বাংলা নিউজ > বায়োস্কোপ > ইরফান পীযূষের প্রতিদ্বন্দ্বী ছিলেন? প্রয়াত অভিনেতার সঙ্গে তাঁর কী নিয়ে সমস্যা ছিল

ইরফান পীযূষের প্রতিদ্বন্দ্বী ছিলেন? প্রয়াত অভিনেতার সঙ্গে তাঁর কী নিয়ে সমস্যা ছিল

ইরফান পীযূষের প্রতিদ্বন্দ্বী ছিলেন?

Piyush Mishra on Irrfan Khan: পীযুষ মিশ্রর প্রতিদ্বন্দ্বী ছিলেন ইরফান খান! এতদিন পর মকবুলের সহ অভিনেতার বিষয়ে কী বললেন পীযুষ মিশ্র? NSD তে ছাত্র ছিলেন যখন তখনকার কোন স্মৃতি মনে করলেন তিনি?

ন্যাশনাল স্কুল অব ড্রামায় অভিনেতা তথা লেখক এবং গায়ক পীযুষ মিশ্রর জুনিয়র ছিলেন প্রয়াত অভিনেতা ইরফান খান (Irrfan Khan)। এই ইনস্টিটিউশনে পড়ার সময় তাঁদের মধ্যে যতই প্রতিযোগিতা থাক, সমস্যা থাক বর্তমানে, বিশেষ করে ইরফান খানের মৃত্যু পর থেকে তাঁকে নিয়ে নানা কথা মনে করেন পীযুষ। প্রসঙ্গত গত ২০২০ সালে মারা গিয়েছেন ইরফান খান। তবুও তাঁকে ভালোবাসা, স্নেহের সঙ্গে আজও মনের মণিকোঠায় অমলিন করে রেখেছেন পীযুষ মিশ্র।

বিবিসি হিন্দিকে দেওয়া একটি সাক্ষাৎকারে তিনি আবারও তাঁর এই জুনিয়রের বিষয়ে কথা বললেন। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে পীযূষের আত্মজীবনী তুমহারি অওকাত কেয়া হ্যায়? এই বইয়ের প্রচারের সময়ই তিনি মনে করলেন ইরফান খানের সঙ্গে কাজ করার অভিজ্ঞতা। তাঁরা একসঙ্গে ২০০৩ সালে মকবুল (Maqbool) ছবিতে কাজ করেছিলেন। তিনি এই সাক্ষাৎকারে বলেন বিশাল ভরদ্বাজের এই ছবিতে কাজ করার আগে তাঁদের মধ্যে সিনিয়র জুনিয়রের সম্পর্ক ছিল।

তিনি আরও বলেন, 'ন্যাশনাল স্কুল অব ড্রামায় ও আমার প্রতিদ্বন্দ্বী ছিল। ও এক রকমের অভিনয় করত, আমি এক রকমের অভিনয় করতাম। আমি আমার আদর্শের উপর ভিত্তি করে করে কাজ করতাম, ও ওর ভাবনার উপর। আমরা একে অন্যের হামেশাই সমালোচনা করতাম।' তবে মকবুল ছবিতে কাজ করতে গিয়ে তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাড়ে বলেই জানান তিনি। এই ছবিতে প্রয়াত অভিনেতাকে নাম ভূমিকায় এবং পীযুষকে কাকার চরিত্রে দেখা গিয়েছিল।

এই ছবিতে অভিনয় করার সময় তাঁদের মধ্যে একটা ভালো বন্ডিং গড়ে ওঠে। তিনি এই ছবির বিষয়ে কথা বলতে গিয়ে বলেন, 'এই ছবিতে ও আমায় অনেক সাহায্য করেছিল। ও যেহেতু ছোটপর্দায় কাজ করেছিল তাই ওর অনেক বেশি অভিজ্ঞতা ছিল। আমি কখনও টিভিতে কাজ করিনি। এই ছবিতে সবাই সবাইকে সাহায্য করেছিল। এই ছবিটা অনেকটা যেন বিশ্বকাপের মতো ছিল, সবাই জিততে চেয়েছিল, সবাই জিতেও ছিল।'

২০০৩ সালের টরন্টো ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছিল এই ছবি। এরপর ২০০৪ সালে ভারতে মুক্তি পায় এটি। এই ছবির জন্য পঙ্কজ কাপুর জাতীয় পুরস্কার পেয়েছিলেন সেরা সহ অভিনেতার জন্য।

বায়োস্কোপ খবর

Latest News

মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার নাবালিকার যৌন হেনস্থা মামলায় ৩ ঘণ্টা ধরে BJPর ইয়েদুরাপ্পাকে ম্যারাথন জেরা CIDর মঙ্গল থেকে 'মঙ্গল' বার্তা! বাড়বে বৃষ্টি, কমবে গরম, ৫০ কিমিতে ঝড় দক্ষিণবঙ্গে বক্স অফিসে রণবীর ‘ক্রেজ’, ১৩ বছর পর, ২য় মুক্তিতেও ঝড় তুলল 'রকস্টার', আয় কত?

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.