বাংলা নিউজ > বায়োস্কোপ > Prosenjit's Sister Pallavi: পল্লবী মৃত দাবি করে অ্যাকাউন্ট থেকে তোলা হল ৯ লক্ষ টাকা, হতবাক প্রসেনজিতের বোন

Prosenjit's Sister Pallavi: পল্লবী মৃত দাবি করে অ্যাকাউন্ট থেকে তোলা হল ৯ লক্ষ টাকা, হতবাক প্রসেনজিতের বোন

প্রসেনজিৎ-পল্লবী

পল্লবীর কথায়, তিনি ব্যাঙ্ককে জানান, তিনি তো মৃত নন, তাহলে তো আমার মৃত্যুর শংসাপত্র দেখাতে হবে, সেটা কোথায়? আমি এর কোনও সদুত্তর পাইনি। কেন্দ্র নিয়ন্ত্রিত একটা সংস্থায় এতবড় জালিয়াতি! আজ আমার সঙ্গে হয়েছে, হয়ত আরও অনেকের সঙ্গেই হচ্ছে আমরা জানতেও পারছি না। 

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বোন, অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়ের অ্যাকাউন্ট থেকে উধাও ৯ লক্ষ ১৭ হাজার টাকা। দাবি করা হয়েছে পল্লবী নাকি মৃত! চূড়ান্ত হেনস্থার মুখে অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায়।

ঘটনার বিষয়ে পল্লবী জানিয়েছেন, শরৎবোস রোডের অ্যাক্সিস ব্যাঙ্কের ব্রাঞ্চে তাঁর একটি পিপিএফ অ্যাকাউন্ট আছে। আচমকাই ব্যাঙ্কের তরফে তাঁকে জানানো হয়, তাঁর সেই অ্যাকাউন্ট নাকি বন্ধ হয়ে গিয়েছে। তারপরই অভিনেত্রী জানতে পারেন, ওই অ্যাকাউন্টে থাকা তাঁর সমস্ত টাকাও কিন্তু উধাও। অভিনেত্রী মৃত দাবি করে কেউ বা কারা সেই টাকা তুলে নিয়েছে। গোটা ঘটনায় তিনি হতবাক বলে জানিয়েছেন পল্লবী।

পল্লবীর কথায়, তিনি ব্যাঙ্ককে জানান, তিনি তো মৃত নন, তাহলে তো আমার মৃত্যুর শংসাপত্র দেখাতে হবে, সেটা কোথায়? আমি এর কোনও সদুত্তর পাইনি। কেন্দ্র নিয়ন্ত্রিত একটা সংস্থায় এতবড় জালিয়াতি! আজ আমার সঙ্গে হয়েছে, হয়ত আরও অনেকের সঙ্গেই হচ্ছে আমরা জানতেও পারছি না। আমি এই ঘটনায় দিদির কাছে যেতেই পারতাম। কিন্তু কেন্দ্রের নিয়ন্ত্রিত সংস্থায় এতবড় প্রতারণা! আমি সত্যিই অবাক!

আরও পড়ুন-রমজানে রোজা রাখা নিয়ে হাসাহাসি! গওহরের তোপের মুখে পপ তারকা জাস্টিন ও হেইলি বিবার

আরও পড়ুন-করণ জোহরকে দেখেই জড়িয়ে ধরলেন প্রিয়াঙ্কা, ‘এক্কেবারে পাল্টি!’ অবাক নেটপাড়া

আরও পড়ুন-আদিরা ‘প্রি-ম্যাচিওর বেবি’, ওর জন্মের পর ২ মাস আমার কাছে খুব কঠিন ছিল : রানি

<p>পল্লবী চট্টোপাধ্যায়</p>

পল্লবী চট্টোপাধ্যায়

জানা যাচ্ছে, গোটা ঘটনায় কলকাতার কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেছেন পল্লবী চট্টোপাধ্যায়। আগামী ১৬-১৭ এপ্রিলের মধ্যে খোয়া যাওয়া টাকা অভিনেত্রী পল্লবী চট্টোপাধ্যায় ফেরত পাবেন বলেও ব্যাঙ্কের তরফে আশ্বস্ত করা হয়েছে। তবে যতক্ষণ না পাচ্ছেন, সন্দেহ থেকেই যাচ্ছে বলে জানিয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়। তবে কীভাবে এমন ঘটনা ঘটেছে এখনও স্পষ্ট নয়।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

 

বায়োস্কোপ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ঝড় হবে ৪০ কিমিতে, সোমে বাড়বে বেগ, বুধ পর্যন্ত কোথায় কোথায় বৃষ্টি চলবে? সন্তান হওয়ার পর অবসাদে ভুগছেন ইলিয়ানা! নিজেকে ঠিক রাখতে কী করছেন? 'শীঘ্রই শুরু করছি...' গানের পর এবার নাচের স্কুল খুলছেন ইমন! বিজেপির ১৯৫ জন প্রার্থীর মধ্যে একমাত্র মুসলিম আবদুল সালাম! লড়ছেন কোন কেন্দ্রে? সিলেবাসের বাইরের অঙ্কের প্রশ্ন? প্রমাণ করতে পারলে ২৫ নম্বর, আশ্বাস ওই রাজ্যে জন্মদিন কাটতে না কাটতেই প্রেমে পড়লেন সৌমিতৃষা? কাকে মন দিয়ে বসলেন 'মিঠাই'? ব্যর্থ মন্ধানার দলের ব্যাটিং, RCB-কে ৭ উইকেটে হারিয়ে শীর্ষে উঠে এল হরমনহীন MI লোকসভা নির্বাচনে এবার BJP-র তুরুপের তাস ভোজপুরি অভিনেতারা! প্রার্থী হলেন কোন ৪জন কেন্দ্রীয় মন্ত্রীকে সরিয়ে টিকিট নবাগতা বাঁশুরিকে! BJPর প্রার্থী তালিকায় বহু চমক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.