি আপনি দেখেছেন তিনি বিদেশ থেকে এসে জায়গা করেছেন বলিউডে। প্রথম যখন পা রাখেন মুম্বইয়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে, তখন হিন্দি বলতেও পারতেন না। না পারতেন সেভাবে বুঝতে। তবে বলিউডেরই এক নামি হিরো-র সঙ্গে প্রেম সম্পর্কে জড়িয়ে পড়েন কিছুদিনের মধ্যেই। সেই হিরো-প্রেমিকই পথ দেখিয়েছে। অবশ্য নায়িকা খাটেনও প্রচুর। নাচ শেখেন, হিন্দি শেখেন। এখন অবশ্য বিয়ে করেছেন নিজেরই এক সহকর্মীকে। বর এখন বউ বলতে অজ্ঞান, এমনকী, বউয়ের ছোটবেলার ছবি সেই নায়কের ফোনের ওয়ালপেপারও।

তবে প্রথম বলিউডে এসে যেই হিরোর সঙ্গে প্রেম, তার সঙ্গে বিচ্ছেদের পরেও, এক দীর্ঘ সম্পর্কে গিয়েছিলেন। সেও ছিলেন অভিনেতা। বলিউডের নামজাদা কাপুর পরিবারের ছেলে। সেই সম্পর্কের রেশ ছিল বছর পাঁচেক মাত্র।

আরও পড়ুন: টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর

সেই প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের পর দীর্ঘদিন ছিলেন একা। এখন যাকে বিয়ে করেছেন, সে হয়তো পড়েন না বলিপাড়ার এ লিস্টার হিরোদের তালিকায়। তবে, তাতে কি, ভালোবাসায় ভরে তাঁদের সংসার।

ঠিকই ধরেছেন এই ছোট্ট মেয়েটি আর কেউ নন, বর্তমানের নামি বলিউড নায়িকা ক্যাটরিনা কাইফ। আর বউয়ের এই ছবিখানার সঙ্গে সকলকে আলাপ করিয়ে দিলেন ভিকি কৌশল নিজেই। দেখা গেল এটিই এখন তাঁর ফোনের ওয়াল পেপার। ভালোবাসার এমন নমুনা পেয়ে কার্যত চোখ ছানাবড়া নেট-নাগরিকদের।

আরও পড়ুন: কোটির মালিক অনন্ত-রাধিকা! বিয়েতে খাবার পরিবেশন করলেন নিজের হাতে, মুগ্ধ সকলে

ভিকি এবং ক্যাটরিনা ২০২২ সালে বিয়ে করেছিলেন। সম্প্রতি ভিকিকে প্রশ্ন করা হয়েছিল, ক্যাটরিনার সঙ্গে থাকার অনুভূতি কেমন? যাতে অভিনেতা জবাব দেন, ‘মনে করুন আজ আপনার ছুটির দিন। বাইরে ঝমঝমিয়ে বৃষ্টি। বেশ নিস্তব্ধতা। আপনার মনে কোনও ভয় নেই। এমন কিচ্ছু নেই, যেটা আপনাকে অনিশ্চয়তা দেবে। শুধু রয়েছে শান্তির উপস্থিতি। আমি যখন ওর সঙ্গে থাকি ঠিক এটাই অনুভূত হয়। কোথাও যেতে ইচ্ছে করে না। দৌড়াতে ইচ্ছে হয় না। এর থেকে ভালো আর কিছুই হয় না।’

আরও পড়ুন: হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন?

ভিকি আরও বলেন, তিনি এমন একজনকে বরাবর জীবনে চেয়েছেন যার পাশে চুপচাপ দীর্ঘক্ষণ বসে থাকলেও, নীরবতা অনুভব হবে না। ক্যাটরিনার সঙ্গে সেই অনুভূতিই আসে। ক্যাটরিনার কাছে আসা বাড়ি ফেরার মতো। এমনকী, তাঁদের ডেটিংয়ের প্রথম দিন থেকে, বিয়ের এতদিনেও তাঁদের সেই অনুভূতি বদলায়নি। নিজেকে আন-রোম্যান্টিক দাবি করে ভিকি বলেন, ক্যাটরিনাই তাঁকে রোম্যান্টিক করে তোলে। 

 

 

বায়োস্কোপ খবর

Latest News

ছেলের বিয়ের চিন্তায় ঘুম উড়েছে মায়ের, সায়ন্তন বললেন, ‘প্রেম করছি, কিন্তু…’ সোনার দাম বৈশাখে বিয়ের মরশুমে হু হু করে নামল কলকাতায়! শনিতে রুপোও সস্তা দিদাকে হাতে তৈরি উপহার দিল তৈমুর-জেহ, মা ববিতার জন্মদিনে কী করলেন করিনা ঘরে বসেই শুরু করুন সিভিল সার্ভিস পরীক্ষার প্রস্তুতি, রইল সিক্রেট টিপস ও সিলেবাস বলিউডের বিখ্যাত কমেডিয়ান অভিনেতা, আরবাজের সঙ্গে থাকা অভিনেতাকে চিনতে পারছেন? ঋণ জালিয়াতি মামলায় ৪ বছর পর জামিন, জেল থেকে মুক্তি পেলেন Yes ব্যাঙ্কের Ex- CEO রায়গঞ্জে ভোটের আগে স্লিপ বিলি করতে গিয়ে মহিলার শ্লীলতাহানি, কাঠগড়ায় TMC কর্মী সুশান্ত মৃত্যুর সাড়ে ৩ বছর, বিচার অধরা!আদালতে বড় স্বস্তি ম্যানেজার স্যামুয়েলের রেজিনগরে রাম নবমীর মিছিলে হামলায় যুক্ত মুখ্যমন্ত্রী, বিস্ফোরক দাবি শুভেন্দুর নির্বাচনী প্রচারে বেরিয়ে আবার পড়লেন বিক্ষোভের মুখে, অধীর শুনলেন গো–ব্যাক স্লোগান

Latest IPL News

কবে ঘোষিত হবে ভারতের T20 বিশ্বকাপের দল, কাদের জায়গা পাকা, মিলল বিরাট ইঙ্গিত মাত্র ১৩ বলেই ইতিহাস, IPL-এ এমন এক রেকর্ড গড়লেন ধোনি, যা কল্পনাও করা যায় না আইপিএলে ব্রাত্য হয়ে এবার পূজারার পথে কাউন্টিতে নাম লেখালেন ভারতীয় পেসার শ্রবণশক্তি হারাতে পারেন! ধোনি মাঠে নামতেই ডি'ককের স্ত্রীর ঘড়িতে নয়েজ অ্যালার্ট ধোনি ব্যাট করতে এলেই বোলাররা ভয় পেয়ে যায়, অকপট রাহুল কেন ভারতের সেরা ফিল্ডার, বোঝালেন আরও একবার,KL-কে ফেরাতে অবিশ্বাস্য ক্যাচ জাদেজার জয়ের চেষ্টায় মরিয়া হয়ে নিয়ম ভেঙেছে ২ দল, লোকেশ ও রুতুরাজকে উচিত শিক্ষা দিল BCCI IPL-এ ইতিহাস মহেন্দ্র সিং ধোনির, বিশ্বের প্রথম উইকেটকিপার হিসেবে গড়লেন এই নজির দিনের শেষে জিততে ভালো লাগে, মনে হয় সব সিদ্ধান্ত সঠিক নিয়েছি- কেএল রাহুল RCB-র আড্ডার মাঝে হঠাৎ কেন দীনেশ কার্তিকের স্ত্রীর কথা তুললেন বিরাট কোহলি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.