বাংলা নিউজ > বায়োস্কোপ > গাড়ি থেকে উদ্ধার পর্নস্টারের রক্তাক্ত দেহ, গায়ে গুলির ক্ষত! আত্মহত্যা নাকি খুন?
ডাহলিয়া স্কাই
ডাহলিয়া স্কাই

গাড়ি থেকে উদ্ধার পর্নস্টারের রক্তাক্ত দেহ, গায়ে গুলির ক্ষত! আত্মহত্যা নাকি খুন?

  • আত্মহত্যা না খুন? ধন্দে পুলিশ

গাড়ির ভিতর থেকে উদ্ধার মার্কিনী পর্ন তারকার রক্তাক্ত দেহ। লস অ্যাঞ্জেলসের সান ফার্নান্দো ভ্যালির ঘটনা। মৃতের নাম ডাহলিয়া স্কাই। বছর ৩১-এর এই তরুণী পর্ন দুনিয়ার জনপ্রিয় তারকা। 

পুলিশ সূত্রে খবর, গুলির ক্ষত রয়েছে ডাহলিয়ার শরীরে। স্টেজ ফোর মেটাস্ট্যাটিক ব্রেস্ট ক্যানসার (Breast Cancer) আক্রান্ত ছিলেন ওই পর্ন তারকা। তার জেরে দীর্ঘদিন ধরে মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। যদিও গুলি ছাড়া তাঁর শরীরে অন্য কোনও ক্ষতের চিহ্ন মেলেনি। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, এটি আত্মহত্যা হতে পারে। ঘটনার তদন্ত করছেন লস অ্যাঞ্জেলস পুলিশের গোয়েন্দা ডেভ পেটিক (Dave Peteque)। এখনও তদন্ত চলছে।

বেইলি ব্লু নামে পর্ন দুনিয়ায় জনপ্রিয় ছিলেন এই মার্কিনী তরুণী। ২০১০ সালে পর্ন ইন্ডাস্ট্রিতে নিজের কেরিয়ার শুরু করেছিলেন। খুব অল্প সময়েই জনপ্রিয়তা পান। ২০১৪ সালে নিজের অনস্ক্রিন নাম পালটে ফেলতে হয় তাঁকে। একই নামে একটি বস্ত্র বিপণি থাকায় আইনি সমস্যার সম্মুখীন হয়েছিলেন তিনি। যদিও নাম পালটানোর পর বহু কাজ করেছিলেন ডালহিয়া।

ডাহলিয়া স্কাই
ডাহলিয়া স্কাই

প্রায় ৬০০-র বেশি ভিডিয়ো ক্রেডিট রয়েছে তাঁর। পর্ন ইন্ডাস্ট্রিতে থাকার দরুন একাধিক অ্যাওয়ার্ড পেয়েছিলেন তিনি। স্বাভাবে প্রানোচ্ছ্বল ব্যক্তিত্ব ছিলেন। যদিও ব্রেস্ট ক্যানসার ধরা পড়ার পর একেবারেই ভেঙে পড়েন বলে জানিয়েছেন সহকর্মীরা। সেই কারণেই কি এই দুঃসাহসিক পথ বেছে নিয়েছেন? ধন্দে পুলিশ।

প্রসঙ্গত, কিছুদিন আগে সেন্ট পিটার্সবার্গের একটি বহুতল থেকে পড়ে মৃত্যু হয় ২৯ বছরের পর্নস্টার ক্রিস্টিনা লিজিনার। এর সঙ্গে কি ডালহিয়ার মৃত্যুর কোনও যোগ রয়েছে? সন্দেহের দান বেঁধেছে পুলিশের মনে। খুনের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না তাঁরা। আপাতত ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে ডাহলিয়ার মৃতদেহ। রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর কারণ স্পষ্ট হবে ধারণা পুলিশের।

 

 

বন্ধ করুন