বাংলা নিউজ > বায়োস্কোপ > Nick-Priyanka: ৩০শে পা দিলেন নিক, জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কার সঙ্গে মাখামাখির ভিডিয়ো ভাইরাল
নিকের জন্মদিনে মোহময়ী প্রিয়াঙ্কা

Nick-Priyanka: ৩০শে পা দিলেন নিক, জন্মদিনের পার্টিতে প্রিয়াঙ্কার সঙ্গে মাখামাখির ভিডিয়ো ভাইরাল

  • Priyanka-Nick: নিকের ৩০তম জন্মদিনে সুপারহট অবতারে লেন্সবন্দি প্রিয়াঙ্কা, বরের জন্য করেছিলেন খাস আয়োজন। প্রকাশ্যে এল পার্টির অন্দরের ছবি ও ভিডিয়ো। 

বয়সের ফারাক কোনওদিন তাঁদের সম্পর্কে বাধা হয়ে দাঁড়ায়নি। বরং বয়সে ১০ বছরের ছোট হলেও নিক 'একটু বেশিই ম্যাচুয়ার্ড' এমন কথা শোনা গিয়েছে দেশি গার্লের কাছ থেকে। প্রিয়াঙ্কার স্বামী সদ্যই ৩০শে পা দিয়েছেন। গত ১৬ই সেপ্টেম্বর ছিল নিকের জন্মদিন। আর এই বিশেষ দিনটা পরিবার আর প্রিয়জনদের সঙ্গেই কাটালেন নিক। বরের জন্য দুর্দান্ত পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা। গলফ খেলতে খুব ভালোবাসেন নিক, সেই কথা মাথায় রেখেই গায়ক বরের জন্য গলফ থিমড বার্থ ডে পার্টির আয়োজন করেছিলেন প্রিয়াঙ্কা।

সুবিশাল গলফ কোর্সে নিকের জন্মদিনের পার্টির আয়োজন করেছিলেন অভিনেত্রী। পার্টির ড্রেস কোড ছিল সাদা। সেই পার্টির অন্দরের ভিডিয়ো প্রকাশ্যে আনলেন স্বয়ং প্রিয়াঙ্কা। পাশাপাশি নিকের জন্য লিখলেন এক আবেগঘন বার্তা।

নিকের জন্মদিনের পার্টিতে সবচেয়ে বেশি নজর কাড়লেন প্রিয়াঙ্কা এবং তাঁর সাদা স্লিপ ড্রেস। নিক-পত্নীর উপর থেকে চোখ সরল না কারুর! নিকের উদ্দেশে প্রিয়াঙ্কার বার্তা, ‘শুভ জন্মদিন আমার ভালোবাসা। তোমার মুখের হাসিটা অটুট থাকুক এভাবেই, তুমি সুখ-স্বচ্ছন্দ্যে ভরে ওঠো। এই সপ্তাহান্তটা আমাদের হৃদয়কে পরিপূর্ণ করে দিল, শুরু করেছিলাম নিকের জন্মদিনের সেলিব্রেশন হিসাবে, তবে দিনটা আরও অনেক কিছু দিয়ে গেল….’।

প্রিয়াঙ্কার সাদা রঙের এই পার্টি পোশাকটি ছিল এক্কেবারে শরীরচাপা, থাই পর্যন্ত কাটা রয়েছে, নেকলাইন বেশ গভীর- যা এই পোশাকটির সৌন্দর্য আরও কয়েকগুণ বাড়িয়ে দিল। শরীরচাপা পোশাক দিয়ে প্রিয়াঙ্কার শরীরের প্রতিটি খাঁজ স্পষ্ট, নায়িকার পেলব তনু দেখে বোঝা দায় ৪০-এর গণ্ডি পার করেছেন অভিনেত্রী। 

আরও পড়ুন-ফাইনালে উঠলেন এই চার প্রতিযোগী, কে জিতবে রোহিতের শো ‘খতরোকে খিলাড়ি ১২’?

পোশাকের সঙ্গে সাযুজ্য রেখেই হাই হিলস পায়ে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। 'M' লেখা লকেট (মেয়ের নাম মিলিয়ে) গলায় ঝুলছিল সোনার চেন থেকে, হাতে সোনার ব্রেসলেট এবং কানে দুল।

প্রিয়াঙ্কার সঙ্গে মিলিয়েই সাদা-কালো আউটফিটে সেজেছিলেন নিক। অ্যাবস্ট্রাক্ট প্রিন্টেট শার্টে দেখা মিলল বার্থ ডে বয়ের। ম্যাচিং শর্টসে ধরা দিলেন নিক।

দেখতে দেখতে ইতিমধ্যেই দাম্পত্যের তিনটে বছর পার করে ফেলেছেন নিয়াঙ্কা। চলতি বছর জানুয়ারি মাসেই সারোগেসির মাধ্যমে কন্যা সন্তানের বাবা-মা হয়েছেন দুজনে। নিক-প্রিয়াঙ্কার মেয়ের নাম মালতি মেরি চোপড়া জোনাস। মেয়ের ঝলক বেশ কয়েকবার প্রকাশ্যে আনলেও এখনও পর্যন্ত মেয়ের মুখ দেখাননি প্রিয়াঙ্কা।

বন্ধ করুন